Home বিনোদন ৬ বছর অভিনয় করেই অঢেল সম্পত্তির মালিক রাশমিকা, শরীর নিয়ে চলছে বাঁকা...

৬ বছর অভিনয় করেই অঢেল সম্পত্তির মালিক রাশমিকা, শরীর নিয়ে চলছে বাঁকা মন্তব্য

দখিনের সময় ডেস্ক:

সিনেমায় কাজ করছেন সবে ৬ বছর। এরই মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছেন ভারতের দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। সেই সঙ্গে অঢেল সম্পত্তির মালিক হয়েছেন এই সুদর্শনা অভিনেত্রী। বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি কিনেছেন রাশমিকা। সবমিলিয়ে রাশমিকার বর্তমান সম্পত্তির পরিমাণ ৪৫ কোটি রুপির বেশি।

রাশমিকার গ্যারাজে রয়েছে মার্সিডিজ সি ক্লাস, অডি কিউ থ্রি আর রেঞ্জ রোভারের মতো গাড়িও। রিয়্যাল এস্টেট ব্যবসাতেও বিনিয়োগ করেছেন বিপুল অর্থ। এছাড়া বেঙ্গালুরুতে তার বর্তমানে একটি বিশাল প্রাসাদ রয়েছে, যেটার মূল্য ৪ কোটি রুপি। মুম্বাইতেও তিনি এক বিলাসবহুল বাড়ি কিনেছেন বলে শোনা যাচ্ছে।

রাশমিকা আত্মপ্রকাশ করেছেন ২০১৬ সালে। কন্নড় সিনেমা ‘কিরিক পার্টি’ দিয়ে রূপালি জগতে নাম লেখান তিনি। এরপর তেলেগু সিনেমায় তার অভিষেক হয় ২০১৮ সালের ‘চালো’ দিয়ে। একই বছর তিনি ‘গীত গোবিন্দম’ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পান। তার মিষ্টি হাসি জয় করে নেয় কোটি দর্শকের মন। এরপর ‘ইয়াজামানা’, ‘সারিলেরু নিকেব্বারু’, ‘পোগারু’ ও ‘পুষ্পা: দ্য রাইজ’-এর মতো সফল সিনেমায় অভিনয় করেছেন রাশমিকা। বর্তমানে তিনি বলিউডেও কাজ করছেন। ইতোমধ্যে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ সিনেমার শুটিং শেষ করেছেন। এছাড়া অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’, রণবীর কাপুরের সঙ্গে ‘অ্যানিমেল’ নামে আরও দুটি প্রজেক্ট রয়েছে তার হাতে।

এদিকে রাশমিকার শরীর নিয়ে বাঁকা মন্তব্য চলছে। শুধু শরীর সম্পর্কে বিদ্রূপ করেই থেমে থাকেননি কটাক্ষকারীরা। রাশমিকা জানান, তার পরিবার, ব্যক্তিজীবন, এমনকি তার স্কুল এবং সামগ্রিক বেড়ে ওঠা- সবকিছুকে ট্রল করা হয়েছিল।

একাধিকবার রাশমিকাকে ট্রল করা হয়৷ কখনও হট প্যান্ট পরার জন্য, কখনও অন্তর্বাস নিয়ে। একবার গাড়ি থেকে নামার সময় মাস্ক পরতে ভুলে গিয়েছিলেন। কিছুক্ষণের মধ্যেই মনে পড়ে এবং মাস্ক পরেন, কিন্তু ততক্ষণে ট্রলারদের শিকার হয়ে যান তিনি।

ছোটবেলার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন রাশমিকা৷ সেখানেই একজন মন্তব্য করেন ‘দাগার’, কন্নড় ভাষায় যার অর্থ ‘যৌনকর্মী’। রাশমিকা তৎক্ষণাৎ প্রতিবাদ করেন এবং বলেন, কোনো ব্যক্তিকে এ ধরনের কুরুচিকর আক্রমণ করা উচিত নয়। তিনি প্রশ্ন তোলেন অভিনেতাদের এ ধরনের আক্রমণ করে কী লাভ হয়? শুধুমাত্র জনপ্রিয় বলেই কি একজনকে যা ইচ্ছে বলা যায়?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বাস ও লঞ্চ মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দখিনের সময় ডেস্ক ঘরমুখো মানুষের ঈদ যাত্রা কে  নিরাপদ ও নির্বিঘ্ন করার মাধ্যমে আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে উদযাপন নিশ্চিত করার লক্ষ্যে...

পুলিশ পরিবারের মেধাবী শিক্ষার্থীদের “বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২৪” সম্মাননা প্রদান

দখিনের সময় ডেস্ক বৃহস্পতিবার (২৮ মার্চ ২০২৪) সকাল ১০:৩০ টায় বিএমপি সদর দপ্তর সম্মেলন কক্ষে  বরিশাল মেট্রোপলিটন পুলিশ বরিশালে কর্মরত বিভিন্ন পদমর্যাদার (নন-পুলিশসহ) কর্মকর্তা ও...

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় শিক্ষা অনুষদের জার্নালের মোড়ক উন্মোচন

বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের জার্নাল ভলিউম ৯ ইস্যু ১ ও ২, ২০২২ (Volume 9 Issue I & II, 2022) এবং ভলিউম...

সুশাসন কি প্রতিষ্ঠিত হয়েছে?

সাধারণভাবে বলা হয়, আমলাতন্ত্রের মাধ্যমেই দেশ শাসিত হচ্ছে। কিন্তু চলমান ধারার ফলাফল এবং সুদূরপ্রসারী প্রভাব কী? জরুরি প্রশ্ন, সুশাসন কি প্রতিষ্ঠিত হয়েছে? স্বীকৃত বিষয়...

Recent Comments