Home সারাদেশ বাস চাপায় কলেজছাত্রসহ নিহত ২, বাসে আগুন বিক্ষুব্ধ জনতার

বাস চাপায় কলেজছাত্রসহ নিহত ২, বাসে আগুন বিক্ষুব্ধ জনতার

দখিনের সময় ডেস্ক

মানিকগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। এঘটনায় বিক্ষুব্ধ জনতা ঘাতক সেলফী পরিবহনের দু’টি বাস ভাংচুর করে আগুন ধরিয়ে দেয়।

মঙ্গলবার (১২ জুলাই)রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের তরা কালীগঙ্গা সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র জুয়েল মিয়া (২৫) ও তার বন্ধু মোটরসাইকেল ব্যবসায়ী অশিকুর রহমান (২৫)। দুর্ঘটনায় আহত হন তাদের আরেক বন্ধু হাসিবুর রহমান। তাকে স্থানীয় মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের বাড়ি ঘিওর উপজেলার বানিয়াজুরি ইউনিয়নের রাথুরা গ্রামে।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুদ্দিন আহমেদ বিপ্লব নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মানিকগঞ্জ শহর থেকে এক মোটরসাইকেলে তিন বন্ধু বাড়ি ফিরছিলেন।তরা কালিগঙ্গা সেতুর ওপর পেছন থেকে সেলফী পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান কলেজ ছাত্র জুয়েল ও তার বন্ধু আশিক। আহত হন আরেক বন্ধু হাসিবুর।

দুর্ঘটনার পর উত্তেজিত জনতা সেলফী পরিবহনটি আটক করে ভাংচুর করেন। পরে তারা সড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশ লাঠিচার্জ করে সরিয়ে দেয়।

এরপর রাত সাড়ে ১১ টার দিকে বানিয়াজুরী বাসস্ট্যান্ডে একটি সেলফী পরিবহনে আগুন ধরিয়ে দেয় জনতা। খবর পেয়ে ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুদ্দিন আহমেদ বিপ্লব জানান, নিহতদের লাশ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপির

দখিনের সময় ডেস্ক: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। গতকাল সোমবার রাতে বিএনপির স্থায়ী কমিটির ভার্চ্যুয়াল সভায় এ সিদ্ধান্ত হয়। বিএনপির সিনিয়র যুগ্ম...

তীব্র গরম নিয়ে হাদিসে যা বলা হয়েছে

দখিনের সময় ডেস্ক: শীতের তীব্রতা, গরমের উচ্চ তাপমাত্রা সবই মানুষকে নাজেহাল করে তোলে। গরমের তীব্রতায় অনেকেই বিভিন্ন রোগ-বালাইয়ে আক্রান্ত হন। এজন্য সময়মতো ব্যবস্থা গ্রহণ করা...

বিশ্ববিদ্যালয়গুলোতে যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে

দখিনের সময় ডেস্ক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, শিক্ষার্থীরা যাতে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে নিজেদের যোগ্য হিসেবে প্রতিষ্ঠিত করতে পারে, সে লক্ষ্যে বিশ্ববিদ্যালয়গুলোতে যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন...

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১১, আশঙ্কাজনক ৪ জন

দখিনের সময় ডেস্ক: ফরিদপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১১ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও ৪ জন। তাদের অবস্থা আশঙ্কাজনক। আজ মঙ্গলবার...

Recent Comments