Home অন্যান্য নির্বাচিত খবর স্বামীকে খুশি করতে উপপত্নী আনলেন স্ত্রী!

স্বামীকে খুশি করতে উপপত্নী আনলেন স্ত্রী!

দখিনের সময় ডেস্ক:

ভালোবাসার মানুষকে সবাই সুখী দেখতে চায়। ব্যতিক্রম নয় থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের বাসিন্দা পাথিমা চমনানও (৪৪)। সম্প্রতি স্বামীকে খুশি করতে সুন্দরী এবং শিক্ষিতা উপপত্নী নিয়োগ করেছেন তিনি। আর বিষয়টি নিয়ে কোনো লুকোচাপা করতে নারাজ পাথিমা। স্বামীর জন্য উপপত্নী চেয়ে ভিডিও বিজ্ঞাপন বানিয়েছিলেন তিনি, যা ভাইরাল হতে মুহূর্তও লাগেনি।

পাথিমা বলেন, আমার স্বামীর জন্য উপপত্নী খুঁজছি, কারণ আমি শারীরিকভাবে অনেক কষ্টের মধ্যে রয়েছি। আমার ক্রনিক ডিপ্রেশন আছে। বুঝতে পারছি আমি আমার স্বামীর যত্ন নিতে পারছি না। স্বামীর সঙ্গে ঘুমাচ্ছি না। আমার খালি মনে হচ্ছে, আমি একজন ভালো স্ত্রী নই।

পাথিমা জানান, দীর্ঘদিন ধরে স্বামী ও তার বিছানা আলাদা। নানা কারণে তাদের মধ্যে ঝামেলা হত। আর সে কারণে স্ত্রী হিসেবে তার মনটা কেমন যেন খচখচ করে। এ কারণেই তিনি স্বামীর জন্য উপপত্নী চেয়ে বিজ্ঞাপন দেন। তবে বিজ্ঞাপনে একজন নয়, তিনজন কলেজ পাশ করা অল্পবয়সী, অবিবাহিত নারীর খোঁজ চেয়েছেন পাথিমা। যাদের এই কাজের জন্য বেতন মিলবে ৪০ হাজার ৩৫৩ টাকা।

পাথিমা ভিডিওতে বলেন, বেতনের পাশাপাশি বিনামূল্যে থাকার জায়গা এবং খাবার দেওয়া হবে। তবে আপনাকে আমাকে সাহায্য করতে হবে। আমার অফিসে নথিপত্রের কাজে সাহায্য করতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। অন্য একজনকে আমার, আমার, স্বামীর এবং আমাদের সন্তানদের যত্ন নেওয়ার জন্য নিয়োগ দেওয়া হবে। আমি নিশ্চয়তা দিচ্ছি আপনার এবং আমার মধ্যে কোনোদিন ঝগড়া হবে না।

পাথিমা আরও বলেন, প্রার্থীদের পক্ষে আমার স্বামীকে খুশি রাখতে পারাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। উপপত্নীদের ওকে সঙ্গ দিতে এবং বিনোদন দিতে পারদর্শী হতে হবে। তাদের পরিষ্কার-পরিচ্ছন্ন স্বভাবের হতে হবে। ভালো কথাবার্তা বলতে জানতে হবে। আমার স্বামী প্রচুর পরিশ্রম করেছেন। এখন আমি তাকে সুখী দেখতে চাই।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে বিজ্ঞাপনটি দেখে চমকে গিয়েছেন পাথিমার স্বামী। এ বিষয়ে কিছুই জানতেন না উল্লেখ করে তিনি বলেন, ‘আমার স্ত্রী বলেছিলেন তিনি আমার যত্ন নেওয়ার জন্য কাউকে চান। আমার কোনোদিন এমন কোনো ইচ্ছা ছিল না। কিন্তু আমার স্ত্রী যখন বলছেন, আমি না করব না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

ভোলায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি: ভোলায় বৃষ্টির জন্য জাতীয় উলামায়ে মশায়েখ আম্মা পরিষদের পক্ষ থেকে সালাতুল ইস্তিস্কার নামাজ আদায় করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১০টায় ভোলা...

আমার লাশটি কাদের ভাইকে উৎসর্গ করে গেলাম

পদ্মা ব্রিজ হওয়ার আগে বরিশাল-ঢাকা করতাম লঞ্চে। সেই পাট চুকে গেছে। নৌ-পথের পাট চুকিয়ে এখন সড়ক পথই ভরসা। সরকারি লোকদের ফ্রিস্টাইল দুর্নীতি এবং মালিকপক্ষের...

আনু মুহাম্মদের পায়ে আবারও অস্ত্রোপচার করা হবে

দখিনের সময় ডেস্ক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক আনু মুহাম্মদের পায়ে আবারও অস্ত্রোপচার করা হবে বলে জানা গেছে। আগামী সপ্তাহে এই অস্ত্রোপচার করা হবে।...

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি

দখিনের সময় রিপোর্ট: বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২৪ মার্চ) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়  বৃক্ষরোপন কর্মসূচি পালন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়...

Recent Comments