Home বিনোদন হলিউডে অভিষেক আলিয়ার, এক ঝলকেই তুঙ্গে উন্মাদনা

হলিউডে অভিষেক আলিয়ার, এক ঝলকেই তুঙ্গে উন্মাদনা

দখিনের সময় ডেস্ক:
সঞ্জয় লীলা বানশালির সিনেমাতে প্রথমবারের মতো কাজ করেই সাফল্য পেয়েছেন আলিয়া ভাট। ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ সিনেমাতে তার অভিনয় যেমন প্রশংসিত হয়েছে, তেমনি ছবিও বক্স অফিসে ব্যবসাসফল। এবার ভক্তদের নতুন খবর দিলেন আলিয়া। হলিউডের সিনেমাতে দেখা যাবে তাকে।
নেটফ্লিক্সের স্পাই থ্রিলার সিনেমাটির নাম ‌‘হার্ট অব স্টোন’। সিনেমাটি পরিচালনা করছেন টম হারপার। সিনেমাতে আলিয়ার সঙ্গে আরও দেখা যাবে জনপ্রিয় অভিনয়শিল্পী গ্যাল গ্যাডট ও জেমি ডরনানকে। এটিই হলিউডের কোনো সিনেমায় তার প্রথম অভিনয়।
২০২২ এর মাঝামাঝি ছবির শুটিং শেষ করেন তিনি। শুধু তাই-ই নয়, অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন দৃশ্যেও অভিনয় করেছেন ‘ডার্লিংস’ খ্যাত এ অভিনেত্রী। এ বার শুধু সিনেমা মুক্তির অপেক্ষা। চলতি বছরের আগস্ট মাসে নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘হার্ট অফ স্টোন’।
গত বুধবার রাতে সেই সিনেমার ঝলক প্রকাশ করল স্ট্রিমিং সংস্থা নেটফ্লিক্স। শুধু ‘হার্ট অফ স্টোন’ই নয়, ২০২৩ সালে একাধিক গুরুত্বপূর্ণ সিনেমা মুক্তির ঘোষণা করে ভিডিও পোস্ট করে নেটফ্লিক্স। যে তালিকায় রয়েছে ‘এক্সট্র্যাকশন ২’, ‘মার্ডার মিস্ট্রি ২’, ‘ড্যামসেল’-এর মতো সিনেমাও। তবে সব হলিউড তারকার ভিড়েও নজর কেড়েছেন আলিয়া।
আগেই প্রকাশ্যে এসেছিল সিনেমাতে আলিয়ার লুক। এবার নেটফ্লিক্সের শেয়ার করা ভিডিওতে কেয়া ধাওয়ান হিসেবে আলিয়াকে দেখতে পেয়ে উন্মাদনা অনুরাগীদের মধ্যে। ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে ‘হার্ট অফ স্টোন’। সিনেমা মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে বলিউডের এই প্রজন্মের অন্যতম সেরা অভিনেত্রীর ভক্তকূল।
উল্লেখ্য, সম্প্রতি করণ জোহরের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ সিনেমার দিল্লি অংশের শুটিং শেষ করেছেন আলিয়া। এ সিনেমাতে আরও অভিনয় করেছেন রণবীর সিং, ধর্মেন্দ্র, শাবানা আজমি ও জয়া বচ্চন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

দেশের সার্বিক পরিস্থিতি উদ্বেগজনক: চরমোনাই পীর

দখিনের সময় ডেস্ক: ফরিদপুরে শ্রমিক হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিলের আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল...

স্কুল-কলেজ-মাদ্রাসা খুলছে ২৮ এপ্রিল, বন্ধ থাকবে অ্যাসেম্বলি

দখিনের সময় ডেস্ক: তাপপ্রবাহের কারণে বন্ধ থাকা দেশের সব স্কুল-কলেজ ও মাদ্রাসা আগামী ২৮ এপ্রিল থেকে খুলছে। আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর...

দাবদাহে সক্রিয় হয় বিষাক্ত সাপ

দখিনের সময় ডেস্ক: তীব্র গরমে মানুষের মধ্যেই যে কেবল হাঁসফাঁস অবস্থা তৈরি হয়, তা নয়। একই অবস্থা তৈরি হয় সাপের ক্ষেত্রেও। দাবদাহে বিষাক্ত সাপও সক্রিয়...

তীব্র গরমের মধ্যেই শিলাবৃষ্টির আভাস

দখিনের সময় ডেস্ক: দেশজুড়ে চলছে হিট অ্যালার্ট। রৌদে অতিষ্ঠ জনজীবন। এর মধ্যেই শিলাবৃষ্টির আভাস আবহাওয়া অধিদপ্তরের। দেশের সিলেট বিভাগের দু-এক জায়গায় বজ্রসহ বৃষ্টি এবং কোথাও...

Recent Comments