Home বিনোদন হলিউডে অভিষেক আলিয়ার, এক ঝলকেই তুঙ্গে উন্মাদনা

হলিউডে অভিষেক আলিয়ার, এক ঝলকেই তুঙ্গে উন্মাদনা

দখিনের সময় ডেস্ক:
সঞ্জয় লীলা বানশালির সিনেমাতে প্রথমবারের মতো কাজ করেই সাফল্য পেয়েছেন আলিয়া ভাট। ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ সিনেমাতে তার অভিনয় যেমন প্রশংসিত হয়েছে, তেমনি ছবিও বক্স অফিসে ব্যবসাসফল। এবার ভক্তদের নতুন খবর দিলেন আলিয়া। হলিউডের সিনেমাতে দেখা যাবে তাকে।
নেটফ্লিক্সের স্পাই থ্রিলার সিনেমাটির নাম ‌‘হার্ট অব স্টোন’। সিনেমাটি পরিচালনা করছেন টম হারপার। সিনেমাতে আলিয়ার সঙ্গে আরও দেখা যাবে জনপ্রিয় অভিনয়শিল্পী গ্যাল গ্যাডট ও জেমি ডরনানকে। এটিই হলিউডের কোনো সিনেমায় তার প্রথম অভিনয়।
২০২২ এর মাঝামাঝি ছবির শুটিং শেষ করেন তিনি। শুধু তাই-ই নয়, অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন দৃশ্যেও অভিনয় করেছেন ‘ডার্লিংস’ খ্যাত এ অভিনেত্রী। এ বার শুধু সিনেমা মুক্তির অপেক্ষা। চলতি বছরের আগস্ট মাসে নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘হার্ট অফ স্টোন’।
গত বুধবার রাতে সেই সিনেমার ঝলক প্রকাশ করল স্ট্রিমিং সংস্থা নেটফ্লিক্স। শুধু ‘হার্ট অফ স্টোন’ই নয়, ২০২৩ সালে একাধিক গুরুত্বপূর্ণ সিনেমা মুক্তির ঘোষণা করে ভিডিও পোস্ট করে নেটফ্লিক্স। যে তালিকায় রয়েছে ‘এক্সট্র্যাকশন ২’, ‘মার্ডার মিস্ট্রি ২’, ‘ড্যামসেল’-এর মতো সিনেমাও। তবে সব হলিউড তারকার ভিড়েও নজর কেড়েছেন আলিয়া।
আগেই প্রকাশ্যে এসেছিল সিনেমাতে আলিয়ার লুক। এবার নেটফ্লিক্সের শেয়ার করা ভিডিওতে কেয়া ধাওয়ান হিসেবে আলিয়াকে দেখতে পেয়ে উন্মাদনা অনুরাগীদের মধ্যে। ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে ‘হার্ট অফ স্টোন’। সিনেমা মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে বলিউডের এই প্রজন্মের অন্যতম সেরা অভিনেত্রীর ভক্তকূল।
উল্লেখ্য, সম্প্রতি করণ জোহরের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ সিনেমার দিল্লি অংশের শুটিং শেষ করেছেন আলিয়া। এ সিনেমাতে আরও অভিনয় করেছেন রণবীর সিং, ধর্মেন্দ্র, শাবানা আজমি ও জয়া বচ্চন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

রোজার পণ্য আনতে পর্যাপ্ত এল‌সি খোলা হয়েছে : কেন্দ্রীয় ব্যাংক

দখিনের সময় ডেস্ক: রমজান মাস সংশ্লিষ্ট পণ্যের এলসি খুলতে পারছেন না বলে ব্যবসায়ীরা যে অভিযোগ করে আসছেন তা সঠিক নয় বলে দা‌বি ক‌রেছে বাংলাদেশ ব্যাংক।...

জিয়াউর রহমান মানুষকে ধোঁকা দিয়ে বিএনপি গঠন করেছিলেন: মতিয়া চৌধুরী

দখিনের সময় ডেস্ক: জিয়াউর রহমান দেশের মানুষকে ধোঁকা দিয়ে বিএনপি গঠন করেছিলেন মন্তব্য করে সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বলেছেন, তারা সরকারি টাকায় পার্টি গড়ে তুলেছে।...

প্রধানমন্ত্রী ভারত সফরে যাবেন ৯ সেপ্টেম্বর

দখিনের সময় ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৯ থেকে ১০ সেপ্টেম্বর নয়াদিল্লিতে অনুষ্ঠিতব্য জি-২০ শীর্ষ সম্মেলনে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সম্মেলনে...

১২ কেজির এলপিজির দাম একলাফে বাড়ল ২৬৬ টাকা

দখিনের সময় ডেস্ক: ভোক্তা পর্যায়ে ১২ কেজি তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাসের (এলপিজি) দাম একলাফে বেড়েছে ২৬৬ টাকা। ১২ কেজির সিলিন্ডারের দাম ১ হাজার ২৩২ টাকা থেকে...

Recent Comments