Home অন্যান্য গণমাধ্যম ঢাকাপ্রকাশ২৪ কে দৈনিক দখিনের সময় পরিবারের শুভেচ্ছা

ঢাকাপ্রকাশ২৪ কে দৈনিক দখিনের সময় পরিবারের শুভেচ্ছা

দখিনের সময় ডেস্ক:

দেশের প্রথম সারির অনলাইন মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল ঢাকাপ্রকাশ২৪ নিবন্ধনের জন্য অনুমতি পেয়েছে। বৃহস্পতিবার (১৪ জুলাই) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এ অনুমতি প্রদান করে। এ উপলক্ষে আজ শনিবার (১৬ জুলাই) রাতে ঢাকাপ্রকাশ২৪-কে শুভেচ্ছা জানিয়েছে দৈনিক দখিনের সময়।

ঢাকাপ্রকাশ২৪-এর প্রধান সম্পদক মোস্তফা কামালের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর সময় দৈনিক দখিনের সময় পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রধান সম্পাদক আলম রায়হান, বার্তা সম্পাদক খালিদ সাইফুল্লাহ ও আইটি ইনচার্জ ইউসুফ উজ্জ্বল।

উল্লেখ্য, বিশিষ্ট সাংবাদিক ও শতাধিক গ্রন্থের লেখক মোস্তফা কামালের সম্পাদনায় ‘সততাই শক্তি, সুসাংবাদিকতায় মুক্ত’ এই চেতনা ধারণ করে ২০২১ সালের ১ ডিসেম্বর যাত্রা করে ‘ঢাকাপ্রকাশ২৪.কম’। রাজধানীর ঢাকা ক্লাবে  এক অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু করা ঢাকাপ্রকাশ-এর উদ্বোধনী অনুষ্ঠানকে পূর্ণতা দেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তিনি ঢাকাপ্রকাশ-এর উদ্বোধন ঘোষণা করে সেদিন বলেছিলেন, সত্য প্রকাশে সব সময় অবিচল থাকবে ঢাকাপ্রকাশ।

ওই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, দুর্যাগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী ফরিদুল হক দুলাল, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এ অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক। অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত থেকে ঢাকাপ্রকাশ-কে শুভেচ্ছা জানিয়ে ভিডিও বার্তা দেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সাহিত্যিক আব্দুল্লাহ আবু সায়ীদ। এ ছাড়া দেশবরেণ্য অনেক বিশিষ্ট লেখক, শিল্পী, সাহিত্যিক, সাংবাদিক ও রাজনীতিকসহ গুণীজনরা উপস্থিত থেকে অনুষ্ঠানকে বর্ণীল করে তোলেন।

এদিকে উদ্বোধনের পরদিন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম ঢাকাপ্রকাশ কার্যালয়ে উপস্থিত হয়ে শুভেচ্ছা জানান। পরবর্তী সময়ে আরও অনেক বিশিষ্ট ব্যক্তি ও রাজনীতিক ঢাকাপ্রকাশ কার্যালয়ে এসে শুভেচ্ছা জানান।

এর আগে ২০২১ সালের ১ নভেম্বর রাজধানীর লা-ভিঞ্চি হোটেলের কনফারেন্স রুমে এক অনুষ্ঠানে ঢাকাপ্রকাশ- এর লোগো উম্মোচন করার মধ্য দিয়ে ঢাকাপ্রকাশ সকল সংবাদ প্রকাশের প্রতিশ্রুতি দিয়ে আত্মপ্রকাশ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি

দখিনের সময় রিপোর্ট: বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২৪ মার্চ) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়  বৃক্ষরোপন কর্মসূচি পালন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়...

সময়মতো ব্যবস্থা নেয়া হবে: ওবায়দুল কাদের

দখিনের সময় ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের যেসব আত্মীয়-স্বজন প্রার্থিতা প্রত্যাহার করেননি, তাদের ব্যাপারে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে। তিনি...

কাদের ভাইর পরামর্শ রাখিনি

কাদের ভাই না পাল্টানোর বিষয়ে অনেক ঘটনা আমার স্মৃতিতে আছে। একটি বলি। গত মেয়াদের প্রথম দিকে সুপারসনিক গতিতে চলছে সরকার। কাদের ভাই যোগাযোগমন্ত্রী। তার...

উপজেলা নির্বাচনের ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

দখিনের সময় ডেস্ক: উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে সাতজন চেয়ারম্যান, নয়জন ভাইস চেয়ারম্যান এবং ১০ জন মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন। এই সংখ্যা...

Recent Comments