Home অন্যান্য গণমাধ্যম নিবন্ধনের অনুমতি পেল ঢাকাপ্রকাশ

নিবন্ধনের অনুমতি পেল ঢাকাপ্রকাশ

দখিনের সময় ডেস্ক:

দেশের প্রথম সারির অনলাইন মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল ঢাকাপ্রকাশ২৪ নিবন্ধনের জন্য অনুমতি পেয়েছে। বৃহস্পতিবার (১৪ জুলাই) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রেস-১ শাখা থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিশিষ্ট সাংবাদিক ও শতাধিক গ্রন্থের লেখক মোস্তফা কামালের সম্পাদনায় ‘সততাই শক্তি, সুসাংবাদিকতায় মুক্ত ‘ এই শ্লোগানকে ধারণ করে ২০২১ সালের ১ ডিসেম্বর যাত্রা করে ‘ঢাকাপ্রকাশ২৪.কম’। রাজধানীর ঢাকা ক্লাবের স্যামসান এইচ হলে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু করা ঢাকাপ্রকাশ-এর উদ্বোধনী অনুষ্ঠানকে পূর্ণতা দেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তিনি ঢাকাপ্রকাশ-এর উদ্বোধন ঘোষণা করে সেদিন বলেছিলেন, সত্য প্রকাশে সব সময় অবিচল থাকবে ঢাকাপ্রকাশ। তিনি ঢাকাপ্রকাশ-এর উত্তোরত্তোর সাফল্যও কামনা করেন।

ওই অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, দুর্যাগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী ফরিদুল হক দুলাল, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক। অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত থেকে ঢাকাপ্রকাশ-কে শুভেচ্ছা জানিয়ে ভিডিও বার্তা দেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সাহিত্যিক আব্দুল্লাহ আবু সায়ীদ। এ ছাড়া দেশবরেণ্য অনেক বিশিষ্ট লেখক, শিল্পী, সাহিত্যিক, সাংবাদিক ও রাজনীতিকসহ গুণীজনরা উপস্থিত থেকে অনুষ্ঠানকে বর্ণীল করে তোলেন।

উদ্বোধনের পরদিন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম ঢাকাপ্রকাশ কার্যালয়ে উপস্থিত হয়ে শুভেচ্ছা জানান। পরবর্তী ‍সময়ে আরও অনেক বিশিষ্টব্যক্তি ও রাজনীতিক ঢাকাপ্রকাশ কার্যালয়ে এসে শুভেচ্ছা জানিয়েছেন।

এর আগে ২০২১ সালের ১ নভেম্বর রাজধানীর লা-ভিঞ্চি হোটেলের কনফারেন্স রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানে ‘ঢাকাপ্রকাশ’ এর লোগো উম্মোচন করার মধ্য দিয়ে ঢাকাপ্রকাশ সব মানুষের সকল সংবাদ প্রকাশের প্রতিশ্রুতি দিয়ে আত্মপ্রকাশ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

‘কখন কী হয়’

দেশে অনেক অবকাঠামো তৈরি হয়েছে ও হচ্ছে। যা অকল্পনীয় উন্নয়ন হিসেবে দৃশ্যমান। পাশাপাশি মনে করা হয়, সুশাসনের বিষয়টি সবচেয়ে অবহেলিত আর সুশাসন প্রতিষ্ঠার ক্ষেত্রে...

দুলাভাইর কান্ড, বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কোপাল শালিকে

দখিনের সময় ডেস্ক: বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় দুলাভাইয়ের দায়ের কোপে শালি গুরুতর আহত হয়েছে।  গুরুতর আহত অবস্থায় শালি সীমা আক্তারকে (২২) হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি...

বরিশাল বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ সংঘের নেতৃত্বে মৃদুল ও লিমন

মোঃ সাকিব রায়হান বাপ্পি,  বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) অবস্থিত কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ সংঘের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২৭ মার্চ, ২০২৪) সাবেক...

সি আর সি বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ সাকিব রায়হান বাপ্পি,  বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সি আর সি ফাউন্ডেশন, বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে ইফতার মাহফিল ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার...

Recent Comments