Home শীর্ষ খবর পটুয়াখালীতে মোবাইল ফোন চুরির অভিযোগে শিশুকে গাছে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ১

পটুয়াখালীতে মোবাইল ফোন চুরির অভিযোগে শিশুকে গাছে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ১

দখিনের সময় ডেক্স:

পটুয়াখালীর গলাচিপায় মোবাইল চুরির অভিযোগে রাকিব নামের ১৪ বছরের এক শিশুকে গাছের সঙ্গে বেঁধে শারীরিক নির্যাতন ও মাথার চুল কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শিশুটির মা–বাবা শিশুটিকে বাঁচাতে এসে তারাও নির্যাতনের শিকার হয়েছেন। গতকাল শুক্রবার সকালে উপজেলার ডাকুয়া ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।
এদিকে ঘটনাটি জানাজানি হওয়ার পর শুক্রবার বিকেলে শিশুটির মা বাদী হয়ে গলাচিপা থানায় একটি মামলা করেছেন। এ ঘটনায় পুলিশ জড়িত সোহেল মৃধা (৩৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে ।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার ডাকুয়া ইউনিয়নের ফুলখালী গ্রামের জুয়েল মৃধার মোবাইল চুরি হলে পাশের কৃষ্ণপুর গ্রামের মকবুল গাজীর ছেলে রাকিব গাজীকে সন্দেহ করা হয়। এরপর শুক্রবার সকালে তাকে ঘর থেকে ডেকে নেওয়া হয়। তারপর গ্রামের জুয়েল মৃধা, রাকিব মৃধা, সোহেল মৃধা, এমাদুল মৃধা, জাকির মৃধাসহ অজ্ঞাত আরও দুই–তিনজন রাস্তার পাশে রাকিবকে গরু বাঁধার রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে ফেলে। এরপর তারা সবাই মিলে রাকিবকে অমানবিক নির্যাতন করে। চুরির অভিযোগ এনে তারা শিশুটির মাথার চুলের কিছু অংশ কেটে দেয়।

এদিকে শিশুটির ডাক ও চিৎকার শুনে তার বাবা মকবুল গাজী ও মা মোর্শেদা বেগম এগিয়ে এলে দুর্বৃত্তরা তাঁদেরও অকথ্য ভাষায় গালাগাল ও মারধর করেন।
শিশু রাকিব স্থানীয় সাংবাদিকদের কাছে দাবি করে, সে মুঠোফোন চুরি করেনি। তবে তাকে ডেকে নিয়ে একটি মুঠোফোন পকেটে ঢুকিয়ে দিয়ে মুঠোফোন পেয়েছেন জানিয়ে চলে যান। পরে তার ওপর অমানবিক নির্যাতন চালানো হয়।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, এ ঘটনায় শিশুটির মা মোর্শেদা বেগম বাদী হয়ে জুয়েল মৃধা, রাকিব মৃধা, সোহেল মৃধাসহ পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাত তিনজনের নামে একটি মামলা দায়ের করেছে। এর মধ্যে অভিযুক্ত সোহেল মৃধাকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা শিগগিরই: শিবির সভাপতি

দখিনের সময় ডেস্ক ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, দু-একদিনের মধ্যে সেক্রেটারিসহ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। গতকাল শনিবার রাতে গণমাধ্যমকে...

সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরীকে রাজধানীর আদাবর থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। আজ রবিবার রাজধানীর...

শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দখিনের সময় ডেস্ক: কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে বাড়ির সামনে থেকে তাহমিনা আক্তারের (৭) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত...

স্ত্রীকে কুপিয়ে হত্যা, থানায় এসে স্বামীর আত্মসমর্পণ

দখিনের সময় ডেস্ক: রাজধানীর পল্লবীতে শামসুন্নাহার (৫২) নামের এক নারীকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। ঘাতক স্বামীর নাম মোখলেছুর রহমান (৫২)।...

Recent Comments