Home অন্যান্য রাজধানী পুলিশের মামলায় ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দিলেন যুবক

পুলিশের মামলায় ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দিলেন যুবক

দখিনের সময় ডেস্ক:

মামলা দেওয়ায় নিজের মোটরসাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে শওকত আলম সোহেল নামে এক ব্যক্তি। মোটরসাইকেলটি আগুনে পুড়ে যাওয়ার একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর বাড্ডা লিংক রোডে এ ঘটনা ঘটে।

ভিডিওতে দেখা যায়, মোটরসাইকেলটিতে আগুন জ্বলছে। পাশের লোকজন ছুটে এসে পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করছেন।

এই ঘটনাটির ভিডিওটি পোস্ট করে লিখেছেন, মনের কষ্টে গ্যাসলাইট দিয়ে নিজেই আগুন ধরিয়ে দিয়েছেন শওকত আলম সোহেল নামে ওই ব্যক্তি।

জানা গেছে, আগে থেকেই ওই মোটরসাইকেলটিকে একটি মামলা দেওয়া ছিল। কাগজপত্রে ‘সামান্য ত্রুটি’ থাকায় পুলিশ ফের মামলা দেওয়ায় মনের কষ্টে তিনি এই ঘটনাটি ঘটান।

তবে মামলা দেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন গুলশান ট্রাফিক জোনের ডিসি রবিউল ইসলাম। তিনি গণমাধ্যমকে বলেন, তার বাইকের নামে মামলা দেওয়ার জন্য কাগজপত্র নেওয়া হয়েছিল। কিন্তু মামলা দেওয়া হয়নি। তার আগেই তিনি তার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।

বাড্ডা থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, ট্রাফিক আইন অমান্য করায় দায়িত্বরত এক ট্রাফিক সার্জেন্ট তাকে একটি মামলা দেন। এতে ক্ষুব্ধ হয়ে তিনি নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় মোটরসাইকেলটির আগুন নেভায়।

তিনি আরও বলেন, মোটরসাইকেলটি এবং ওই চালককে আমরা থানায় নিয়ে এসেছি। তাকে আটকের জন্য আমরা থানায় নিয়ে আসিনি। তাকে আমরা জিজ্ঞাসাবাদ করছি তার ক্ষুব্ধ হওয়ার আসল কারণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বিশাল এক আওয়াজ দিলেন স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্য খাতে চলমান অরাজক পরিস্থিতির মধ্যে ৯ এপ্রিল বিশাল এক আওয়াজ দিয়ে বসেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। তিনি বলেছেন, ‘একজন চিকিৎসক দিনে কতজন...

ফেসবুকে লাইভে অস্ত্রাগার প্রদর্শন, চাকরি হারালেন পুলিশ সুপার

দখিনের সময় ডেস্ক: বহিরাগতদের অস্ত্রাগার দেখানো ও সেখান থেকে সামাজিক মাধ্যম ফেসবুকে সরাসরি সম্প্রচারের সুযোগ দেওয়ায় পুলিশ সুপার শাহের ফেরদৌস রানা চাকুরি হারিয়েছেন। তিনি খুলনার...

রাতে এক ঘণ্টা বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা

দখিনের সময় ডেস্ক: রক্ষণাবেক্ষণ কাজের জন্য বুধবার দিবাগত রাতে এক ঘণ্টা বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা। এই সময়ে কুয়াকাটায় স্থাপিত দেশের দ্বিতীয় সাবমেরিন ক্যাবল (সি-মি-উই-৫) এর...

ঝালকাঠিতে ট্রাকচাপায় ১৪ জন নিহতের ঘটনায় চালক ও সহকারী আটক

দখিনের সময় ডেস্ক: ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় সিমেন্টবাহী একটি ট্রাক প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে চাপা দেওয়ার ঘটনায় ট্রাকের চালক ও তার সহকারীকে আটক করেছে...

Recent Comments