Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি এখনো কুলকিনার হয়নি বিএম কলেজের স্টাফকে হত্যাচেষ্টার, নগরে বাড়ছে উদ্বেগ

এখনো কুলকিনার হয়নি বিএম কলেজের স্টাফকে হত্যাচেষ্টার, নগরে বাড়ছে উদ্বেগ

দখিনেসর সময় ডেক্স:
বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজের স্টাফকে কুপিয়ে জখম ও কলেজে সশস্ত্র হামলা এবং সরকারি মালামাল ভাঙচুরের ঘটনার এখনো কুল কিনারা করতে পারেনি পুলিশ। দেড় মাসেও কাউকে গ্রেপ্তার করতে পারিনি পুলিশ। এ ঘটনায় নগরীতে বাড়ছে উদ্বেগ। অনেকেই বলছেন, এ ঘটনার অপরাধী ধরা না পড়লে এমন ঘটনা আগামীতে আরো বাড়বে।
উল্লেখ্য, গত ১৬ই সেপ্টেম্বর হামলা চালিয়ে ভাংচুর করা হয় সরকারি ব্রজমোহন কলেজের সমাজ কল্যাণ বিভাগ। এ সময় কুপিয়ে জখম করা হয় সমাজ কল্যাণ বিভাগের কম্পিউটার অপারেটর মিজানুর রহমান বাচ্চুকে। হত্যাচেষ্টার অভিযোগে থানায় মামলা করেছিলেন বাচ্চু। হাসপাতাল থেকে বাসায় ফিরলেও এখন আতঙ্কে দিন কাটছে তার। এদিকে হামলাকারীদের নাম অনেকেই জানলেও মুখ খুলতে নারাজ!
হামলার শিকার মিজানুর রহমান বাচ্চু বলেন, কেন এই হামলা করা হয়েছে তা আমি জানি না। কারা হামলা চালিয়েছে তা দেখারও সময় পাইনি আমি। আমি আতঙ্কে আছি, আমার পরিবারের জন্য আমাকে বেঁচে থাকতে হবে।
 ঘটনার বিষয়ে বিএম কলেজের তদন্ত কমিটি প্রতিবেদন দাখিলের সময় পিছিয়েছে।  এ বিষয়ে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম কিবরিয়া গণমাধ্যমক বলেন, তদন্ত কমিটি সময়মত তাদের কাজ শেষ করতে না পারায়  তাদের আবেদনের প্রেক্ষিতে ২৯ তারিখ পর্যন্ত সময় বাড়ানো হয়েছে। তারা তাদের কাজ করে যাচ্ছে।
ব্রজমোহন কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আল আমিন সরোয়ার বলেন, আইন শৃঙ্খলা বাহিনী বিষয়টা দেখছে, তারা এ বিষয়ে ব্যবস্থা নিবে। কারণ আমাদের কাছে আইনি কোন ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া নেই। আমরা আশা করি আইন শৃঙ্খলা বাহিনী ভালো কোন ব্যবস্থাই নিবেন।
এদিকে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল ইসলাম বলেন, কলেজে যেসব সিসি ক্যামেরা আছে সেগুলো থেকেও হামলাকারিদের শনাক্ত করা যাচ্ছে না। আমরা আশে পাশের ক্যামেরাগুলো পরীক্ষা করে দেখছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্র, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম...

মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান

দখিনের সময় ডেস্ক: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান হবিগঞ্জে মানহানির একটি মামলা থেকে খালাস পেয়েছেন । বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল আলীম...

সাবেক ছাত্রলীগ নেতাকে হত্যা: ৮ শিক্ষার্থী বহিষ্কার

দখিনের সময় ডেস্ক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা শামীম মোল্লাকে পিটিয়ে হত্যা করার ঘটনায় অভিযুক্ত বিশ্ববিদ্যালয়ের আটজন শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে কর্তৃপক্ষ। সাময়িক...

বাউফলে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে কালাইয়া-বাউফল ও বরিশাল সড়ক অবরোধ করেছেন কয়েকশ বিক্ষুব্ধ শিক্ষার্থী। আজ বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে দুপুর ১ পর্যন্ত দুই ঘন্টা দাশপাড়া...

Recent Comments