Home বরিশাল পটুয়াখালী প্রেমিকের বাড়িতে সাত দিন ধরে অনশনে তরুণী, আত্মগোপনে প্রেমিক

প্রেমিকের বাড়িতে সাত দিন ধরে অনশনে তরুণী, আত্মগোপনে প্রেমিক

দখিনের সময় ডেস্ক

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে সাত দিন যাবত অবস্থান নিয়ে অনশন করছেন তরুণী মুক্তা রানী (২৩)। ঘটনাটি ঘটে পটুয়াখালীর দুমকিতে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তর মুরাদিয়া গ্রামের অনিল সরকারের ছেলে অসীম কুমার সরকারের সঙ্গে পটুয়াখালী সদর উপজেলার এক তরুণীর বছর দুই আগে থেকেই প্রেমের সম্পর্ক চলছিল। একপর্যায়ে তা অনৈতিক সম্পর্কে গড়ায়। ওই তরুণী বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে অসীম সরকার নানা টালবাহানার পর গা-ঢাকা দেয় এবং যোগাযোগ বন্ধ করে দেয়।

অবশেষে নিরুপায় হয়ে প্রেমিকা গত ৭ ফেব্রুয়ারি বিয়ের দাবিতে প্রেমিক অসীম সরকারের মুরাদিয়া গ্রামের বাড়িতে এসে অবস্থান নেয়। ওই তরুণী বলেন, প্রেমিক অসিমের সঙ্গে বিয়ে ছাড়া আমার লাশ যাবে। কোনো প্রকার চাপে ফেলে আমাকে এ ঘর থেকে নামাতে পারবে না।

তরুণীর মা অভিযোগ করে জানান, তার মেয়ে বিয়ের দাবিতে প্রেমিক অসীম সরকারের বাড়িতে অবস্থান করছে। অসীমকে তার প্রভাবশালী পরিবার আত্মগোপনে রেখে মীমাংসার নামে মা ও মেয়ের ওপর নানাভাবে চাপ সৃষ্টি করছে। কয়েকটি সাদা কাগজে তার মেয়ের জোরপূর্বক স্বাক্ষরও নেওয়া হয়েছে বলে ফোনে জানতে পেয়েছি।

মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উভয় পরিবারের সম্মতিতে মীমাংসার উদ্যোগ নেওয়া হয়েছে। তবে অভিযুক্ত ছেলে অনুপস্থিত থাকলে মীমাংসার সম্ভাবনা নেই।

দুমকি থানার ওসি আবদুস সালাম বলেন, ঘটনাটি আপনার কাছেই শুনেছি। তবে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বরিশাল বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ সংঘের নেতৃত্বে মৃদুল ও লিমন

মোঃ সাকিব রায়হান বাপ্পি,  বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) অবস্থিত কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ সংঘের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২৭ মার্চ, ২০২৪) সাবেক...

সি আর সি বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ সাকিব রায়হান বাপ্পি,  বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সি আর সি ফাউন্ডেশন, বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে ইফতার মাহফিল ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার...

মাইগ্রেন দূর করার জন্য যেসব খাবার খাবেন

দখিনের সময় ডেস্ক: মাইগ্রেন সহ্য করা কঠিন। এই সমস্যা শীতের সময়ে আরও তীব্র হয়। মাইগ্রেন হলে আলো ও শব্দ সহ্য হয় না, এমনকী বেশি দেখা...

কোমর ব্যথা দূর করার ঘরোয়া উপায়

দখিনের সময় ডেস্ক: বাসা কিংবা অফিসে হঠাৎ হঠাৎ কোমরে ব্যথায় কাতর হন অনেকে। বর্তমানে এই সমস্যা অনেক বেড়ে চলেছে। এর বড় কারণ হলো, এখনকার বেশিরভাগ...

Recent Comments