Home অন্যান্য ফেসবুক কর্ণার 'আমি নিজেই এক বোতল ফেনসিডিল খেয়েছি। ঘুম ছাড়া কিছুই হয় না' -...

‘আমি নিজেই এক বোতল ফেনসিডিল খেয়েছি। ঘুম ছাড়া কিছুই হয় না’ – আ.লীগ নেতা

দখিনের সময় ডেস্ক||

ফেনসিডিলের কারণে প্রতিদিন হাজার কোটি টাকা ভারতে পাচার হচ্ছে দাবি করেন আওয়ামী লীগ নেতা আজিজুল ইসলাম। তিনি লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সদস্য এবং আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সাবেক সম্পাদক ও সরপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

তিনি বলেন, এক বোতল ফেনসিডিল ভারতে মাত্র ৩৫ টাকা।ভ্যাট ট্যাক্সসহ প্রতি বোতল ৭০ টাকায় কিনে বাংলাদেশে ১০০ টাকায় বিক্রি করলেও সরকারের রাজস্ব বাড়বে। ফেনসিডিল আমদানি করে রাজস্ব আয় বাড়াতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন আওয়ামী লীগ নেতা আজিজুল ইসলাম প্রধান।

সোমবার (১১এপ্রিল) দুপুরে লালমনিরহাটের আদিতমারী থানায় আয়োজিত ওপেন হাউস ডে অনুষ্ঠানে এসপি’র উপস্থিতিতে এমন বক্তব্য দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সমালোচিত (ভাইরাল) হয়েছেন আওয়ামী লীগের ওই নেতা।

তার ২মিনিট ৩৭ সেকেন্ডের বক্তব্য এখন ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তিনি তার বক্তব্যে বলেন, ‘আমি নিজেই এক বোতল ফেনসিডিল খেয়েছি। ঘুম ছাড়া কিছুই হয় না’। জেলা পুলিশ সুপারের সামনে ফেনসিডিল খাওয়ার অভিজ্ঞতা বর্ণনা করার একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে বেশ সমালোচিত হয়েছেন আওয়ামী লীগের ওই নেতা। ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, আজিজুল ইসলাম বলেন, সত্য বলব তাতে জেল ফাঁস যা হয় হোক। আমার তিন ছেলে মাস্টার্স পাস করেছে। তাদের নিষেধ করলেও অন্যরা আগ্রহী হয়ে নেশা খাচ্ছে। ভারতে গিয়ে আমি নিজেও এক বোতল খেয়েছি, ঘুম ছাড়া কিছু হয় না। ভারতে ডাক্তারের সঙ্গে কথা বলেছি, দেশের তুষ্কা সিরাপের মতই ফেনসিডিল। যাতে ঘুম ছাড়া কিছু নেই। অথচ এটার জন্য হাজার কোটি টাকা ভারতে পাচার হচ্ছে। বিষয়টা বঙ্গবন্ধুকন্যার নজরে আনা যায় কি না? ভারত থেকে ৩৫ টাকায় ফেনসিডিল কিনে ৭০ টাকা ট্যাক্স নিয়ে ১০০ টাকায় বিক্রি করলেও ব্যবসা হবে রাজস্ব বাড়বে সরকারের। তাই বিষয়টি নিয়ে উচ্চ মহলে আলোচনা করা দরকার বলে দাবি করেন আজিজুল ইসলাম।

তার এমন বক্তব্যে অনুষ্ঠানের সবাই অট্টহাসি দিয়ে প্রতিবাদ জানান। এ সময় কৌশলে তার বক্তব্য থামিয়ে দেন অনুষ্ঠানের সভাপতি আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম।

এমন বক্তব্যে হতভম্ব হয়ে পড়েন খোদ প্রধান অতিথি পুলিশ সুপার আবিদা সুলতানা। তার এ বক্তব্যের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে মুহূর্তে নিন্দার ঝড় ওঠে।

ফেনসিডিল নামের যে মাদক নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী বারবার প্রশাসনকে কঠোর হতে নির্দেশনা দিচ্ছেন। ঠিক সেই সময় সরকারের তৃণমূল নেতা ফেনসিডিল আমাদানিতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে প্রশাসনের সামনে ফেনসিডিল খাওয়ার অভিজ্ঞতা বর্ণনা করে জেলা জুড়ে সমালোচনার ঝড় তুলেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বিশাল এক আওয়াজ দিলেন স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্য খাতে চলমান অরাজক পরিস্থিতির মধ্যে ৯ এপ্রিল বিশাল এক আওয়াজ দিয়ে বসেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। তিনি বলেছেন, ‘একজন চিকিৎসক দিনে কতজন...

ফেসবুকে লাইভে অস্ত্রাগার প্রদর্শন, চাকরি হারালেন পুলিশ সুপার

দখিনের সময় ডেস্ক: বহিরাগতদের অস্ত্রাগার দেখানো ও সেখান থেকে সামাজিক মাধ্যম ফেসবুকে সরাসরি সম্প্রচারের সুযোগ দেওয়ায় পুলিশ সুপার শাহের ফেরদৌস রানা চাকুরি হারিয়েছেন। তিনি খুলনার...

রাতে এক ঘণ্টা বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা

দখিনের সময় ডেস্ক: রক্ষণাবেক্ষণ কাজের জন্য বুধবার দিবাগত রাতে এক ঘণ্টা বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা। এই সময়ে কুয়াকাটায় স্থাপিত দেশের দ্বিতীয় সাবমেরিন ক্যাবল (সি-মি-উই-৫) এর...

ঝালকাঠিতে ট্রাকচাপায় ১৪ জন নিহতের ঘটনায় চালক ও সহকারী আটক

দখিনের সময় ডেস্ক: ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় সিমেন্টবাহী একটি ট্রাক প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে চাপা দেওয়ার ঘটনায় ট্রাকের চালক ও তার সহকারীকে আটক করেছে...

Recent Comments