Home অন্যান্য বন্দর নগরী বরিশালে বৃহত্তর চট্টগ্রাম সমিতির আত্মপ্রকাশ, ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন

বরিশালে বৃহত্তর চট্টগ্রাম সমিতির আত্মপ্রকাশ, ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন

দখিনের সময় ডেস্ক:

বরিশালে আত্মপ্রকাশ করেছে ‘বৃহত্তর চট্টগ্রাম সমিতি’। বরিশালে অবস্থিত চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলের পেশাজীবীদের ও বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের নিয়ে এই সমিতি প্রাথমিকভাবে পথচলা শুরু করেছে। শুক্রবার (১০মে) বরিশালে বঙ্গবন্ধু উদ্যান বেলস পার্কে অনুষ্ঠিত এক সভায় ১২ সদস্যবিশিষ্ট এই সমিতি গঠন করা হয়।  ‍এই সমিতির ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হযেছে।

বরিশাল বিভাগের উপ-পুলিশ কমিশনার ও “বৃহত্তর চট্টগ্রাম সমিতি-বরিশাল” উপদেষ্টা মোঃ শওকত আলী সাথে নব গঠিত কমিটির নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ।

চট্টগ্রামের চন্দনাইশের সাহারা এন্টারপ্রাইজের ম্যানেজার মো. আবদুল্লা আল নোমানকে সভাপতি এবং বি. এম এনার্জি বিডি লি. রিজিওনাল ম্যানেজার মো. শহীদুল ইসলামকে সহ সভাপতি ও গ্লোবাল আইটি ইন্সটিটিউটের পরিচালক, জাহিদ আহনাফকে সাধারণ সম্পাদক করে গঠিত কমিটি ইতোমধ্যে সাংগঠনিক কাজ শুরু করেছে। কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সায়েম বিন মামুন, মো. আসহাব উদ্দিন, মো. সাকিবুল ইসলাম, মো. দিদারুল আলম, মো. আনসার, মামুনুর রশিদ, শাহরিয়া হোসেন, জান্নাতুল মাওয়া ও তানবীর উপস্থিত ছিলেন।

সভাপতি ও সাধারণ সম্পাদক

সভায় ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। সভায় আরও উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের এডিশনাল ডিআইজি প্রকৌশলী মোহাম্মদ শহিদুল্লাহ, বরিশাল পাসপোর্ট অফিসের ডিডি জাকির হোসেন, এয়ারপোর্ট থানার ওসি সৈয়দ মুহাম্মদ মাসুদ আলম চৌধুরী, জনতা ব্যাংকের ডিভিশনাল ম্যানেজার মোহাম্মদ আলি, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের আলী আকবর, বিএমপি ইন্সপেক্টর (ডিবি) মাহবুব কবির, বিএমপি ইন্সপেক্টর মো. আজিমুল করিম, পুলিশ হসপিটালের ডাক্তার নোমান, হোটেল ডি মোর’র ম্যানেজিং ডাইরেক্টর আবদুল কৈয়ুম চৌধুরীসহ আরও অনেক।

উল্লেখ্য, এই সংগঠন বরিশালে সরকারি/ বেসরকারি চাকরিজীবী, চিকিৎসক, আইনজীবী, প্রকৌশলী, ব্যাংকার, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিকদের সমন্বয়ে গঠিত চট্টগ্রামের একটি পেশাজীবী সংগঠন।

উপদেষ্টা পরিষদ

উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন, নজরুল ইসলাম (উপ পুলিশ কমিশনারম – সদর দপ্তর বরিশাল, হাসান মোঃ শওকত আলী (অতিরিক্ত পুলিশ কমিশনার- হেডকোয়াটার্স), মোহাম্মদ শহিদুল্লাহ (এডিশনাল ডিআইজি প্রকৌশলী), চন্দন – (এডিশনাল গভর্মেন্ট কমিশনার), জাকির হোসেন (বরিশাল পাসপোর্ট অফিসের ডিডি), ফরহাদ উদ্দিন, সিন্ডিকেট সদস্য বরিশাল বিশ্ববিদ্যালয়,  সৈয়দ মুহাম্মদ মাসুদ আলম চৌধুরী(এয়ারপোর্ট থানার ওসি), আলী আকবর (ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স), মাহবুব কবির (বি এম পি ইন্সপেক্টর (ডিবি), আবদুল কৈয়ুম চৌধুরী- (ম্যানেজিং ডাইরেক্টর অব হোটেল ডি মোর)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

এইচএসসি পাসেই চাকরি দিচ্ছে ইসলামী ব্যাংক হাসপাতাল

দখিনের সময় ডেস্ক: ইসলামী ব্যাংক হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি কম্পিউটার অপারেটর পদে একাধিক জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ১০ জুলাই থেকেই আবেদন...

এপেক্সে নিয়োগ, পাবেন পিক অ্যান্ড ড্রপসহ অনেক সুবিধা

দখিনের সময় ডেস্ক: এপেক্স ফুটওয়্যার লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির ই-কমার্স (মার্কেটিং) বিভাগ এক্সিকিউটিভ পদে জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ০৯ জুলাই থেকেই...

বেশি এমএএইচ মানেই কি ভালো ব্যাটারি? যা বলছেন বিশেষজ্ঞরা

দখিনের সময় ডেস্ক: বাজার থেকে নতুন ফোন কেনার সময় একজন ক্রেতা পরীক্ষা করে থাকেন তার ফোনে কত এমএএইচের ব্যাটারি ইনস্টল করা আছে। সাধারণত বেশি এমএএইচের...

রাতে আম খেলে কী হয়?

দখিনের সময় ডেস্ক: এখন আমের সময়। বাহারি নাম ও স্বাদের আম পাওয়া যাচ্ছে বাজারে। সেসব আমের স্বাদ না নিলে কি হয়! আম-দুধ দিয়ে ভাত খাওয়া...

Recent Comments