Home শীর্ষ খবর ফেসবুকে প্রেম, দ্বিগুন বয়সের শিক্ষিকাকে বিয়ে করলেন কলেজছাত্র

ফেসবুকে প্রেম, দ্বিগুন বয়সের শিক্ষিকাকে বিয়ে করলেন কলেজছাত্র

দখিনের সময় ডেস্ক:

প্রেম মানে না কোনো বাধা। বয়সের ব্যবধানতো তুচ্ছ। সেটা আরও একবার প্রমাণ করেছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাদের পরিচয় ২০২১ সালের ২৪ জুন। পরিচয় থেকে ধঅরে ধারে গড়ে ওঠে প্রেম। এর ৬ মাস পর বিবাহ বন্ধনে আবদ্ধ হন মামুন (২২) ও খাইরুন নাহার (৪০)।

২০২১ সালের ১২ ডিসেম্বর নাটোরের গুরুদাসপুরে ঘটেছে এমন ঘটনা। সপ্তাহ খানেক আগে ওই দম্পতির বিয়ের বিষয়টি ছড়িয়ে পড়লে তা জানাজানি হয়। বর্তমানে তারা নাটোর শহরের একটি ভাড়া বাড়িতে বসবাস করছেন।

জানা গেছে, খাইরুন নাহার গুরুদাসপুর উপজেলার খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক। আর মামুন নাটোর এনএস সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি একই উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামে।

বিয়ের বিষয়ে জানতে চাইলে খাইরুন নাহার বলেন, তার প্রথমে বিয়ে হয়েছিল রাজশাহীর বাঘায়। সেখানে তার একটি সন্তানও রয়েছে। তবে পারিবারিক কলহের কারণে সেই সংসার বেশিদিন টিকেনি।

স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন জানিয়ে এই শিক্ষিকা বলেন, আত্মহত্যা করারও সিদ্ধান্ত নেই। সে সময় ফেসবুকে মামুনের সঙ্গে পরিচয়। মামুন আমার খারাপ সময় পাশে থেকে উৎসাহ দিয়েছে এবং নতুন করে বেঁচে থাকার স্বপ্ন দেখিয়েছে। পরে দুজন বিয়ের সিদ্ধান্ত নেই। বিয়ের পর মামুনের পরিবার মেনে নিলেও আমার পরিবার মেনে নেয়নি।

এ বিষয়ে মামুন বলেন, মন্তব্য কখনো গন্তব্য ঠেকাতে পারে না। কে কি বলল সেগুলো মাথায় না নিয়ে নিজেদের মতো সংসার গুছিয়ে নিয়ে জীবন শুরু করেছি। সকলের কাছে দোয়া চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

মানবিক মুখোশের আড়ালে দানব মিল্টন, অসহায় মানুষের অঙ্গপ্রত্যঙ্গ বিক্রি

দখিনের সময় ডেস্ক: মানবিক মুখোশের আড়ালে নানা অপকর্মের অভিযোগে ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।...

চীনে অ্যাপ স্টোর থেকে হোয়াটসঅ্যাপ সরিয়ে নিল অ্যাপল

দখিনের সময় ডেস্ক: মার্কিন টেক জায়ান্ট অ্যাপল সম্প্রতি তাদের নিজস্ব অ্যাপ্লিকেশন ডাউনলোড সাইট অ্যাপ স্টোর থেকে মেটার মালিকানাধীন দুটি জনপ্রিয় প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ এবং থ্রেডস অ্যাপ...

ফ্রিতে এআই ব্যবহার করে ছবি-ভিডিও এডিট করবেন যেভাবে

দখিনের সময় ডেস্ক: কৃত্রিম বুদ্ধিমত্তা বা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) প্রযুক্তি বেশ দাপটের সাথে রাজত্ব করেছে প্রযুক্তিবিশ্বে। যেকোনো জায়গায় যেকোনো কাজে মানুষের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠছে এই...

অনলাইনে বিজ্ঞাপন দেখে বিনিয়োগের কথা ভাবছেন? সাবধান হোন এখনই

দখিনের সময় ডেস্ক: যদিও বর্তমানে বিভিন্ন ভাবে মানুষকে অনলাইন প্রতারণার সম্পর্কে সচেতন করা হচ্ছে। তবুও প্রায়ই দেশজুড়ে হাজার হাজার ব্যক্তি অনবরত এই অনলাইন স্ক্যামের ফাঁদে...

Recent Comments