Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারণার অভিযোগ এএসপির বিরুদ্ধে

বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারণার অভিযোগ এএসপির বিরুদ্ধে

দখিনে সময় ডেস্ক:

মানিকগঞ্জের সিংগাইরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীর সঙ্গে প্রতারণার অভিযোগ উঠেছে সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) রেজাউল হকের বিরুদ্ধে। অভিযোগকারী নারী বলেন, আমি একজন নারী, আমার ভবিষ্যৎ কী? ওর বউ-বাচ্চা থাকা সত্ত্বেও আমার সঙ্গে কেন শারীরিক সম্পর্কে জড়িয়েছে, কেন বিয়ের প্রতিশ্রুতি দিয়েছে? বিয়ে না করলে আমি ওর বিরুদ্ধে মামলা করব।

মঙ্গলবার (২ আগস্ট) বিকেলে মানিকগঞ্জের পুলিশ সুপারের কাছে এ বিষয়ে মৌখিক অভিযোগ করেন ভুক্তভোগী নারী। পুলিশ সুপার তাকে লিখিত অভিযোগ দিতে বলেছেন।

পুলিশ সুপারের কার্যালয় থেকে ফিরে সিংগাইর থানা চত্বরে ওই নারী সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, গত বছরের নভেম্বের মাসে আমার ছোট ভাই নিখোঁজ হওয়ায় সিংগাইর থানায় একটি মিসিং ডায়েরি করতে যাই। সেখানে ওসির কক্ষে এএসপি রেজাউলের সঙ্গে পরিচয় হয়। এরপর আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্ক আরেকটু গভীর হলে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে তিনি আমার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। কখনো ঢাকায়, কখনো তার কার্যালয়ের ওপরের তলার বাসায় আমরা মিলিত হই।

ওই নারী জানান, গত রোববার রাতে তিনি রেজাউলকে ফোন করেন। তখন অপর প্রান্ত থেকে রেজাউলের স্ত্রী কথা বলা শুরু করেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এরপর সোমবার(১ আগস্ট) সকাল ১০টার দিকে রেজাউলের বাসায় যান তিনি। তখন তার রেজাউলের স্ত্রী ও কয়েকজন পুলিশ সদস্য তাকে মারধর করেন।

এ বিষয়ে জানতে সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজাউল হকের সরকারি মোবাইল নম্বরে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, ভুক্তভোগী ওই নারীর অভিযোগ মৌখিকভাবে শুনেছি। আমি তাকে লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দিয়েছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করা হবে। এরপর ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভুক্তভোগী ওই নারী এবং তার পরিবারের নিরাপত্তার বিষয়ে পুলিশ সুপার বলেন, পুলিশের পক্ষ থেকে ওই নারী ও তার পরিবারের সার্বিক নিরাপত্তা দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

প্রতি মিনিটে গুগলের আয় কত জানেন?

দখিনের সময় ডেস্ক: বিশ্বের অন্যতম জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল। প্রতিনিয়ত কোনো না কোনো কিছু গুগলে সার্চ করছেন। আপনি ফ্রিতে তো গুগল ব্যবহার করেন কিন্তু জানেন...

অ্যাপলের নতুন আইপ্যাড, ম্যাজিক কি-বোর্ড ও পেনসিল প্রো, দাম কত?

দখিনের সময় ডেস্ক: বিশ্বজুড়ে ব্যবহারকারীরা অ্যাপল ইভেন্টের দিকে তাকিয়ে থাকেন। এবার সব অপেক্ষার অবসান ঘটিয়ে মঙ্গলবার ‘লেট লুজ’ ইভেন্টে একাধিক নতুন প্রোডাক্ট লঞ্চ হয়েছে। এর...

নতুন যে চমক নিয়ে আসছে ইনস্টাগ্রাম 

দখিনের সময় ডেস্ক: বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে ফেসবুকের বাইরে আলাদা জনপ্রিয়তা তৈরি করেছে ইনস্টাগ্রাম। ফেসবুকের পাশাপাশি ইনস্টাগ্রামেও নিজেদের দৈনন্দিন জীবনের নানা খুঁটিনাটি তারা...

উৎসবমুখর বেসিস নির্বাচনে বিজয়ী হলেন যারা

দখিনের সময় ডেস্ক: আনন্দমুখর এবং অংশগ্রহণমূলকভাবে সম্পন্ন হলো দেশের তথ্যপ্রযুক্তি খাতের জাতীয় বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) ২০২৪-২৬ মেয়াদের কার্যনির্বাহী...

Recent Comments