Home শীর্ষ খবর থানা হেফাজতে মৃত তরুণের লাশ বুঝে নিলন বাবা,  সাত পুলিশের উপস্থিতে দাফন

থানা হেফাজতে মৃত তরুণের লাশ বুঝে নিলন বাবা,  সাত পুলিশের উপস্থিতে দাফন

দখিনের সময় ডেস্ক:

রাজধানীর হাতিরঝিল থানা হেফাজতে মারা যাওয়া রুম্মন সুমন শেখের (২৭) মরদেহ তার পরিবারকে বুঝিয়ে দেওয়ার কথা জানিয়েছে পুলিশ। পরে পুলিশ প্রহরায় মৃতের গোসলও হয়েছে। হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ জানান, বেলা আড়াইটার দিকে রুম্মনের বাবা ও এক ভাই লাশ বুঝে নিয়েছে। তবে মৃতের স্বজনদের বিষয়ে বিস্তারিত জানাননি তিনি।

যদিও সুমন শেখের শ্যালক সাইফুল ইসলাম বলেন, তারা কোনো মরদেহ পাননি। কে নিয়েছে এটা তাদের জানা নেই। আজ সোমবার(২২আগস্ট) দুপুরে রুম্মনের বাবা ও ভাইয়ের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে জানালে শ্যালক সাইফুল বলেন, এতদিন তারা কোথায় ছিলেন? আমরা বিচার চাইতে আদালতে আছি। আমার বোন (রুম্মনের স্ত্রী) সঙ্গে আছে। আমরা ন্যায়বিচার চাই।

এদিকে পুলিশ পাহারায় সুমন শেখের লাশ মোহাম্মদপুরে দাফন-কাফন সেবাদানকারী প্রতিষ্ঠান আল মারকাজুল ইসলামীতে নেওয়া হয়। সেখানে গোসল করানোর পর বিকেল ৪টার দিকে মরদেহ নিয়ে যাওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আল মারকাজুল ইসলামীর কর্মী আবু সাইদ আল। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘প্রায় সাতজন পুলিশ সদস্য এসেছিলেন। শুধু সুমন শেখের বাবা এবং ভাই ছিল।

ডিএমপির মিডিয়া সেন্টারের উপকমিশনার ফারুক হোসেন জানান, আজ দুপুরে পরিবারের কাছে লাশ হস্তান্তরের বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে হাতিরঝিল থানায় আলোচনায় বসেন সুমন শেখের বাবা ও ভাই।

লাশ নিতে গতকাল রোববার সকালে সোহওয়ার্দী হাসপাতালের মর্গে গিয়েছিলেন সুমন শেখের স্ত্রী জান্নাত আক্তার। তখন তিনি বলেন, আমরা লাশ বুঝে নিতে মর্গে গিয়েছিলাম। কিন্তু লাশ আমাদের বুঝিয়ে দেওয়া হয়নি। হাতিরঝিল থানা পুলিশের এক উপপরিদর্শক (এসআই) বলেন, গ্রামের বাড়ি নবাবগঞ্জ নেওয়া হলে লাশ দেওয়া হবে। আর যদি বর্তমান বাসস্থান রামপুরায় নেওয়া হয়, তাহলে লাশ দেওয়া হবে না। এরপর সেখান থেকে ফিরে আসেন সুমনের স্ত্রী ও স্বজনেরা।

সুমন শেখ পশ্চিম রামপুরার ঝিলকানন এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তার গ্রামের বাড়ি ঢাকার নবাবগঞ্জের দাড়িকান্দি এলাকায়। পরিবারের অভিযোগ, সুমনকে ধরার পর পুলিশ পাঁচ লাখ টাকা দাবি করে। টাকা না দেওয়ায় পুলিশ তাকে পিটিয়ে মেরে ফেলেছে। এ ঘটনায় বিক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী গত শনিবার হাতিরঝিল থানার সামনে বিক্ষোভ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোথাও সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি, দেশকে অশান্ত করার ষড়যন্ত্র চলছে

দখিনের সময় ডেস্ক: সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি জানিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। তিনি বলেন, দেশের পাহাড়ি এলাকাতেও বহুমুখী ষড়যন্ত্র থেমে...

দ্রুত প্রণয়ন করা হবে বিচারক নিয়োগ নীতিমালা: প্রধান বিচারপতি

দখিনের সময় ডেস্ক: প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ বলেছেন, সুপ্রিম কোর্টে বিচারক নিয়োগে নীতিমালা দ্রুত প্রণয়ন করা হবে। একই সঙ্গে সুনির্দিষ্ট আইনও করা হবে বলে...

গায়েবি মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে: আসিফ নজরুল

দখিনের সময় ডেস্ক: অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। বিগত...

ইসরায়েলে মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে নিহত ৭০, আক্রান্ত ৯১৩

দখিনের সময় ডেস্ক: মধ্যপ্রাচ্যের দু’টি দেশ লেবানন ও ফিলিস্তিনে দাপিয়ে বেড়াচ্ছে ইসরায়েল। গাজায় যুদ্ধ শেষ করতে না করতেই, দেশটি নতুনভাবে লেবাননে যুদ্ধ শুরু করেছে। এদিকে, মশাবাহিত...

Recent Comments