Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি কুপ্রস্তাবের অভিযোগে মেঘনা থানার ওসি’র বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীর মামলা

কুপ্রস্তাবের অভিযোগে মেঘনা থানার ওসি’র বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীর মামলা

দখিনের সময় ডেস্ক:

কুপ্রস্তাব ও নির্যাতনের অভিযোগ এনে কুমিল্লার মেঘনা থানার পরিদর্শক (ওসি) ছমি উদ্দিন ও উপপরিদর্শক (এসআই) মোশাররফ হোসেনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন এক প্রবাসীর স্ত্রী। রবিবার(৪ সেপ্টেম্বর ) দুপুরে কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন ওই নারী।

আদালতের বিচারক মোয়াজ্জেম হোসেন অভিযোগটি আমলে নিয়ে সহকারী পুলিশ সুপার পদমর্যাদার একজন কর্মকর্তাকে দিয়ে ঘটনা তদন্তের জন্য জেলা পুলিশ সুপারকে নির্দেশ দেন। মামলায় বাদী উল্লেখ করেন, জমি নিয়ে বিরোধে বেশ কয়েকবার তিনি মেঘনা থানায় আসা-যাওয়া করেন। সেই সুবাদে ওসি ছমি উদ্দিন ও এসআই মোশাররফ হোসেন তাকে প্রায়ই ফোন করতেন।

এক পর্যায়ে ওসি ছমি উদ্দিন ওই তাকে মেঘনা রিসোর্টে সময় কাটাতে যাওয়ার প্রস্তাব দেন। আর এসআই মোশাররফ ফোন করে তাকে অশোভন প্রস্তাব দিতেন। তারা দুজনেই তার মোবাইল ও হোয়াটসঅ্যাপ নম্বরে কল দিতেন। প্রস্তাব প্রত্যাখ্যান করায় দুজনেই তার ওপর ক্ষুব্ধ হন।

মামলার অভিযোগে আরও বলা হয়, গত ২৬ আগস্ট তার বোনের স্বামীকে গ্রেপ্তার করতে যান ওসি ছমি উদ্দিন ও এসআই মোশাররফ। তিনি মামলার ওয়ারেন্ট দেখতে চাওয়ায় এসআই মোশাররফ তাকে জোর করে থানায় নিয়ে আসেন। পরে রাত সাড়ে ৯টার দিকে এসআই মোশাররফ অন্য পুলিশ সদস্যদের সহায়তায় তাকে ওসির রুমে নিয়ে যান এবং রুমের দরজা বন্ধ করে দেন।

এ সময় ওসি তার সঙ্গে অশোভন আচরণ করেন। চিৎকার করলে তাকে ধর্ষণের হুমকি দেন। পরদিন তাকে একই প্রস্তাব দেওয়া হয়। তিনি রাজি না হলে তার মোবাইলফোন নিয়ে কললিস্টের সব প্রমাণ মুছে ফেলেন মোশাররফ। এরপর তার বিরুদ্ধে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়। আটদিন কারাগারে থাকার পর তিনি জামিনে মুক্ত হন।

অভিযোগের বিষয়ে ওসি ছমি উদ্দিন বলেন, ‘ওই নারীর বোনের স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলায় ওয়ারেন্ট ছিল। ‍পুলিশ সদস্যরা আসামিকে গ্রেপ্তার করতে গেলে তিনি (ওই নারী) ওয়ারেন্ট দেখতে চান। ওয়ারেন্ট দেখালেও তিনি আসামিকে আনতে দেননি। উল্টো তিনি পুলিশের ওপর আক্রমণ করে। এ ঘটনায় সরকারি কাজে বাধায় দেওয়ার অভিযোগে এসআই মোশাররফ বাদী হয়ে ওই নারীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। এরপর তিনি জেল থেকে বের হয়ে কারো কথায় প্ররোচিত হয়ে মিথ্যা ও বানোয়াট মামলা করেছেন।

অভিযুক্ত এসআই মোশাররফ হোসেন বলেন, কুপ্রস্তাব দেওয়া বা নির্যাতনের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। এগুলো ওই নারীর বানানো কথা। পুলিশ তার বিরুদ্ধে মামলা করায় এখন পুলিশের বিরুদ্ধে লেগেছেন ওই নারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

ইসরায়েলে গোলাগুলিতে গুরুতর আহত কয়েকজন সেনা

দখিনের সময় ডেস্ক: ইসরাইলের রাজধানী তেল আবিবের কাছে জাফায় গোলাগুলিতে কয়েকজন সেনা গুরুতর আহত হয়েছে। এ তথ্য জানিয়েছে আল-জাজিরা। ইসরায়েলি সেনা সূত্রে এ খবর দিয়েছে...

গুঞ্জন কাটিয়ে ফিরছেন তামিম,  মাঠ মাতাবেন ফরচুন বরিশালের হয়ে  

দখিনের সময় ডেস্ক: তামিম ইকবালকে নিয়ে গতমাসে ছিলো ব্যাপক গুঞ্জন। শোনা যাচ্ছিল, টাইগার সাবেক এই অধিনায়ক ফিরবেন না ক্রিকেটে। নতুন করে দায়িত্ব নিবেন ক্রিকেট বোর্ডের...

এক রাতে ইসরায়েলে ১৮১টি ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইরান

দখিনের সময় ডেস্ক: মঙ্গলবার রাতজুড়ে ইসরায়েলকে লক্ষ্য করে ১৮১টি ব্যালেস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইরানের সেনাবাহিনীর এলিট শাখা ইরান রেভোল্যুশনারি গার্ড কর্পস (আইআরজিসি)। অধিকাংশ ক্ষেপণাস্ত্রই অবশ্য লক্ষ্যবস্তুতে...

ইসরায়েলে হামলা শুরুর পর তেহরানে উৎসব

দখিনের সময় ডেস্ক: ইসরায়েলে ইরানের ক্ষেপণাস্ত্র হামলার পর তেহরানের রাস্তায় উদযাপন করতে দেখা গেছে বহু মানুষকে। ইরান এবং হিজবুল্লাহর পতাকা হাতে বহু মানুষ রাস্তায় নেমে...

Recent Comments