Home চাকরির খবর জর্ডান নেবে ৩০০ নারী পোশাককর্মী, সাক্ষাৎকার সরাসরি

জর্ডান নেবে ৩০০ নারী পোশাককর্মী, সাক্ষাৎকার সরাসরি

দখিনের সময় ডেস্ক:

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে জর্ডানের একটি অ্যাপারেল কোম্পানিতে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে ৩০০ নারী পোশাককর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বোয়েসেলের মাধ্যমে জর্ডানের জিআইএ অ্যাপারেল কোম্পানিতে মেশিন অপারেটর পদে ৩০০ নারী কর্মী নেওয়া হবে। প্রার্থীদের সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা থাকতে হবে ও বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মাসিক মূল বেতন ১২৫ জেডি (প্রায় ১৬ হাজার ৬০৫ টাকা)।

চাকরির শর্ত
চাকরির চুক্তি তিন বছর। নিয়োগকারী প্রতিষ্ঠান থাকা, খাওয়া, প্রাথমিক চিকিৎসা ও পরিবহনের ব্যবস্থা করবে। চাকরিতে যোগ দেওয়ার বিমানভাড়া এবং তিন বছর চাকরি শেষে দেশে ফেরত আসার বিমানভাড়া নিয়োগকারী প্রতিষ্ঠান দেবে। চুক্তি শেষ হওয়ার আগে দেশে ফিরে আসতে চাইলে জর্ডানের শ্রম আইন প্রযোজ্য হবে। যাঁদের বিরুদ্ধে দেশে বা জর্ডানে মামলা আছে, তাঁরা নিয়োগের অযোগ্য হবেন।

বোয়েসেলের সার্ভিস চার্জ ও অন্যান্য খরচ
নির্বাচিত কর্মীদের সার্ভিস চার্জ কোম্পানি থেকে বহন করা হবে। মেডিকেল ফি ১ হাজার টাকা ও ফিঙ্গার প্রিন্টের ফি ২২০ টাকা এবং জীবনবিমা বাবদ ৫০০ টাকা নির্বাচিত কর্মীদের দিতে হবে।

সাক্ষাৎকারে সময় যা আনতে হবে
রঙিন ছবি ৪ কপি (পাসপোর্ট সাইজ), মূল পাসপোর্ট, পাসপোর্টের রঙিন ফটোকপি ১০ সেট, পাসপোর্টের মেয়াদ ন্যূনতম ১ বছর থাকতে হবে; নিজ মোবাইল নম্বরসহ অভিভাবকের ২টি মোবাইল নম্বর মোট ৩টি মোবাইল নম্বর কাগজে লিখে আনতে হবে। অভিজ্ঞতার সনদ ও পরিচয়পত্র, কলম ও সাদা কাগজ।

সাক্ষাৎকারের তারিখ ও সময়
আগ্রহী প্রার্থীদের উল্লিখিত কাগজপত্রসহ সাক্ষাৎকারে উপস্থিত হতে হবে। সাক্ষাৎকার সেপ্টেম্বর থেকে ডিসেম্বর মাসের প্রতি শুক্রবার সকাল আটটায় বাংলাদেশ–জার্মান কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ঢাকায় অনুষ্ঠিত হবে। এ–সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ০২৯৩৩৬৫০৮, ০২৪৮৩১৯১৫ ও ০২৪৮৩১৫১৫ টেলিফোন নম্বরে যোগাযোগ করা যাবে। নিয়োগ–সংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা শিগগিরই: শিবির সভাপতি

দখিনের সময় ডেস্ক ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, দু-একদিনের মধ্যে সেক্রেটারিসহ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। গতকাল শনিবার রাতে গণমাধ্যমকে...

সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরীকে রাজধানীর আদাবর থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। আজ রবিবার রাজধানীর...

শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দখিনের সময় ডেস্ক: কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে বাড়ির সামনে থেকে তাহমিনা আক্তারের (৭) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত...

স্ত্রীকে কুপিয়ে হত্যা, থানায় এসে স্বামীর আত্মসমর্পণ

দখিনের সময় ডেস্ক: রাজধানীর পল্লবীতে শামসুন্নাহার (৫২) নামের এক নারীকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। ঘাতক স্বামীর নাম মোখলেছুর রহমান (৫২)।...

Recent Comments