Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি মায়ের পরকীয়া সম্পর্ক জেনে ফেলায় জীবন গেলো আপন চন্দ্র দাসের

মায়ের পরকীয়া সম্পর্ক জেনে ফেলায় জীবন গেলো আপন চন্দ্র দাসের

দখিনের সময় ডেস্ক:

মায়ের পরকীয়া দেখে ফেলাই কাল হয় ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী আপন চন্দ্র দাসের (১৩)। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের পাবিয়াখালী গ্রামের ধান ক্ষেত থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গত ৩০ আগস্ট রাতে আপনের বড় বোন ঝর্না রানী দাস বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এরপর আপনের মৃত্যুর কারণ খুঁজতে পুলিশ পরকীয়ার বিষয়টি জানতে পারলে গত ৭ সেপ্টেম্বর রাতে নাগেরগাতি গ্রামের সাহেব আলীর ছেলে মো. মোস্তাফিজুর রহমান ওরফে ফিজু (৪০) ও আপনের মা সরলা রাণী দাসকে (৪৮) গ্রেপ্তার করে। গতকাল বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) আদালতে ৬৪ ধারা জবানবন্দিতে খুনের ঘটনার সঙ্গে প্রত্যক্ষ জড়িত থাকার কথা স্বীকার করেন মোস্তাফিজুর রহমান ফিজু বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা দুর্গাপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শুভাশিষ গাঙ্গুলি।

মৃত আপন চন্দ্র দাস (১৩) নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের নাগেরগাতী গ্রামের মৃত ভবেশ চন্দ্র দাসের ছেলে। সে নাগেরগাতী বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। প্রায় ৪ বছর আগে তার বাবা মারা যান। বড় ভাই প্রণয় চন্দ্র দাস সুসং সরকারি কলেজের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, ৪ বছর আগে স্বামী মারা যান সরলা রাণী দাসের। স্বামী মারা যাওয়ার পর প্রতিবেশী মোস্তাফিজুর রহমানের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে সরলা রাণীর। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর প্রায় রাতেই দুইজনের মেলামেশা হতো। হঠাৎ একদিন রাতে তাদের মেলামেশার দৃশ্য কিশোর আপন চন্দ্র দাস দেখে ফেলে। এই দেখাই তার জন্য কাল হয়ে ওঠে।

গত ২৬ আগস্ট বিকেলে মাছ ধরার কথা বলে আপনকে খবর দেন ঘাতক মোস্তাফিজুর। ওই দিন মোস্তাফিজুরের স্ত্রী-সন্তানরা বাড়িতে না থাকার সুযোগে বাড়ির দরজা বন্ধ করে আপনকে হত্যা করেন তিনি। এদিকে আপনের কোনো খোঁজ না পেয়ে দুর্গাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বড় ভাই প্রণয় চন্দ্র শীল। হত্যার ঘটনার ৫ দিনপর গত মঙ্গলবার বিকেলে ওই ইউনিয়নের পাবিয়াখালী গ্রামের ধান ক্ষেত থেকে আপনের মরদেহ উদ্ধার করে পুলিশ। আপনের বাড়ির ৫-৬শ’ গজ দূরে মোস্তাফিজুর রহমানের বাড়ি।

দুর্গাপুর থানার ওসি মোহাম্মদ শিবিরুল ইসলাম জানান, কিশোর আপন হত্যার ঘটনাটি একটি সেনসেটিভ ইস্যু। ইতোমধ্যে দুইজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। ঘটনার তদন্তে মাঠে কাজ করা হচ্ছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা শিগগিরই: শিবির সভাপতি

দখিনের সময় ডেস্ক ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, দু-একদিনের মধ্যে সেক্রেটারিসহ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। গতকাল শনিবার রাতে গণমাধ্যমকে...

সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরীকে রাজধানীর আদাবর থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। আজ রবিবার রাজধানীর...

শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দখিনের সময় ডেস্ক: কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে বাড়ির সামনে থেকে তাহমিনা আক্তারের (৭) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত...

স্ত্রীকে কুপিয়ে হত্যা, থানায় এসে স্বামীর আত্মসমর্পণ

দখিনের সময় ডেস্ক: রাজধানীর পল্লবীতে শামসুন্নাহার (৫২) নামের এক নারীকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। ঘাতক স্বামীর নাম মোখলেছুর রহমান (৫২)।...

Recent Comments