Home রাজনীতি এক ধাপ পিছিয়ে বিএনপির সঙ্গেই আছে  জামায়াত

এক ধাপ পিছিয়ে বিএনপির সঙ্গেই আছে  জামায়াত

দখিনের সময় ডেস্ক:

‘জামায়াত রাজনীতিতে বিএনপিকে ত্যাগ করেছ ‘- এটি ব্রেকিং সংবাদ হিসেবে বিবেচিত হয়েছে। এ নিয়ে অনেক কথামালও রচিত হয়েছে রানীতির ময়দানে। কেউ বলেছেন, জামায়াত বিএনপিতে ছাড়তেই পারে না। আবার কেউ বলেছেন বিএনপির বোধোদয় হয়েছে বলেই জামায়াত-বিএনপি ছাড়াছাড়ি হয়েছে।

আসলে বোধগম্য কারণেই জামায়াত-বিএনপি ছাড়াছাড়ি হয়নি।  কেবল এক ধাপ পিছিয়ে বিএনপির সঙ্গেই আছে  জামায়াত। এটি জানানও দিয়েছে জামায়াত।

জামায়াতে ইসলামীর সহকারি সেক্রেটারি জেনারেল আবদুল হালিম বলেছেন ন, অতীতে কোন দলের ভূমিকা কী ছিল, এটা পর্যালোচনা করি না। বর্তমান দুঃশাসনের কবল থেকে দেশকে মুক্ত করার জন্য সবাই ঐক্যবদ্ধভাবে সংগ্রামে নেমে পড়ব, এটাই আমাদের অঙ্গীকার। দলগুলোর মধ্যে পারস্পরিক ঐক্য আরও সুদৃঢ় করতে হবে। যোগাযোগ বাড়াতে হবে। সম্মিলিত সংগ্রামের মধ্য দিয়ে এ সরকারের পতন ঘটাব।

বৃহস্পতিবার(১৫ সেপ্টেম্বর) সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এলডিপি আয়োজিত আলোচনাসভায় এ কথা বলেন জামায়াতে ইসলামীর সহকারি সেক্রেটারি জেনারেল।  আলোচনাসভায় কয়েকটি রাজনৈতিক দলের নেতা বলেছেন, আওয়ামী লীগ সরকারকে হটাতে বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ আন্দোলনের চেষ্টা চলছে। এ লক্ষ্যে আলোচনা শেষ পর্যায়ে। যে কোনো দিন বিএনপি আন্দোলনের রূপরেখা দেবে। এ আন্দোলনে মাঠে নামবে লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি , নাগরিক ঐক্য ও জামায়াতে ইসলামী বাংলাদেশ।

এলডিপির সভাপতি কর্নেল (অব) অলি আহমেদের সভাপতিত্বে ও মহাসচিব ড. রেদোয়ান আহমেদের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন নাগরিক ঐক্যর সভাপতি মাহমুদুর রহমান মান্না, জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আবদুল হালিম, নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সহসভাপতি ইঞ্জিনিয়ার রাশেদ প্রধান প্রমুখ।

এ সময় আওয়ামী লীগ সরকারকে হটাতে বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ আন্দোলনের মত প্রকাশ করেন এলডিপি, নাগরিক ঐক্য ও জামায়াত নেতারা। এলডিপির সভাপতি অলি আহমদ বলেন, বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ আন্দোলনের একটা চেষ্টা চলছে। এ সংক্রান্ত আলোচনা শেষ পর্যায়ে রয়েছে। কীভাবে আন্দোলন হবে, তার রূপরেখা যে কোনো দিন জাতির সামনে তুলে ধরবে বিএনপি। সে রূপরেখার সঙ্গে আমরা একমত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

গাড়িতে আসার বিষয়ে ব্যাখ্যা দিলেন রনোভাই

প্রায় দুই দশক আগে এসটিভি ইউএস নামে একটি টেলিভিশন আমেরিকা থেকে সম্প্রচারিত হতো। কিন্তু কার্যক্রম পরিচালিত হতো বাংলাদেশ থেকে। এতে মুখোমুখি নামে একটি টকশো...

মাছ ধরার সময় শ্বাসনালিতে বাইন মাছ

দখিনের সময় ডেস্ক: ঝুঁকিপূর্ণ দেখে তিন ঘণ্টার চেষ্টায় শ্বাসনালি কেটে বাইন মাছটি বের করা হয়। এরপর রোগী সুস্থ হলে ৭-৮ দিন পর তার শ্বাসনালিতে বসানো...

অধ্যক্ষের রুমে ঢুকে শিক্ষক পেটানো সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

দখিনের সময় ডেস্ক: কলেজে অধ্যক্ষের রুমে ঢুকে শিক্ষক পেটানো ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। শিক্ষককে পেটানো বহিষ্কৃত এ ছাত্রলীগ নেতা হলেন মো. সাফাতুন নুর...

দুবাইয়ে বাংলাদেশিদের শত শত বাড়ি, কোনটির দাম তিনশ কোটি টাকারও বেশি

দখিনের সময় ডেস্ক: গত কয়েক বছরে দুবাইয়ের বিলাসবহুল এলাকা ছাড়াও বিভিন্ন এলাকায় বাংলাদেশিদের আবাসন সম্পদ কেনার বিষয়টি সেখানকার কমিউনিটিতে অনেকটা ‘ওপেন সিক্রেট’। মধ্যপ্রাচ্যের ধনী দেশ...

Recent Comments