Home শীর্ষ খবর জি এম কাদেরকে ‘অনিয়ন্ত্রিত বক্তব্য’ থেকে বিরত থাকার আহ্বান রওশন এরশাদের

জি এম কাদেরকে ‘অনিয়ন্ত্রিত বক্তব্য’ থেকে বিরত থাকার আহ্বান রওশন এরশাদের

দখিনের সময় ডেস্ক:

দেশ ও গণতন্ত্রের স্বার্থে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদেরকে অনিয়ন্ত্রিত বক্তব্য থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন দলটির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। আজ শনিবার(১৭ সেপ্টেম্বর) গুলশানে জাপার দলীয় কার্যালয়ে সম্মেলন প্রস্তুতি কমিটির প্রথম সভায় ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে সভাপতির ভাষণে এ কথা বলেন রওশন এরশাদ।

এ সময় রওশন এরশাদ বলেন, হিন্দু মহাজোটের একাংশের এক অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে জাপা চেয়ারম্যান অগণতান্ত্রিক ভাষায় পার্টির নের্তৃবৃন্দকে ফায়ার করবেন, এমন হুমকি দেন। যা শিষ্টাচার বর্হিভূত। পার্টির চেয়ারম্যানের এ ধরনের বক্তব্য দেশজুড়ে লাখো লাখো এরশাদপ্রেমী নেতাকর্মীকে আহত করে।

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন বলেন, ২৬ নভেম্বর আহুত পার্টির জাতীয় সম্মেলনে সারা দেশ থেকে এরশাদ পাগল নেতাকর্মীরা অংশ নিয়ে পল্লীবন্ধুর রেখে যাওয়া জাতীয় পার্টির আদর্শে উদ্ভাসিত হয়ে গণমানুষের বিরজমান সমস্যাগুলো উপস্থাপন করবেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যদের উদ্দেশে রওশন এরশাদ বলেন, আপনারা জনগণের স্বার্থ সংরক্ষণের ভ্যানগার্ড। আগামী দিনে আমাদের বিজয় নিশ্চিত, ইনশাআল্লাহ।  কারও উসকানিমূলক বক্তব্যে বিভ্রান্ত না হয়ে ঐক্যবদ্ধভাবে সম্মেলন সফল করতে কঠোর পরিশ্রমের আহ্বান জানান জাপার প্রধান পৃষ্ঠপোষক।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যসচিব গোলাম মসীহ্র সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন কমিটির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক দেলোয়ার হোসেন খান, এসএমএম আলম, সাবেক এমপি এমএ গোফরান, জিয়াউল হক মৃধা, অধ্যাপক মো. ইকবাল হোসেন রাজু, জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদ, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য, সাবেক এমপি নরুল ইসলাম মিলন, সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকী, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ, প্রেসিডিয়াম সদস্য ক্কারী হাবিবুল্লাহ বেলালী, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর ও শ্রমিক নেতা শাহ্ আলম তালুকদার।

আগামী ২৬ নভেম্বরের সম্মেলন সফল করতে সভায় ঢাকা মহানগর সমন্বয় কমিটিসহ মোট ১১টি সাংগঠনিক টিম ও ২২টি উপ-কমিটি গঠন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোথাও সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি, দেশকে অশান্ত করার ষড়যন্ত্র চলছে

দখিনের সময় ডেস্ক: সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি জানিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। তিনি বলেন, দেশের পাহাড়ি এলাকাতেও বহুমুখী ষড়যন্ত্র থেমে...

দ্রুত প্রণয়ন করা হবে বিচারক নিয়োগ নীতিমালা: প্রধান বিচারপতি

দখিনের সময় ডেস্ক: প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ বলেছেন, সুপ্রিম কোর্টে বিচারক নিয়োগে নীতিমালা দ্রুত প্রণয়ন করা হবে। একই সঙ্গে সুনির্দিষ্ট আইনও করা হবে বলে...

গায়েবি মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে: আসিফ নজরুল

দখিনের সময় ডেস্ক: অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। বিগত...

ইসরায়েলে মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে নিহত ৭০, আক্রান্ত ৯১৩

দখিনের সময় ডেস্ক: মধ্যপ্রাচ্যের দু’টি দেশ লেবানন ও ফিলিস্তিনে দাপিয়ে বেড়াচ্ছে ইসরায়েল। গাজায় যুদ্ধ শেষ করতে না করতেই, দেশটি নতুনভাবে লেবাননে যুদ্ধ শুরু করেছে। এদিকে, মশাবাহিত...

Recent Comments