Home শীর্ষ খবর অপুর মতো বুবলীও কাঁদবেন একদিন?

অপুর মতো বুবলীও কাঁদবেন একদিন?

দখিনের সময় ডেস্ক:

অপুর মতো সন্তান কোল প্রকাশ্যে এলন এলেন বুবলী! এর আগে দুই বছর আগের বেবী বাম্প দেখিয়েছের ফেইসবুকে। সূত্র বলছে, শাকিব খান অস্বীকার করতে চেয়েছিলেন বুবলীকে। এ জন্যই বুবলী ২৭ সেপ্টেম্বর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। এ ছবি দুই বছর আগের। এই চাপেই কুপোকাত হলেন শাকিব খান।

এরপর রাতভর সমেঝোতা বৈঠক হলো এবং শাকিব-বুবলী দুজনেই সন্তান নিয়ে ফেইসবুকে পোস্ট দিলেন। দুজনই হাসি মুখ। স্মরণ করা যায়, সন্তান কোলে এই রকম হাসিমুখ ছিলো অপু বিশ্বাসেরও। কিন্তু কিছুদিন অপুবিশ্বসকে সন্তান কোলে দেখা গেলো।তবে হাসিমুখে নয়, ছিলেন ক্রন্দনরত।

বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিক্যাল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি ছেলে সন্তানের জন্ম দেন। সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। ২০২০ সালের জানুয়ারিতে অ্যামিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। সন্তান জন্মের প্রায় ৭ মাস পর আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এর পর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে। ছবিতে অভিনয় করতে গিয়ে শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর প্রেমের সম্পর্কের বিষয়ে কয়েক বছর ধরেই আলোচনা চলছিল। এসব আলোচনার এক ফাঁকে ২০১৭ সালের মার্চে প্রথম দুজনের প্রেমের খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই এই বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি। নিজেদের মতোই দুজনে চলচ্চিত্রের কাজ করে গেছেন।

ঠিক একই কাজ করেছিলেন অপু-শাকিব। ঢালিউডে সবচেয়ে আলোচিত গোপন প্রেম, বিয়ে, সন্তানের বিষয়ে শীর্ষে আছেন এই জুটি। আট বছরের বেশি সময় সংসার চালিয়ে যাওয়া এই দুই নায়ক-নায়িকা সন্তান জন্মের পরও নিজেদের সংসারের কথা গোপন রাখেন। এর পর একটি বেসরকারি টেলিভিশনে সন্তানসহ হাজির হন অপু। সরাসরি সম্প্রচারিত সেই অনুষ্ঠানে অপু বিশ্বাস জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে তার বিয়ে হয় আর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর ভারতের কলকাতার একটি হাসপাতালে তাদের ছেলের জন্ম হয়। যদিও ওইদিনটির আগে পর্যন্ত অপু বিশ্বাসকে যতবার জিজ্ঞেস করা হয়েছিল, শাকিবের সঙ্গে তার বিয়ের কথা ততবারই হেসে উড়িয়ে দেন তিনি। বগুড়ার মেয়ে অপু ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিবের বিপরীতে অভিনয় করেন। ২০০৬ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা ৭০টির মতো ছবিতে তিনি অভিনয় করেন শাকিবের বিপরীতে। মানে অপু অন্য কোনো নায়কের বিপরীতে পর্দায় উপস্থিত হননি। সন্তান জন্মের পর গোপন রাখার কারণ দুজনের ক্যারিয়ার! ক্যারিয়ারে অপু ছাড় দিয়েছেন। নতুন কোনো ছবি করেননি অনেকদিন। কিন্তু শাকিব খান তো কাজ করে গেছেন, যাচ্ছেন। শাকিবের ক্যারিয়ার বাঁচাতে অপু যখন নিজের ক্যারিয়ার কোরবানি দিলেন তখন মিডিয়ায় আসে শবনম বুবলী।

অপুর মতো অবশ্য ভুল করছেন না বুবলী। সন্তানের ছবি প্রকাশের পরই শুটিংয়ে ফিরছেন। আজ করবেন শুটিং। তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার একটি গানের শুটিং বাকি রয়েছে। এই ছবিটির গানটির শুটিং শুরুর মাধ্যমেই শুটিংয়ে ফিরছেন শাকিব-বুবলী। বুবলী নিজেও অবশ্য তার ফেসবুক হ্যান্ডেলে শুটিংয়ে ফেরার বিষয়টি জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন, লিখেছেন তপু খানের পরিচালনায় ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির প্রস্তুতি নিচ্ছেন।

এই যখন অবস্থা তখন শাকিব খানের সঙ্গে পূজা চেরির প্রেমের গুঞ্জন! মুখরোচক আলোচনা। চলচ্চিত্রপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এই খবর। শাকিব যখন স্ত্রী-পুত্রের খবর দিলেন, তখন পূজা চেরিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। অথচ তার ‘হৃদিতা’ নামের ছবি মুক্তি পেতে যাচ্ছে। পূজার মোবাইল ফোন বন্ধ। তার মায়ের মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে। ক্যারিয়ারের শুরু থেকেই দেখেশুনে পা ফেলছেন তিনি। কিন্তু গুঞ্জনের কারণে পূজা আড়ালে রয়েছেন বলে অনেকে মনে করছেন।

বুবলী ও শাকিব খানের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ্যে আসার পরই আনুষ্ঠানিকভাবে শাকিব খান তার ফেসবুক পেজ থেকে স্ত্রী ও সন্তানের কথা স্বীকার করেন। একইভাবে স্বামী ও সন্তানের কথা সামাজিকমাধ্যমে স্বীকার করেছেন বুবলী নিজেও। এর পর পরই শাকিব খান ও বুবলীর বিচ্ছেদ নিয়ে গুঞ্জন ওঠে মিডিয়াপাড়ায়। কয়েকটি গণমাধ্যমে বিচ্ছেদের সংবাদও প্রকাশ হয়। তবে একটি সূত্রে জানা গেল, শাকিব খান ও বুবলী এখনো স্বামী-স্ত্রী। তাদের মধ্যে হয়নি বিচ্ছেদ বা ডিভোর্স। বুবলীর পারিবারিক সূত্র আরও জানায়, তারা তাদের সন্তান ও পরিবার নিয়ে ভালোই আছেন। সূত্র জানায়,  বুবলী ও শাকিবের মধ্যে বিচ্ছেদ হয়নি। বিচ্ছেদ হওয়ার পর কেউ সন্তানের নাম ছবি প্রকাশ করে না। অবশ্যই বিষয়টি নিয়ে কথা বলবেন বুবলী। তবে শতভাগ নিশ্চিত তাদের মধ্যে বিচ্ছেদ হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা শিগগিরই: শিবির সভাপতি

দখিনের সময় ডেস্ক ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, দু-একদিনের মধ্যে সেক্রেটারিসহ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। গতকাল শনিবার রাতে গণমাধ্যমকে...

সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরীকে রাজধানীর আদাবর থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। আজ রবিবার রাজধানীর...

শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দখিনের সময় ডেস্ক: কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে বাড়ির সামনে থেকে তাহমিনা আক্তারের (৭) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত...

স্ত্রীকে কুপিয়ে হত্যা, থানায় এসে স্বামীর আত্মসমর্পণ

দখিনের সময় ডেস্ক: রাজধানীর পল্লবীতে শামসুন্নাহার (৫২) নামের এক নারীকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। ঘাতক স্বামীর নাম মোখলেছুর রহমান (৫২)।...

Recent Comments