Home নির্বাচিত খবর প্রাসাদের যত্রতত্র যৌন মিলনে লিপ্ত হতেন হেফনারের অতিথিরা,  সাবেক মডেলের বিস্ফোরক তথ্য

প্রাসাদের যত্রতত্র যৌন মিলনে লিপ্ত হতেন হেফনারের অতিথিরা,  সাবেক মডেলের বিস্ফোরক তথ্য

দখিনের সময় ডেস্ক:
প্লেবয় ম্যগাজিনের স্বর্ণকেশী মডেল তারকারাই শুধু নয়, প্লেবয় পত্রিকাটির প্রতিষ্ঠাতা ও মালিক হিউ হেফনারের বিলাসবহুল প্রাসাদ প্লেবয় ম্যানশনও ছিলো আলোচনার তুঙ্গে। কারণ, এই বাড়ি ছিলো আনন্দ আর বিনোদনের এক মহাকেন্দ্র। সুন্দরীদের পার্টি হিসাবে খ্যাতি পায় বাড়িটি।
প্রাসাদের যত্রতত্র যৌন মিলনে লিপ্ত হতেন হেফনারের অতিথিরা। এমনকি, প্রাসাদের পুলের কাছেও অতিথিদের সঙ্গম করতে দেখেছেন বলে করেছেন কেডেন। তিনি বলেন, অনেক মডেল হেফনারের প্রাসাদে আসতেন ধনী অতিথিকে বিয়ে করে বাকি জীবন আনন্দে কাটাবেন বলে।  কিন্তু তাদের সেই আশায় গুড়েবালি পড়তো বেশিরভাগ সময়। সব মডেলকেই সহ্য করতে হতো যৌন এবং মানসিক নির্যাতন। কেডেন ভেবেছিলেন যে, তিনি একজন ধনী অতিথিকে বিয়ে করে বাকি জীবন সুখে কাটাবেন। কিন্তু তিনি নিজের মনের মতো কাউকে খুঁজে পাননি।
প্রাপ্তবয়স্কদের ম্যাগাজিন ‘প্লেবয়’। দুনিয়া জোড়া এই সাময়িকীর জনপ্রিয়তা রয়েছে। এই পত্রিকা এক সময় মডেলদের তীর্থস্থান হিসাবে বিবেচিত হতো। প্লেবয় ম্যাগাজিদের মডেল হতে পারাকে অনেক আমেরিকান নারীই স্বপ্ন হিসাবে দেখতেন। অনেক দামী অভিনেত্রীও মডেল হয়েছেন।
এবার সেই প্লেবয় ম্যানশন নিয়ে বিস্ফোরক সব দাবি নিয়ে হাজির হয়েছেন সাবেক এক পর্নো তারকা এবং বর্তমানে প্রাপ্তবয়স্কদের পত্রিকার এক মডেল। তার নাম কাইলি কেডেন। প্লেবয় ম্যানশনে পার্টির আড়ালে উদ্দাম যৌনতার আসর বসতো বলেই দাবি করেছেন তিনি।
১৯৭৪ থেকে ২০১৭ সালে মৃত্যুর আগে পর্যন্ত আমেরিকার ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের ওই প্রাসাদেই থাকতেন হেফনার। সেখানে নিয়মতি আয়োজন হতো পার্টির। প্লেবয় মডেলরা ছিলেন সেই পার্টির প্রধান আকর্ষন। তাদের সঙ্গে পেতে হাজির হতে নামীদামি লোকজন।
৩৪ বছরের মডেল কাইলি কেডেনের দাবি, হেফনারের প্রাসাদে কোনো মডেল যদি যৌন সম্পর্ক করতে রাজি না হতেন, তা হলে তাদের ঘর থেকে বেরিয়ে যেতে বলা হতো। অনেক মডেল বা পার্টিতে আসা নারী প্রকাশ্যে যৌন সম্পর্ক করতে চাইতেন না।
তবে হেফনারের প্রাসাদে বিশেষ আমোদ সভার নিয়ম ছিল অন্যরকম। সেখানে নিরাপত্তারক্ষীদের প্রতি কড়া নির্দেশ ছিলো, কোনো নারী যদি কথা না শোনেন, তা হলে যেন তাকে সঙ্গে সঙ্গে ঘর থেকে বার করে দেয়া হয়। যাকে বের করে দেয়া হলো তার ভিডিও ধারণ করা হতো।
কাইলি কেডেন এক সাক্ষাৎকারের বলেন, হেফনার একবার অন্য এক নারীকে জনসমক্ষে এমন কাজ করতে বলেছিলেন, যাতে ওই নারী রাজি ছিলেন না। ফলে হেফনার তাকে বাড়ি থেকে বের করে দেয়ার নির্দেশ দেন। সঙ্গে সঙ্গে তাকে গলা ধাক্কা দিয়ে বের করে দেয়া হয়।
পাশাপাশি এই নির্দেশও দেয়া হয়েছিল, কোনো দিন যেন ওই মহিলাকে প্লেবয় ম্যানসনে ঢুকতে না দেওয়া হয়। পাশাপাশি ওই নারী যাতে হলিউডে কাজ না পান, সেই ব্যবস্থা করা হবে বলেও হুমকি দেয়া হয়। পরে ওই নারী কোনো ব্যবস্থা নিয়েছিলেন কিনা, সেটি বলতে পারেননি কেডেন। তিনি দাবি করেন, হেফনারের ২৯ রুমের প্রাসাদের চারপাশে প্রচুর গোপন ক্যামেরা ছিল। ওখানে অতিথিদের করা প্রতিটি শব্দ এবং পদক্ষেপ হেফনারের কানে পৌঁছে দিতেন রক্ষীরা। সেই সঙ্গে নর-নারীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ও ছবি গোপনে ধারন করা হতো।
মডেল তারকা কেইলি কেডেন আরও দাবি করেন, হেফনারের তারকা বন্ধুর সংখ্যা নেহাত কম ছিলো না। তার প্রাসাদের বান্ধবীরা সেই তারকা বন্ধুদের ‘খুশি’ করতে পারছেন কি না, সে দিকেও বিশেষ নজর থাকতো হেফনারের। তিনি জানান, প্লেবয় ম্যানশনের প্রধান আকর্ষন ছিল নগ্ন পার্টি। যেখানে প্লেবয়ের মডেল ও অন্য আমন্ত্রিত নারীরা গায়ে রং মেখে পার্টিতে আসতেন। এসব পার্টিতে কোনো নারী হেফনারের কথা না শুনলেই বের করে দেয়া হতো। হেফনার ঠিক করে দিতেন কোন রুমে কোন নারী যাবেন।
কাইলি কেডেন স্বীকার করেছেন, অনেক মেয়ের মতো তারও স্বপ্ন ছিলো প্লেবয় মডেল হবার। অনেক চেষ্টার পর সেটি হয়েছেন। হেফনারের পার্টিতেও আমন্ত্রণ পেয়েছেন। তবে তিনি মনে করেন, একজন নারী ইচ্ছে করলে নিজেই নিজের ক্যারিয়ার গড়তে পারেন।
কেডেন বর্তমানে প্রাপ্তবয়স্কদের একটি পোর্টালে মডেল হিসাবে কাজ করেন। কাইলি জানিয়েছেন এখন তিনি মাসে প্রায় ৪০ লাখ টাকা করে আয় করেন, যা তার প্লেবয়ে কাজ করার সময়ের আয়ের থেকে অনেক বেশি। সবচেয়ে বড় কথা নিজের মতো করে কাজ করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরকে প্রকাশ্যে রাজনীতি চর্চার আহ্বান ছাত্রদল সেক্রেটারির

দখিনের সময় ডেস্ক: বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরকে প্রকাশ্যে গণতান্ত্রিক রাজনীতি চর্চার আহ্বান জানিয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদলের সেক্রেটারি নাসির উদ্দিন। মঙ্গলবার দৈনিক কালবেলার সঙ্গে এক সংক্ষিপ্ত আলোচনায় নাসির...

দাঁতে ব্যথা দূর করার ঘরোয়া উপায়

দখিনের সময় ডেস্ক: দাঁতের ক্ষয়, চোয়াল বা দাঁতের মধ্যে সংক্রমণ, মাড়ির রোগ বা আঘাতের মতো বিভিন্ন কারণে দাঁত ব্যথা হতে পারে। এই ব্যথা দৈনন্দিন সব...

শেখ হাসিনা আওয়ামী লীগের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন: সোহেল তাজ

দখিনের সময় ডেস্ক: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল বলেছেন, শেখ হাসিনা আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন, আওয়ামী লীগের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন, বাংলাদেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন।...

১৮ মাসের মধ্যে নির্বাচন হতে অন্তর্র্বতী সরকারকে সাহায্য করবে সেনাবাহিনী: জেনারেল ওয়াকার-উজ-জামান

দখিনের সময় ডেস্ক: সেনাপ্রধান বলেছেন রাষ্ট্রের প্রয়োজনীয় সংস্কার করে ১৮ মাসের মধ্যে যেন নির্বাচন অনুষ্ঠিত হতে পারে, সে জন্য অন্তর্র্বতী সরকারকে সাহায্য করবে সেনাবাহিনী।‘যাই হোক...

Recent Comments