Home চাকরির খবর নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশনে চাকরি, মূল বেতন ৪০,০০০

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশনে চাকরি, মূল বেতন ৪০,০০০

দখিনের সময় ডেস্ক:
নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে দুই ক্যাটাগরির পদে কর্মকর্তা নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
১. পদের নাম: জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এনভায়রনমেন্ট, হেলথ অ্যান্ড সেফটি)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এনভায়রনমেন্টাল সায়েন্স বা জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ ও ৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। অথবা কোনো পলিটেকনিক ইনস্টিটিউট থেকে এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বা এনভায়রনমেন্টাল টেকনোলজিতে ডিপ্লোমা থাকতে হবে। এ ক্ষেত্রে সিজিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ ও ৪-এর স্কেলে ৩ থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি বিষয়ে সাবলীল হতে হবে।
বয়স: ২০২৩ সালের ২২ জানুয়ারি সর্বোচ্চ ৬০ বছর
মূল বেতন: ৪০,০০০ টাকা
সুযোগ-সুবিধা: মূল বেতনের সঙ্গে বাসাভাড়া, স্বাস্থ্য ভাতা, উৎসব বোনাস, গ্র্যাচুইটি, ফ্রিঞ্জ বেনিফিটসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।
২. পদের নাম: অ্যাসিস্ট্যান্ট সিকিউরিটি অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ ও ৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি বিষয়ে সাবলীল হতে হবে।
বয়স: ২০২৩ সালের ২২ জানুয়ারি সর্বোচ্চ ৬০ বছর
মূল বেতন: ৪০,০০০ টাকা
সুযোগ-সুবিধা: মূল বেতনের সঙ্গে বাসাভাড়া, স্বাস্থ্য ভাতা, উৎসব বোনাস, গ্র্যাচুইটি ও ফ্রিঞ্জ বেনিফিটসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।
আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানির চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।
আবেদন ফি
নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানির চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে আবেদন ফি বাবদ ৫০০ টাকা জমা দিতে হবে।
আবেদনের শেষ সময়: ১২ ফেব্রুয়ারি ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বাংলাদেশের অন্তর্যামী কে

এ নিয়ে কোনো দ্বিমত নেই, মূল ক্ষমতা নিজ হাতে রেখে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্তভাবে দেশ চালাচ্ছেন। এরপরও প্রশ্ন আছে, প্রধানমন্ত্রী কাদের মাধ্যমে দেশ...

বরগুনায় সাংবাদিকদের ওপর হামলা-মামলার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত

দখিনের সময় ডেস্ক: সম্প্রতি বরগুনা জেলার পাথরঘাটায় সংবাদ প্রকাশের কারণে  আলাদা ভাবে ৭ জন সাংবাদিকের বিরুদ্ধে  সাইবার নিরাপত্তা আইনে একাধিক মামলা  ও  পিরোজপুর জেলার মঠবাড়িয়া...

অর্থ মন্ত্রণালয়ের অধীনে চাকরি, ৬ পদে নেবে ১০৩ জন

দখিনের সময় ডেস্ক: অর্থ মন্ত্রণালয়, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, কর-১ শাখার ছাড়পত্রের ভিত্তিতে কর কমিশনার, কর অঞ্চল-২২, ঢাকা এর অধীনে গ্রেড- ১৩ হতে গ্রেড ২০ পর্যন্ত...

পর্ন তারকাকে ঘুষ দেওয়ার মামলায় জেল আতংকে ট্রাম্প

দখিনের সময় ডেস্ক: সাবেক পর্নো তারকা স্টরমি ড্যানিয়েলসকে ঘুষ দেওয়ার মামলায় যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ও আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের জেল হতে...

Recent Comments