Home শীর্ষ খবর স্বর্ণ ব্যবসায়ীদের একটি বড় অংশ আমার বিরুদ্ধে: আরাভ

স্বর্ণ ব্যবসায়ীদের একটি বড় অংশ আমার বিরুদ্ধে: আরাভ

দখিনের সময় ডেস্ক:
পুলিশ পরিদর্শক মামুন এমরান খান হত্যাকাণ্ডে জড়িত নয় দাবি করেছেন দুবাইয়ের আলোচিত-সমালোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান। তিনি বলেছেন, সুষ্ঠু বিচারের আশ্বাস পেলে দেশে ফিরতে রাজি আছি। আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) ফেসবুক লাইভে এসে এ কথা বলেন আরাভ খান।
এ ব্যবসায়ী বলেন, স্বর্ণ ব্যবসায়ীদের মধ্যে অনেকেই আমাকে ওপরে উঠতে দিচ্ছে না। আমি ডিসকাউন্টে গ্রাহকদের কাছে স্বর্ণ পৌঁছে দেব— এমন ঘোষণা দিয়েছিলাম। আর সেই ঘোষণাই আমার কাছে কাল হয়েছে। স্বর্ণ ব্যবসায়ীদের একটি বড় অংশ আমার বিপরীতে রয়েছে।
বাংলাদেশের ৬৪ জেলায় ৬৪টি মসজিদ করার পরিকল্পনা রয়েছে বলে লাইভে দাবি করেন আরাভ।  তিনি বলেন, আমার বাবা দিনমজুর ছিলেন। আমার বাড়ি গোপালগঞ্জে। ঢাকায় এসে বিভিন্ন হোটেল রেস্টুরেন্টে কাজ করেছি। ছোট থেকে বড় হয়েছি, হুট করে দুবাই আসিনি। না জেনে কেউ কোনো কথা বলবেন না।
আরাভের বিদেশে পালিয়ে যাওয়ার পেছনে এক পুলিশ কর্মকর্তা সহযোগিতা করেছেন, এমন অভিযোগ রয়েছে। এ বিষয়ে তিনি বলেন, কোনো পুলিশ সদস্য দেশ থেকে বাইরে আসার সময় আমাকে সহায়তা করেনি। আমি একজন ব্যবসায়ী। আমার সাথে সবার সম্পর্ক থাকবে।
নিজেকে নির্দোষ দাবি করে আরাভ বলেন, আমি জীবনে কাউকে একটি চড় মারিনি। আমার বিরুদ্ধে একটি মামলা চলমান রয়েছে, সেটি মিথ্যা নয়। কিন্তু এ হত্যাকাণ্ডের সাথে আমি জড়িত নই- আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম না। মামলায় আমাকে ফাঁসানো হয়েছে। যে অফিসে হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে, সেই অফিসের মালিক আমি ছিলাম বলেই আমার বিরুদ্ধে মামলা হয়েছে । তিনি বলেন, আমি এটা মোকাবিলা করতে রাজি আছি- এমন নয় আমি লুকিয়ে যাব, পালিয়ে যাব। কিন্তু এটা সত্যি, সবাই বাঁচার আশা করে। আমাকে দুদিন আগেও কেউ চিনত না।
লাইভে সংবাদমাধ্যমের ওপর ক্ষোভ প্রকাশ করেন আরাভ খান। তিনি বলেন, বলা হয়েছে বুর্জ খলিফায় একটি ফ্ল্যাট রয়েছে। যদি ফ্ল্যাট থেকে থাকে তাহলে সেটা অবশ্যই বাংলাদেশিদের জন্য গর্বের। এজন্য যে তাদের একজন ভাইয়ের একটি ফ্ল্যাট রয়েছে বুর্জ খলিফায় । তিনি বলেন, সংবাদটি প্রকাশের আগে আমার সাথে গণমাধ্যমের কয়েকজন কথা বলেছেন। সংবাদটি ধামাচাপার জন্য পাঁচ কোটি টাকা দাবি করেন তারা। তবে কোনও সংবাদমাধ্যম বা কারা এ দাবি করেছে- এ বিষয়ে লাইভে তিনি কিছু বলেননি আরাভ।
আরাভ খান বলেন, আমার বিরুদ্ধে মামলা হয়েছে। আমি অপরাধী কিনা সেটা যাচাই করবে আদালত। মামলা চলমান রয়েছে, রায়ের জন্য অপেক্ষা করুন। আমি যদি অপরাধী হই, বিচারে যদি দোষী হই— সেই সাজা মাথা পেতে নেব।
উল্লেখ্য, গতকাল বুধবার দুবাইয়ে স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আরাভ জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন সাকিব আল হাসান। তবে উদ্বোধনী মঞ্চে না উঠেই মাত্র ১০ মিনিটের মধ্যে সেখান থেকে চলে যান তিনি। একই অনুষ্ঠানে যোগ দিয়ে মঞ্চ মাতান দেশের আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম, চিত্রনায়িকা দীঘিসহ অনেকে। ওই জুয়েলার্সটির মালিক আরাভ খানের প্রকৃত নাম রবিউল ইসলাম। তিনি পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার আসামি। দুবাই থেকে তাকে দেশে ফেরাতে আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলে চিঠিও দিয়েছিল বাংলাদেশ পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরকে প্রকাশ্যে রাজনীতি চর্চার আহ্বান ছাত্রদল সেক্রেটারির

দখিনের সময় ডেস্ক: বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরকে প্রকাশ্যে গণতান্ত্রিক রাজনীতি চর্চার আহ্বান জানিয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদলের সেক্রেটারি নাসির উদ্দিন। মঙ্গলবার দৈনিক কালবেলার সঙ্গে এক সংক্ষিপ্ত আলোচনায় নাসির...

দাঁতে ব্যথা দূর করার ঘরোয়া উপায়

দখিনের সময় ডেস্ক: দাঁতের ক্ষয়, চোয়াল বা দাঁতের মধ্যে সংক্রমণ, মাড়ির রোগ বা আঘাতের মতো বিভিন্ন কারণে দাঁত ব্যথা হতে পারে। এই ব্যথা দৈনন্দিন সব...

শেখ হাসিনা আওয়ামী লীগের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন: সোহেল তাজ

দখিনের সময় ডেস্ক: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল বলেছেন, শেখ হাসিনা আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন, আওয়ামী লীগের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন, বাংলাদেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন।...

১৮ মাসের মধ্যে নির্বাচন হতে অন্তর্র্বতী সরকারকে সাহায্য করবে সেনাবাহিনী: জেনারেল ওয়াকার-উজ-জামান

দখিনের সময় ডেস্ক: সেনাপ্রধান বলেছেন রাষ্ট্রের প্রয়োজনীয় সংস্কার করে ১৮ মাসের মধ্যে যেন নির্বাচন অনুষ্ঠিত হতে পারে, সে জন্য অন্তর্র্বতী সরকারকে সাহায্য করবে সেনাবাহিনী।‘যাই হোক...

Recent Comments