Home চাকরির খবর খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোতে একাধিক পদে চাকরি

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোতে একাধিক পদে চাকরি

দখিনের সময় ডেস্ক:
খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো রাজস্ব খাতভুক্ত একাধিক শূন্য পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে চার ক্যাটাগরির পদে ১৩ থেকে ১৬তম গ্রেডে অস্থায়ী ভিত্তিতে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
১. পদের নাম: সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার ব্যবহারে দক্ষতা। সাঁটলিপির গতি প্রতি মিনিটে বাংলায় সর্বনিম্ন ৫০ ও ইংরেজিতে সর্বনিম্ন ৮০ শব্দ। কম্পিউটার টাইপিংয়ের গতি প্রতি মিনিটে বাংলায় সর্বনিম্ন ২৫ ও ইংরেজিতে সর্বনিম্ন ৩০ শব্দ থাকতে হবে।
বয়স: ১৮-৩০ বছর
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)
২. পদের নাম: উচ্চমান সহকারী
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার ব্যবহারে দক্ষতা। কম্পিউটার টাইপিংয়ের গতি প্রতি মিনিটে বাংলায় সর্বনিম্ন ২৫ ও ইংরেজিতে সর্বনিম্ন ৩০ শব্দ থাকতে হবে।
বয়স: ১৮-৩০ বছর
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)
৩. পদের নাম: কম্পিউটার অপারেটর/পিএ
পদসংখ্যা: ২
যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। বাংলা ও ইংরেজি ওয়ার্ড প্রসেসিংয়ে যথাক্রমে সর্বনিম্ন ৩০ ও ৪০ শব্দের গতি থাকতে হবে। কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে ওয়ার্ড প্রসেসিং/ডেটা এন্ট্রি ও টাইপিংয়ে অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ১৮-৩০ বছর
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)
৪. পদের নাম: ড্রাইভার
পদসংখ্যা: ২
যোগ্যতা: জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমান পাস। হালকা মোটরযান চালনার বৈধ লাইসেন্সসহ হালকা মোটরযান চালনার তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ১৮-৩০ বছর
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)
যেসব জেলার প্রার্থীর আবেদনের প্রয়োজন নেই: কুমিল্লা, বরিশাল, পটুয়াখালী, টাঙ্গাইল, গোপালগঞ্জ, নাটোর, সিরাজগঞ্জ, বগুড়া ও লালমনিরহাট। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।
বয়সসীমা
২০২৩ সালের ১ মার্চ প্রার্থীর বয়স অবশ্যই ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩০ বছর। প্রার্থীদের বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে ওই প্রার্থী আবেদন করার সুযোগ পাবেন।
আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে alljobs.query@teletalk.com.bd ঠিকানায় ই-মেইলে অথবা ১২১ নম্বরে যোগাযোগ করা যাবে। এ ছাড়া টেলিটকের জবপোর্টালেরর ফেসবুক পেজে মেসেজের মাধ্যমেও যোগাযোগ করা যাবে। ই-মেইল/মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।
আবেদন ফি
অনলাইনে ফরম পূরণ করার অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ২০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।
আবেদনের সময়সীমা: ২০ মার্চ থেকে ৬ এপ্রিল ২০২৩, বিকেল পাঁচটা পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

স্কুল-কলেজ-মাদ্রাসা খুলছে ২৮ এপ্রিল, বন্ধ থাকবে অ্যাসেম্বলি

দখিনের সময় ডেস্ক: তাপপ্রবাহের কারণে বন্ধ থাকা দেশের সব স্কুল-কলেজ ও মাদ্রাসা আগামী ২৮ এপ্রিল থেকে খুলছে। আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর...

দাবদাহে সক্রিয় হয় বিষাক্ত সাপ

দখিনের সময় ডেস্ক: তীব্র গরমে মানুষের মধ্যেই যে কেবল হাঁসফাঁস অবস্থা তৈরি হয়, তা নয়। একই অবস্থা তৈরি হয় সাপের ক্ষেত্রেও। দাবদাহে বিষাক্ত সাপও সক্রিয়...

তীব্র গরমের মধ্যেই শিলাবৃষ্টির আভাস

দখিনের সময় ডেস্ক: দেশজুড়ে চলছে হিট অ্যালার্ট। রৌদে অতিষ্ঠ জনজীবন। এর মধ্যেই শিলাবৃষ্টির আভাস আবহাওয়া অধিদপ্তরের। দেশের সিলেট বিভাগের দু-এক জায়গায় বজ্রসহ বৃষ্টি এবং কোথাও...

ভোলায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি: ভোলায় বৃষ্টির জন্য জাতীয় উলামায়ে মশায়েখ আম্মা পরিষদের পক্ষ থেকে সালাতুল ইস্তিস্কার নামাজ আদায় করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১০টায় ভোলা...

Recent Comments