Home নির্বাচিত খবর হারিয়ে গেলেন বলিউড নায়িকা আয়েশা টাকিয়া  

হারিয়ে গেলেন বলিউড নায়িকা আয়েশা টাকিয়া  

দখিনের সময় ডেস্ক:
আয়েশা টাকিয়া মাত্র ১৩ বছর বয়সে বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে বিনোদন জগতে পা রাখেন। সেখান থেকেই শুরু নায়িকা হওয়ার স্বপ্ন। এরপর আরও কয়েকটি বিজ্ঞাপন এবং মিউজিক  ভিডিয়োতে দেখা যায় আয়েশাকে। বয়স যখন ১৮, ভরপুর যৌবনে টলমল তখন বলিউডে পা রাখেন এ অভিনেত্রী। তবে তারপর মাত্র ৭ বছরের ব্যবধানে ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান তিনি।
বলিপাড়ায় কান পাতলে, ইন্ডাস্ট্রি থেকে আয়েশার হারিয়ে যাওয়ার একাধিক কারণ শোনা যায়। ২০০৯ সালে মাত্র ২৩ বছর বয়সে প্রেমিক ফারহান আজমিকে বিয়ে করেন আয়েশা। অনেকে মনে করেন, তাড়াতাড়ি বিয়ে করার পর বলিউড থেকে মন উঠে যায় আয়েশার। স্বামী-সংসারের দিকেই তিনি বেশি মনোযোগ দিয়েছিলেন। আর সেই কারণেই তার ক্যারিয়ারে ধস নামে।
আবার অনেকের মতে আয়েশার স্বামী ফারহানের পরিবার খুবই রক্ষণশীল। সেই কারণেই, আয়েশার অভিনয় করা নিয়ে আপত্তি ছিল ফারহান আজমির পরিবারে। তাই পরিবারে শান্তি বজায় রাখতে অভিনয় ছেড়ে দেন আয়েশা।
তবে যে কারণকে আয়েশার বলিউড থেকে হারিয়ে যাওয়ার প্রধান কারণ হিসাবে ধরা হয়, তার নেপথ্যে নাকি ছিল অভিনেত্রীর একটি ‘ভুল’। অনেক পরিচালক শুধু তার ‘আকর্ষণীয়’ চেহারার কারণেই তাকে ছবিতে অভিনয়ের প্রস্তাব দিতেন। প্রস্তাব আসত ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়েরও। তবে বলিউডে পা রেখেই নাকি আয়েশা স্পষ্ট করে দিয়েছিলেন যে, কোনো রকম ঘনিষ্ঠ দৃশ্যে তিনি অভিনয় করবেন না। পরবেন না খুব ছোট পোশাকও।
আবার এমনও শোনা যায় যে, শেষের দিকে নাকি পরিচালক এবং প্রযোজকদের দিয়ে চুক্তি সই করাতেও শুরু করেছিলেন আয়েশা। এই চুক্তিতে লেখা থাকত, শুটিং চলাকালীন তাকে যেন কোনোভাবেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে জোর না দেওয়া হয়। আয়েশার এই স্বভাবের জন্য বিরক্ত হতে শুরু করেন প্রযোজক-পরিচালকরা। অনেকে নাকি তার সঙ্গে কাজ করবেন না বলেও পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছিলেন।
এরপর ধীরে ধীরে আয়েশার কাছে অভিনয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যায়। তার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় না করার সিদ্ধান্তের ‘ভুলেই’ তাকে বলিউড থেকে হারিয়ে যেতে হয় বলে বলিপাড়ায় চাউর হয়ে যায়। ২০১১ সালে শেষ বারের মতো সিনেমায় অভিনয় করেছিলেন আয়েশা। সিনেমাজগৎ থেকে দূরে সরে যাওয়ার পরে কয়েকটি টেলিভিশন রিয়্যালিটি শো-তে অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু সেখানেও তিনি নজর কাড়তে পারেননি। কাজ থেকে দূরে থাকলেও আয়েশা নিয়মিত শরীরচর্চা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোথাও সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি, দেশকে অশান্ত করার ষড়যন্ত্র চলছে

দখিনের সময় ডেস্ক: সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি জানিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। তিনি বলেন, দেশের পাহাড়ি এলাকাতেও বহুমুখী ষড়যন্ত্র থেমে...

দ্রুত প্রণয়ন করা হবে বিচারক নিয়োগ নীতিমালা: প্রধান বিচারপতি

দখিনের সময় ডেস্ক: প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ বলেছেন, সুপ্রিম কোর্টে বিচারক নিয়োগে নীতিমালা দ্রুত প্রণয়ন করা হবে। একই সঙ্গে সুনির্দিষ্ট আইনও করা হবে বলে...

গায়েবি মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে: আসিফ নজরুল

দখিনের সময় ডেস্ক: অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। বিগত...

ইসরায়েলে মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে নিহত ৭০, আক্রান্ত ৯১৩

দখিনের সময় ডেস্ক: মধ্যপ্রাচ্যের দু’টি দেশ লেবানন ও ফিলিস্তিনে দাপিয়ে বেড়াচ্ছে ইসরায়েল। গাজায় যুদ্ধ শেষ করতে না করতেই, দেশটি নতুনভাবে লেবাননে যুদ্ধ শুরু করেছে। এদিকে, মশাবাহিত...

Recent Comments