Home চাকরির খবর বেবিচকে শূন্য পদ ৯২৪, আবেদন শেষ ৩০ এপ্রিল

বেবিচকে শূন্য পদ ৯২৪, আবেদন শেষ ৩০ এপ্রিল

দখিনের সময় ডেস্ক:
বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) জনবল নিয়োগের জন্য বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ৯টি গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে প্রতিষ্ঠানটি। সব গ্রুপ মিলে মোট শূন্য পদ ৯২৪টি।
বিজ্ঞপ্তি অনুসারে, গ্রুপ-১–এ সিনিয়র সিস্টেম অ্যানালিস্ট নেওয়া হবে একজন, এরোড্রাম কর্মকর্তা ৩৩ জন, সিএনএস প্রকৌশলী ৭ জন, এরোড্রাম সহকারী ১৪৬ জন, স্যানিটারি ইন্সপেক্টর ১ জন, গ্যাস টেকনিশিয়ান ২ জন, অগ্নিনির্বাপক মোটরচালক ২২ জন ও বোর্ডিং ব্রিজ অপারেটর ৬৩ জন নেওয়া হবে।
গ্রুপ-২–এ সিনিয়র প্রোগ্রামার ১ জন, সহকারী পরিচালক ৫ জন, এএনএস ইন্সপেক্টর ১ জন, ইন্সপেক্টর (এরোড্রাম) ২ জন, সিনিয়র অফিসার ১৫ জন, তথ্য সহকারী ৮ জন, উচ্চমান সহকারী ৪ জন ও ট্রাফিক হ্যান্ড ১৩ জন নেওয়া হবে।
গ্রুপ-৩–এ এয়ারওয়ার্দিনেস ইন্সপেক্টর ৪ জন, সহকারী প্রকৌশলী (সিভিল) ৪ জন, সহকারী প্রকৌশলী (ই/এম) ৬ জন, এয়ারপোর্ট ফায়ার লিডার ৭ জন, স্টোর কিপার ১ জন, বহিরঙ্গন সহকারী ২ জন, মোটর ও মেকানিক ২ জন নেওয়া হবে।
বিজ্ঞপ্তি অনুসারে, গ্রুপ-৪–এ মেইনটেন্যান্স প্রকৌশলী ৪, এয়ারওয়ার্দিনেস ইন্সপেক্টর ৩, হিসাবরক্ষক ৫, নিরাপত্তা অধিক্ষক (নারী) ১, নিরাপত্তা অধিক্ষক (পুরুষ) ৯, চেইনম্যান ১ ও মোটর পরিবহন ক্লিনার ৩ জন নেওয়া হবে।
গ্রুপ–৫–এ সহকারী পরিচালক ৫ জন, অর্থনীতিবিদ ১ জন, ফায়ার অফিসার ২ জন, নিরাপত্তা অপারেটর ৪০ জন, কনভেয়ার বেল্ট অপারেটর ২৪ জন ও লাউঞ্জ রুম পরিচালক ২৯ জন নেওয়া হবে।
গ্রুপ-৬–এ এয়ার ট্রান্সপোর্টেশন অফিসার ২ জন, এয়ারক্রাফট মার্শালার ৪ জন, সহকারী শরীরচর্চা প্রশিক্ষক ২ জন, ফোরম্যান (সিভিল) ১ জন, ড্রাফটসম্যান ৮ জন, বিদ্যুৎ কারিগর ৪ জন, অটো ইলেকট্রিশিয়ান ২ জন, সশস্ত্র নিরাপত্তা প্রহরী ৪১ জন ও নিরাপত্তা প্রহরী ৪৬ জন নেওয়া হবে।
গ্রুপ-৭–এ হিসাব সহকারী ১৩ জন, ডেটা এন্ট্রি অপারেটর ৩ জন, সহকারী ড্রাফটসম্যান ৪ জন, সহকারী রেডিও টেকনিশিয়ান ৪ জন, ফিটার মেকানিক ১ জন, ইঞ্জিনচালক ২৭ জন, রংমিস্ত্রি ১ জন, সহকারী রাজমিস্ত্রি ১ জন, মালি ৪ জন ও রেডিও ক্লিনার ৭ জন নেওয়া হবে।
গ্রুপ-৮–এ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ৬৯ জন, সার্ভেয়ার ১ জন, স্টোরম্যান ৪ জন, মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ১ জন, এয়ারপোর্ট ফায়ার অপারেটর ৮৫ জন, মোটর পরিবহন ফিটার ড্রাইভার ৪ জন, জুনিয়র নিরাপত্তা অপারেটর ৭ জন, পাম্পচালক ও পাম্পমিস্ত্রি ২ জন, ট্রলিম্যান ৩৫ জন ও সহকারী বাবুর্চি ১ জন নেওয়া হবে।
গ্রুপ-৯–এ টেলিফোন অপারেটর ৫ জন, ড্রাইভার ৩৬ জন, বার্ড শুটার ৪ জন, তার কারিগর ৭ জন, ডেন্টার ১ জন, মাস্টলস্কর ২ জন ও হেলপার ৮ জন নেওয়া হবে।
যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।
আবেদন ফি
নবম গ্রেড বা এর বেশি গ্রেডের জন্য ৬০০ টাকা, দশম গ্রেডে ৫০০ টাকা, ১১তম থেকে ১২তম গ্রেডে ৩০০ টাকা, ১৩তম থেকে ১৬তম গ্রেডে ২০০ টাকা এবং ১৭তম থেকে ২০তম গ্রেডে ১০০ টাকা।
আবেদনের শেষ
৩০ এপ্রিল পর্যন্ত আবেদন করতে পারবেন আগ্রহীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোথাও সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি, দেশকে অশান্ত করার ষড়যন্ত্র চলছে

দখিনের সময় ডেস্ক: সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি জানিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। তিনি বলেন, দেশের পাহাড়ি এলাকাতেও বহুমুখী ষড়যন্ত্র থেমে...

দ্রুত প্রণয়ন করা হবে বিচারক নিয়োগ নীতিমালা: প্রধান বিচারপতি

দখিনের সময় ডেস্ক: প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ বলেছেন, সুপ্রিম কোর্টে বিচারক নিয়োগে নীতিমালা দ্রুত প্রণয়ন করা হবে। একই সঙ্গে সুনির্দিষ্ট আইনও করা হবে বলে...

গায়েবি মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে: আসিফ নজরুল

দখিনের সময় ডেস্ক: অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। বিগত...

ইসরায়েলে মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে নিহত ৭০, আক্রান্ত ৯১৩

দখিনের সময় ডেস্ক: মধ্যপ্রাচ্যের দু’টি দেশ লেবানন ও ফিলিস্তিনে দাপিয়ে বেড়াচ্ছে ইসরায়েল। গাজায় যুদ্ধ শেষ করতে না করতেই, দেশটি নতুনভাবে লেবাননে যুদ্ধ শুরু করেছে। এদিকে, মশাবাহিত...

Recent Comments