Home চাকরির খবর একাধিক পদে মজুরি বোর্ডে চাকরির সুযোগ

একাধিক পদে মজুরি বোর্ডে চাকরির সুযোগ

দখিনের সময় ডেস্ক:
শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের আওতাধীন নিম্নতম মজুরি বোর্ডে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ৪টি পদে ৪ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।
বেতন : গ্রেড-১৩ (১১,০০০-২৬,৫৯০)
বয়সসীমা : অনূর্ধ্ব ৩০ বছর, তবে বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় হতে (সম্মান) স্নাতক বা সমমান ডিগ্রি।
অন্যান্য যোগ্যতা : কম্পিউটার ব্যবহারে দক্ষতা, সাঁটলিপিতে সর্বনিম্ন গতি প্রতিমিনিটে ইংরেজিতে ৮০ ও বাংলায় ৫০ শব্দ। কম্পিউটারে মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ ও বাংলায় ২৫ শব্দ।
যে-সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারেন না : কিশোরগঞ্জ, কুমিল্লা, চাঁদপুর এবং পটুয়াখালী।তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধীহগণের ক্ষেত্রে সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।
পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।
বেতন : গ্রেড-১৬ (৯,৩০০-২২,৪৯০)
বয়সসীমা : অনূর্ধ্ব ৩০ বছর, তবে বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
পদের সংখ্যা: ১টি
শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত কোনো বোর্ড হইতে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
অন্যান্য যোগ্যতা : কম্পিউটার ব্যবহারের দক্ষতা।
যে-সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারেন না : কিশোরগঞ্জ, কুমিল্লা, চাঁদপুর এবং পটুয়াখালী। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধীহগণের ক্ষেত্রে সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।
পদের নাম: প্রসেস সার্ভার
পদের সংখ্যা : ১টি
বেতন : গ্রেড-১৯ (৮,৫০০-২০৫৭০)
বয়সসীমা : অনূর্ধ্ব ৩০ বছর, তবে বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত কোনো বোর্ড হইতে দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
যে-সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারেন না : মুন্সিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, রংপুর, পটুয়াখালী এবং হবিগঞ্জ। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধীহগণের ক্ষেত্রে সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।
পদের নাম : অফিস সহায়ক।
পদের সংখ্যা : ১টি।
বেতন : গ্রেড ২০ (৮,২৫০-২০,০১০)
শিক্ষাগত যোগ্যতা : কোনো স্বীকৃত বোর্ড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
যে-সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারেন না : মুন্সিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া , রংপুর, পটুয়াখালী এবং হবিগঞ্জ। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধীহগণের ক্ষেত্রে সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।
আবেদনের শেষ সময় : ০১ অক্টোবর ২০২৩।
আবেদন যেভাবে : নির্ধারিত আবেদন ফরম স্বহস্তে পূরণ করে চেয়ারম্যান, নিম্নতম মজুরি বোর্ড , ২১/১ তোপখানা রোড (৬ষ্ঠ তলা) ঢাকা -১০০০ বরাবর প্রেরণ করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোথাও সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি, দেশকে অশান্ত করার ষড়যন্ত্র চলছে

দখিনের সময় ডেস্ক: সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি জানিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। তিনি বলেন, দেশের পাহাড়ি এলাকাতেও বহুমুখী ষড়যন্ত্র থেমে...

দ্রুত প্রণয়ন করা হবে বিচারক নিয়োগ নীতিমালা: প্রধান বিচারপতি

দখিনের সময় ডেস্ক: প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ বলেছেন, সুপ্রিম কোর্টে বিচারক নিয়োগে নীতিমালা দ্রুত প্রণয়ন করা হবে। একই সঙ্গে সুনির্দিষ্ট আইনও করা হবে বলে...

গায়েবি মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে: আসিফ নজরুল

দখিনের সময় ডেস্ক: অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। বিগত...

ইসরায়েলে মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে নিহত ৭০, আক্রান্ত ৯১৩

দখিনের সময় ডেস্ক: মধ্যপ্রাচ্যের দু’টি দেশ লেবানন ও ফিলিস্তিনে দাপিয়ে বেড়াচ্ছে ইসরায়েল। গাজায় যুদ্ধ শেষ করতে না করতেই, দেশটি নতুনভাবে লেবাননে যুদ্ধ শুরু করেছে। এদিকে, মশাবাহিত...

Recent Comments