Home আন্তর্জাতিক গুলিতে চোখ হারিয়েছেন আওয়ামী-যুবলীগের দুই নেতা

গুলিতে চোখ হারিয়েছেন আওয়ামী-যুবলীগের দুই নেতা

দখিনের সময় ডেস্ক :

বরিশালে গত বুধবার রাতের ঘটনায় আনসারের গুলিতে চোখ হারিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের দুইজন নেতা। চোখ নষ্ট হয়ে যাওয়া এই দুইজন বর্তমান ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (২১ আগস্ট) বরিশাল ক্লাব মিলনায়তনে বিভাগীয় পৌর মেয়রদের সংবাদ সম্মেলন থেকে এই তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে মুলাদী পৌরসভার মেয়র শফিকুজ্জামান রুবেল বলেন, গত বুধবার দিবাগত রাত সাড়ে ৯টায় বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে সিটি করপোরেশনের কর্মীরা নিয়মিত কাজের অংশ হিসেবে বিবর্ণ, ছেড়া ব্যানার অপসারণ করতে গেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাতে বাধা দেন।

এ নিয়ে সিটি করপোরেশনের কর্মচারীদের সঙ্গে বিরোধ দেখা দিলে ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম মনির এবং মহানগর যুবলীগ নেতা তানভীর সেখানে যান।

কিন্তু এ সময়ে দায়িত্বরত আনসার সদস্যরা গুলি আনসার সদ্যসরা আওয়ামী লীগের নেতাকর্মী ও সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের ওপর গুলিবর্ষণ করলে মনিরুল ইসলাম ও তানভীরের চোখে গুলি লাগে।

মুলাদী পৌরসভার মেয়র শফিকুজ্জামান রুবেল বলেন, ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দায়িত্বরত চিকিৎসকরা জানিয়েছেন, তাদের দু’জনের চোখ নষ্ট হয়ে গেছে। তারা দৃষ্টিশক্তি হারিয়েছেন।

এই ঘটনার সঠিক বিচার চেয়ে মেয়র রুবেল বলেন, যারা অকারণে গুলি করে আওয়ামী লীগের নেতাকর্মীদের অন্ধ করে দিয়েছে তদন্তপূর্বক তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার দাবি জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোথাও সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি, দেশকে অশান্ত করার ষড়যন্ত্র চলছে

দখিনের সময় ডেস্ক: সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি জানিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। তিনি বলেন, দেশের পাহাড়ি এলাকাতেও বহুমুখী ষড়যন্ত্র থেমে...

দ্রুত প্রণয়ন করা হবে বিচারক নিয়োগ নীতিমালা: প্রধান বিচারপতি

দখিনের সময় ডেস্ক: প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ বলেছেন, সুপ্রিম কোর্টে বিচারক নিয়োগে নীতিমালা দ্রুত প্রণয়ন করা হবে। একই সঙ্গে সুনির্দিষ্ট আইনও করা হবে বলে...

গায়েবি মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে: আসিফ নজরুল

দখিনের সময় ডেস্ক: অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। বিগত...

ইসরায়েলে মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে নিহত ৭০, আক্রান্ত ৯১৩

দখিনের সময় ডেস্ক: মধ্যপ্রাচ্যের দু’টি দেশ লেবানন ও ফিলিস্তিনে দাপিয়ে বেড়াচ্ছে ইসরায়েল। গাজায় যুদ্ধ শেষ করতে না করতেই, দেশটি নতুনভাবে লেবাননে যুদ্ধ শুরু করেছে। এদিকে, মশাবাহিত...

Recent Comments