Home নির্বাচিত খবর বিনা ভোটের নির্বাচনে ক্ষমতায় যাওয়া  জাসদ সমর্থন করে না: মহসীন

বিনা ভোটের নির্বাচনে ক্ষমতায় যাওয়া  জাসদ সমর্থন করে না: মহসীন

স্টাফ রিপোর্টার:

জাসদ কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ মহসীন বলেছেন, সরকারের মধ্যে দূর্নীতির উৎসব চলছে। ক্ষমতাসীন দলে যে দূর্নীতি চলছে তা বন্ধ করতে না পারলে সরকারের উন্নয়ন জনগণের কোন কাজে আসবে না। তিনি বলেন বিনা ভোটে নির্বাচন করে ক্ষমতায় যাওয়া জাসদ কোনদিনই সমর্থন করে না। জনগণের ভোট দেবার পরিস্থিতি তৈরী করার আহবান জানান মোহাম্মদ মহসীন।

জাসদের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় বরিশাল নগরের সদররোডের অশ্বিনী কুমার টাউন হল চত্বরে জেলা ও মহানগর আয়োজিত র‌্যালি পূর্বক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন জাসদ কেন্দ্রীয় নেতা মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, মন্দিরে হামলার তিনঘন্টা পূর্বে মন্দিরে হামলার আশংকা করে ক্ষমতাসীন দলের নেতৃবৃন্দ ও প্রশাসনের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তারপরেও তাদের পাশে এসে দাড়ায়নি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে কেন্দ্রীয় নেতা মোহাম্মদ মহসীন বলেন, নির্বাচন ব্যবস্থা মানুষের আস্থার মধ্যে ফিরিয়ে আনাসহ বিচার ব্যবস্থা আইনের মধ্যে রেখে তাদের কাজ করতে দিতে হবে। আজ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির কারনে দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। এই মুহুর্তে ক্ষমতাসীন দলের দুর্নীতিবাজদের মহা উৎসব বন্ধ করতে না পারলে সরকারের সকল উন্নয়ন ম্লান হয়ে যাবে যাবে বলে মন্তব্য করেন জাসদ প্রভাবশালী নেতা মোহাম্মদ মহসীন।

জেলা জাসদ সভাপতি এ্যাডভোকেট আঃ হাই মাহাবুবের সভাপতিত্বে সমাবেশে অরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুব জোটের সহ-সভাপতি আশিকুর রহমান বাবু, বীর মুক্তিযোদ্ধা দুলাল চন্দ্র সাহা, বীর মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমান, কে.এম আনোয়ারুজ্জামান চুন্নু, সাইফুল ইসলাম ডালিম, মোসলেম সিকদার, সাজ্জাদ হোসেন, এনায়েত হোসেন ছানা ও আশরাফুল হক মুন্না প্রমুখ।

সমাবেশ শেষে নগরে জাসদ একটি র‌্যালি বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় অশ্বিনী কুমার টাউন হল চত্বরে এসে শেষ করে। জাসদের প্রতিষ্ঠা বার্ষিকী সমাবেশে বরিশাল বিভাগের ৬ জেলার নেতৃবৃন্দসহ জেলার বিভিন্ন উপজেলা থেকে জাসদের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশ গ্রহন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোথাও সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি, দেশকে অশান্ত করার ষড়যন্ত্র চলছে

দখিনের সময় ডেস্ক: সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি জানিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। তিনি বলেন, দেশের পাহাড়ি এলাকাতেও বহুমুখী ষড়যন্ত্র থেমে...

দ্রুত প্রণয়ন করা হবে বিচারক নিয়োগ নীতিমালা: প্রধান বিচারপতি

দখিনের সময় ডেস্ক: প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ বলেছেন, সুপ্রিম কোর্টে বিচারক নিয়োগে নীতিমালা দ্রুত প্রণয়ন করা হবে। একই সঙ্গে সুনির্দিষ্ট আইনও করা হবে বলে...

গায়েবি মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে: আসিফ নজরুল

দখিনের সময় ডেস্ক: অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। বিগত...

ইসরায়েলে মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে নিহত ৭০, আক্রান্ত ৯১৩

দখিনের সময় ডেস্ক: মধ্যপ্রাচ্যের দু’টি দেশ লেবানন ও ফিলিস্তিনে দাপিয়ে বেড়াচ্ছে ইসরায়েল। গাজায় যুদ্ধ শেষ করতে না করতেই, দেশটি নতুনভাবে লেবাননে যুদ্ধ শুরু করেছে। এদিকে, মশাবাহিত...

Recent Comments