Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি কিশোরীকে ধর্ষণের ভিডিও ধারণ করেছে ছাত্রনেতা,  আত্মহত্যার চেষ্টা

কিশোরীকে ধর্ষণের ভিডিও ধারণ করেছে ছাত্রনেতা,  আত্মহত্যার চেষ্টা

দখিনের সময় ডেস্ক।

মা-বাবার সঙ্গে সাভারের রাজাবাড়ী এলাকার একটি বাড়িতে বসবাস করে ১৪ বছরের এক কিশোরী।  মো. সোহেল রানা নামের এক ছাত্রনেতার রাজনৈতিক কার্যালয় ওই কিশোরীর বাসার কাছাকাছি। যাতায়াতের পথেই সোহেলের সঙ্গে ওই কিশোরীর পরিচয় হয় গত বছরের সেপ্টেম্বর মাসে।

রাস্তায় যাতায়াতের বিভিন্ন সময়ে ভুক্তভোগীকে অনৈতিক আকার-ইঙ্গিত প্রদর্শন করতো সে। একপর্যায়ে প্রেমের প্রস্তাব দেয় ওই কিশোরীকে। পরে ওই কিশোরী তা প্রত্যাখ্যান করলে গত ২০২১ সালের অক্টোবর মাসে জোরপূর্বক সোহেল রানার ভাড়া করা ফ্ল্যাটে নিয়ে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এ সময় অশালীন ছবি ও ভিডিও ধারণ করে রাখে সোহেল রানা।

পরে সেই ছবি ও ভিডিও দেখিয়ে জিম্মি করে এত দিন ধরে ওই কিশোরীকে ধর্ষণ করে আসছিল অভিযুক্ত ছাত্রনেতা সোহেল রানা। অবশেষে বিয়ের জন্য চাপ দিলে সোহেল রানা তাকে বিয়ে করবে না বলে জানিয়ে দেন। তখনই নিজের বাসায় আত্মহত্যার চেষ্টা করেন ভুক্তভোগী কিশোরী। এরপরই প্রকাশ পায় ধর্ষণের ঘটনাটি।

এ ঘটনার পর অভিযুক্ত ছাত্রনেতা মো. সোহেল রানাকে (২৭) গ্রেপ্তার করেছে র‍্যাব। র‍্যাব–৪ এর অপারেশন অফিসার মো. সাজেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই কিশোরীর ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে জিম্মি করে একাধিকবার ধর্ষণ করেছেন সোহেল রানা।

গত ১৪ ফেব্রয়ারি আসামি ওই কিশোরীকে তার সঙ্গে সময় কাটানোর প্রস্তাব করলে তা প্রত্যাখান করে বিয়ের ব্যাপারে পরিবারের সঙ্গে কথা বলতে বলেন। সে সময় সোহেল রানা তাকে বিয়ে করবে না বলে জানিয়ে দেন। এরপর গত ১৫ ফেব্রুয়ারি সোহেল রানা ওই কিশোরীর গতিরোধ করে একই কায়দায় জোরপূর্বক ফ্ল্যাটে নিয়ে ধর্ষণ করেন। এতে ওই কিশোরী অসুস্থ হয়ে পরলে বাসায় এসে আত্মহত্যার চেষ্টা করেন।

পরে তার মা আত্মহত্যার কারণ জানতে চাইলে বিষয়টি খুলে বলে ভুক্তভোগী। এরপর মা বাদী হয়ে সভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এই ঘটনার পরে র‌্যাব-৪ এর একটি গোয়েন্দা দল পুলিশের পাশাপাশি আসামি গ্রেপ্তারে ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা সংবাদ ও স্থানীয় সোর্সের সহায়তায় জানা যায় যে, আসামি সোহেল চট্টগ্রাম জেলায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৭ এর সহযোগিতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রোববার (২৭ ফেব্রুয়ারি) চট্টগ্রাম শহর থেকে ধর্ষণ মামলার পলাতক আসামি মো. সোহেল রানাকে গ্রেপ্তার করে।

এদিকে, মামলার বাদী ভুক্তভোগী ওই কিশোরীর মা অভিযোগ করে বলেন, মামলা দায়েরের পর থেকেই ছাত্রলীগ নেতা সোহেল রানার পক্ষ থেকে তাকে চাপ প্রয়োগ করা হচ্ছিল। এ ছাড়া প্রভাবশালীরা তাকে মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে আপোস- মীমাংসার প্রস্তাব দিয়েছিলেন বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরকে প্রকাশ্যে রাজনীতি চর্চার আহ্বান ছাত্রদল সেক্রেটারির

দখিনের সময় ডেস্ক: বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরকে প্রকাশ্যে গণতান্ত্রিক রাজনীতি চর্চার আহ্বান জানিয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদলের সেক্রেটারি নাসির উদ্দিন। মঙ্গলবার দৈনিক কালবেলার সঙ্গে এক সংক্ষিপ্ত আলোচনায় নাসির...

দাঁতে ব্যথা দূর করার ঘরোয়া উপায়

দখিনের সময় ডেস্ক: দাঁতের ক্ষয়, চোয়াল বা দাঁতের মধ্যে সংক্রমণ, মাড়ির রোগ বা আঘাতের মতো বিভিন্ন কারণে দাঁত ব্যথা হতে পারে। এই ব্যথা দৈনন্দিন সব...

শেখ হাসিনা আওয়ামী লীগের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন: সোহেল তাজ

দখিনের সময় ডেস্ক: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল বলেছেন, শেখ হাসিনা আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন, আওয়ামী লীগের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন, বাংলাদেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন।...

১৮ মাসের মধ্যে নির্বাচন হতে অন্তর্র্বতী সরকারকে সাহায্য করবে সেনাবাহিনী: জেনারেল ওয়াকার-উজ-জামান

দখিনের সময় ডেস্ক: সেনাপ্রধান বলেছেন রাষ্ট্রের প্রয়োজনীয় সংস্কার করে ১৮ মাসের মধ্যে যেন নির্বাচন অনুষ্ঠিত হতে পারে, সে জন্য অন্তর্র্বতী সরকারকে সাহায্য করবে সেনাবাহিনী।‘যাই হোক...

Recent Comments