Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি পারিবারিক কলহে স্ত্রীকে কুপিয়ে খুন, বাবা-ভাইকে জখম

পারিবারিক কলহে স্ত্রীকে কুপিয়ে খুন, বাবা-ভাইকে জখম

দখিনের সময় ডেস্ক:

বরিশালের বাবুগঞ্জে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন নান্টু সিকদার (২৮) নামে এক যুবক। এ সময় বাবা চানমদ্দিন সিকদার ও বড় ভাই মিন্টু সিকদার বাধা দিতে গেলে তাদেরকেও কুপিয়ে গুরুতর আহত করেন তিনি। বুধবার (১৫ জুন) রাতে উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের ব্রাহ্মণদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মাহমুদা বেগম (২২) পার্শবর্তী গৌরনদী থানার শরিকল ইউনিয়নের কুরিরচর গ্রামের  মো. খলিলুর রহমানের মেয়ে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে বাবুগঞ্জ থানায় নিহতের বড় ভাই মো. নূরে আলম বাদী হয়ে মামলা করেন।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, পারিবারিক কলহ এবং সন্তান না হওয়া এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। হত্যায় অভিযুক্ত নান্টু সিকদারকে রাতেই আটক করা হয়েছে।

বুধবার রাত আনুমানিক ১১টার দিকে বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের ব্রাহ্মণদিয়া এলাকার চানমদ্দিন সিকদারের ছেলে নান্টু সিকদার স্ত্রী মাহমুদাকে দা দিয়ে কোপাতে শুরু করেন। এ সময় মাহমুদা চিৎকার দিয়ে ঘরের বাইরে বেড়িয়ে পালানোর চেষ্টা করেন। তার চিৎকার শুনে শ্বশুর এগিয়ে আসলে তাকেও দা দিয়ে কোপ দেন নান্টু সিকদার।

পরে বড় ভাই মিন্টু সিকদার এগিয়ে আসলে তাকেও কুপিয়ে আহত করেন। স্বামীর হাত থেকে বাঁচতে বাড়ির পাশে একটি বাগানে দৌড়ে পালান মাহমুদা। কিন্তু শেষ রক্ষা হয়নি তার। সেখানে গিয়েও উপর্যুপরি কুপিয়ে হত্যা করেন স্বামী নান্টু সিকদার। নিহতের শরীরে ৩০টির বেশি কোপের আঘাত পাওয়া গেছে।

নিহত মাহমুদার ভাই নূরে আলম বলেন, ৫-৬ বছর আগে নান্টু সিকদারের সঙ্গে মাহমুদার পারিবারিকভাবে বিয়ে হয়। নান্টু ঠিকমতো কাজ না করায় সংসারে অভাব অনটন দেখা দেয়। এক সপ্তাহ আগে রাগ করে মাহমুদা বাবার বাড়িতে চলে আসে। কয়েকদিন পরে নান্টু শ্বশুরবাড়িতে বেড়াতে আসে। দুদিন শ্বশুরবাড়িতে থাকার পর স্ত্রীকে বাড়িতে যাওয়ার জন্য অনুরোধ করে। কিন্তু মাহমুদা বাড়িতে যেতে অস্বীকার করে।

স্বামীকে বাড়িতে গিয়ে নিয়মিত কাজে যাওয়ার অনুরোধ করে। শাশুড়ি তাকে মোবাইলে বাড়িতে যেতে অনুরোধ করলে বুধবার বিকেলে মাহমুদা স্বামীর বাড়িতে যায়। রাতে তাকে কুপিয়ে হত্যা করা হয়। দাম্পত্য জীবনে তাদের সন্তান না হওয়ায় দুজনের মধ্যে বিরোধ চলছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

গোয়েন্দা নজদারীতে নতুন ডিসিরা

দখিনের সময় ডেস্ক: এদিকে নিয়োগপ্রক্রিয়া থেকে একের পর এক ঘটনার জন্ম হওয়ার প্রেক্ষাপটে সারা দেশের নতুন ডিসিরা এখন গোয়েন্দা নজরদারিতে রয়েছেন। এদিকে ক্রমশঃ জটিল হচ্ছে...

মহানবীকে নিয়ে কটুক্তি, মুম্বাই অভিমুখে মুসলিমদের যাত্রা

দখিনের সময় ডেস্ক: ক্ষমতাসীন বিজেপির এমএলএ এবং এক ধর্মীয় গুরুর বিচারের দাবিতে র‌্যালি নিয়ে মুম্বাইয়ে গেছেন ভারতের মুসলিম সম্প্রদায়ের হাজার হাজার মানুষ। তাদের নেতৃত্ব দিয়েছেনন...

নতুন উচ্চতায় বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের সম্পর্ক, বাইডেন-ইউনূসের বৈঠক

দখিনের সময় ডেস্ক: স্বাধীনতার পর থেকে বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের সম্পর্ক কখনও ভালো, কখনও টানাপোড়েনের মধ্য দিয়ে গেছে। গত এক দশকে বিভিন্ন ইস্যুতে সেই সম্পর্ক একেবারে তলানীতে গিয়ে...

শিবিরকে প্রকাশ্যে রাজনীতি চর্চার আহ্বান ছাত্রদল সেক্রেটারির

দখিনের সময় ডেস্ক: বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরকে প্রকাশ্যে গণতান্ত্রিক রাজনীতি চর্চার আহ্বান জানিয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদলের সেক্রেটারি নাসির উদ্দিন। মঙ্গলবার দৈনিক কালবেলার সঙ্গে এক সংক্ষিপ্ত আলোচনায় নাসির...

Recent Comments