Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি যুবলীগ নেতার প্রভাব খাটিয়ে বোনের সন্ত্রাস-চাদাবাজী, অবশেষে বিধিবাম!

যুবলীগ নেতার প্রভাব খাটিয়ে বোনের সন্ত্রাস-চাদাবাজী, অবশেষে বিধিবাম!

দখিনের সময় ডেস্ক:

সুন্দরী তাজনীন সুলতানা খুকুমনি সাভারের ইমান্দিপুরের চুঙ্গিরপাড় এলাকার এসএম জিতের স্ত্রী। এটি বড় কতঅ নয়।  প্রধান পরিচয় হচ্ছে, তিনি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেলের ছোট বোন। ব্যাস! এই পচিয়কে পুজি করে  তাজনীন সুলতানা খুকুমনি   এলাকায় সন্ত্রাসী বাহিনী গঠন করে ত্রাস ও চাঁদাবাজির রাজত্ব কায়েম করেছেন। এমন  অভিযোগ এলাকাবাসীর। কিন্তু, অবশেষে বিধিবাম!

সাভারে ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর সিগারেটের গাড়ি আটক করে চাঁদা দাবি ও বিক্রয় প্রতিনিধিকে মারধরের অভিযোগে তাজনীন সুলতানা খুকুমনি (৪১)কেআটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যায় সাভারের ইমান্দিপুরের চুঙ্গিরপাড় এলাকা থেকে ওই নারীকে আটক করা হয়। দাবি করা দুই লাখ টাকা চাঁদা না দেওয়ায় কোম্পানিটির বিক্রয় প্রতিনিধিকে মারধর করে সিগারেট লুট করার অভিযোগ দায়ের করা হয়েছে ওই নারীর বিরুদ্ধে।

ভুক্তভোগীরা হলেন— ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির বিক্রয় প্রতিনিধি হাকিম খান (৪৩) ও ভ্যানচালক পলাশ (৪৪)। কোম্পানির সাভার জোনের ম্যানেজার মোক্তার হোসেন বাদী হয়ে এ ব্যাপারে অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার দিকে গাড়িতে সিগারেট লোড করে ইমান্দিপুরের চুঙ্গিরপাড় এলাকার দিকে সিগারেট বিক্রির জন্য যান বিক্রয় প্রতিনিধি হাকিম ও পলাশ। তারা চুঙ্গিরপাড় এলাকায় পৌঁছালে যুবলীগ নেতা আবু আহমেদ নাসিম পাভেলের ছোট বোন খুকুমনি তার বাহিনী নিয়ে সিগারেট কোম্পানির একটি ভ্যান আটক করেন। এসময় তাদের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন তারা।

দাবি করা চাঁদা না দেওয়ায় লোহার রড দিয়ে বিক্রয় প্রতিনিধিকে এলোপাথাড়ি মারধর করেন খুকুমনি ও তার বাহিনী। তারা ওই এলাকায় বেলা সাড়ে ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত হট্টগোল করেন। পরে জরুরি সেবা ‘৯৯৯’-এ  কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে খুকুমনিকে আটক করে নিয়ে যায়। একই সঙ্গে আহত বিক্রয় প্রতিনিধিদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক সাভার মডেল থানার এক উপ-পরিদর্শক জানান, আমরা ‘৯৯৯’ এর মেসেজ পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে ঘটনার সত্যতা মেলে। পরে ঘটনাস্থল থেকে মূলহোতা তাজনীনকে আটক করে থানায় নেওয়া হয়। এ বিষয়ে জানতে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলামের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

সাড়ে ৪ বছর পর দেশে ফিরেছেন মাওলানা আজহারী

দখিনের সময় ডেস্ক: দীর্ঘ সাড়ে ৪ বছর পর মালয়েশিয়া থেকে দেশে ফিরেছেন জনপ্রিয় ইসলামী আলোচক মাওলানা মিজানুর রহমান আজহারী। বুধবার (২ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক...

রূপায়ন গ্রুপে চাকরি, এইচএসসি পাসেই আবেদন

দখিনের সময় ডেস্ক: রূপায়ন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি স্টোর কিপার পদে জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। গত ২৫ সেপ্টেম্বর থেকেই আবেদন নেওয়া...

হোয়াটসঅ্যাপে এআইয়ের সঙ্গে কথাও বলা যাবে

দখিনের সময় ডেস্ক: প্রযুক্তির দুনিয়ায় একের পর এক নতুন উদ্ভাবন নিয়ে আসছে বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ। এই প্ল্যাটফর্মে প্রযুক্তির অন্যতম সেরা আবিষ্কার কৃত্রিম...

এই ৫ রকম তেলে হবে চুলের সব সমস্যার সমাধান

দখিনের সময় ডেস্ক: ভালো চুলের গোড়ার কথা লুকিয়ে থাকে তেলে। কারোর মতে চুলের জন্য অলিভ অয়েল ভালো, কারোর মতে কাঠবাদামের তেল। কেউ আবার চুলের যাবতীয়...

Recent Comments