Home চাকরির খবর কোল পাওয়ার জেনারেশনে চাকরি, বেতন প্রায় দেড় লাখ

কোল পাওয়ার জেনারেশনে চাকরি, বেতন প্রায় দেড় লাখ

দখিনের সময় ডেস্ক:

কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড (সিপিজিসিবিএল) কর্মকর্তা নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে এক্সিকিউটিভ ডিরেক্টর পদে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: এক্সিকিউটিভ ডিরেক্টর (পিঅ্যান্ডডি)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সংশ্লিষ্ট ক্ষেত্রে সিনিয়র ম্যানেজার পদে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার বা এর ওপরের পদে অন্তত ২০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে পাওয়ার প্রজেক্ট/ডিজাইন অ্যান্ড প্ল্যানিং/অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স অব পাওয়ার প্ল্যান্টে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। ডিপিপি, পিপিপি প্রজেক্ট ম্যানেজমেন্ট অ্যানালাইসিস ও প্রস্তুতের সক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। টিপিএম, টিকিউএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ন্যান্সে জানাশোনা থাকতে হবে।

বয়স: ২০২২ সালের ১ আগস্ট বয়স সর্বোচ্চ ৬০ বছর হতে হবে।
বেতন: ১,৪৯,০০০ টাকা (গ্রেড–২)
ভাতা ও অন্যান্য সুবিধা: সিপিজিসিবিএলের সার্ভিস রুল ২০১৭ অনুযায়ী বাড়ি ভাড়া, স্বাস্থ্য সুবিধা, উৎসব ভাতা, গ্রাচ্যুইটি এবং অন্যান্য ফ্রিঞ্জ বেনিফিটের সুবিধা আছে।
চাকরির ধরন: প্রাথমিকভাবে দুই বছরের জন্য চুক্তি ভিত্তিতে নিয়োগযোগ্য এবং সন্তোষজনক কর্মমূল্যায়নের ভিত্তিতে চাকরির মেয়াদ নবায়নযোগ্য।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি, কভার লেটারসহ সিভি ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার সব সনদ, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের সনদের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, সিটি করপোরেশন/পৌরসভা/ইউনিয়ন পরিষদ কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ সংযুক্ত করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি
পরীক্ষার ফি বাবদ কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেডের (সিপিজিসিবিএল) অনুকূলে ১০০০ টাকা ব্যাংক ড্রাফট/পে–অর্ডার করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ম্যানেজিং ডিরেক্টর, কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড, ইউনিক হাইটস (লেভেল–১৭), ১১৭ কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, ইস্কাটন গার্ডেন, ঢাকা–১২১৭।

আবেদনের শেষ সময়: ২১ আগস্ট ২০২২।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

রাজনীতিতে রনো ভাইরা আর নেই

রিকশায় না এসে প্রাইভেট কারে আসা এবং ধানমন্ডির ফ্ল্যাটে থাকার বিষয়ে রনো ভাইয়ের লজ্জিত হওয়ার বিষয়টি আমাকে বহু বছর ধরে বহুবার আন্দোলিত করেছে। ধরাধাম...

যা অছে ইইউ ট্যাক্স অবজারভেটরির রিপোর্টে

দখিনের সময় ডেস্ক: ইইউ ট্যাক্স অবজারভেটরির রিপোর্টের তথ্য অনুযায়ী ২০২২ সালে দুবাই শহরে সাড়ে বাইশ কোটি ডলারের সম্পদ কিনেছেন ৩৯৪ জন। তবে আরও বিভিন্ন তথ্যাদি...

পুলিশের খপ্পরে মৌ চাষির ট্রাক, মরেছে পাঁচ লাখ টাকার মৌমাছি

দখিনের সময় ডেস্ক: দিনাজপুর থেকে ট্রাকে করে ২৫১ বাক্স মৌমাছি নিয়ে রাজবাড়ীতে আসছিলেন মৌচাষি মো. খলিফর রহমান। পথে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের মনসার বটতলা...

বরিশালে অচিরেই আন্তর্জাতিক ক্রিকেট আসর বসবে

দখিনের সময় ডেস্ক: বরিশাল শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের চলমান উন্নয়ন কার্যক্রম শেষ হলে অচিরেই আন্তর্জাতিক ক্রিকেট আসর বসবে। এ কথা জানিয়েছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ...

Recent Comments