Home শিক্ষা ক্যাম্পাস বরিশাল বিশ্ববিদ্যালয়স্থ চট্টগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি প্রাঞ্জল, সাধারণ সম্পাদক মাহাবুব

বরিশাল বিশ্ববিদ্যালয়স্থ চট্টগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি প্রাঞ্জল, সাধারণ সম্পাদক মাহাবুব

 কাজী হাফিজ

বরিশাল বিশ্ববিদ্যালয়স্থ চট্টগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের  বার্ষিক সাধারন সভা-২০২২ অনুষ্ঠিত হয়েছে।  রবিবার (৪ সেপ্টেম্বর) এ বার্ষিক সাধারণ সভায় বরিশাল বিশ্ববিদ্যালয়স্থ চট্টগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের ১৭ সদস্য বিশিষ্ট  ৩য় (২০২২-২০২৩) পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার (১  সেপ্টেম্বর) চট্টগ্রাম ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলী ও ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র  পরামর্শ ও নির্দেশনা কেন্দ্রের দ্বিতীয় তলায়  নির্বাচন প্রক্রিয়ার মধ্য দিয়ে চট্টগ্রাম ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে নিবার্চন করা হয়। নির্বাচনে সভাপতি পদে  আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী প্রাঞ্জল দত্ত এবং সাধারণ সম্পাদক পদে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ মাহবুবুল ইসলাম নির্বাচিত হয়।

বার্ষিক সাধারণ সভায়  উপস্থিত ছিলেন উপদেষ্টামন্ডলীর সদস্য শেখ আহমেদ, সহকারী অধ্যাপক, গণিত বিভাগ; নুসরাত শারমিন লিপি, চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক,  ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ; এবং মোহাম্মদ ফরহাদ উদ্দিন প্রভাষক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ।

১৭ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি তানিয়া আক্তার,যুগ্মসাধারণ সম্পাদক কৌশিক দাস জয়, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, অর্থ সম্পাদক মোঃ বেলাল, দপ্তর সম্পাদক মেজবাহ উদ্দিন মারুফ, সহ দপ্তর সম্পাদক মোহাম্মদ আরাফাত, প্রচার সম্পাদক রবিউল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক তাহরীমা আফরিন তিশা, সহ সাংস্কৃতিক সম্পাদক ফারজানা আহমেদ এ্যানি এবং  ক্রীড়া সম্পাদক জাহিদ হাসান। এছাড়া কার্যকরী সদস্য হলেন আবুল হোসেন , হাসানাত আবুল আলা,  হোসাইন আল শাহারিয়া, মোর্শদুল আলম, শহিদুল ইসলাম।

এ বিষয়ে মোহাম্মদ মাহবুবুল ইসলাম বলেন, বৃহত্তর চট্টগ্রামের বরিশাল বিশ্ববিদ্যালয়ে অবস্থানরত শিক্ষার্থীদের পাশে থেকে বিভিন্ন সমস্যা সমাধান ও ভাতৃত্বপূর্ণ বন্ধন ধরে রাখার অগ্রণী ভূমিকা পালন করার চেষ্টা করব।

প্রাঞ্জল দত্ত বলেন, বরিশাল বিশ্ববিদ্যালয়স্থ চট্রগ্রামের ছাত্রদের মধ্যে ভাতৃত্বের বন্ধন সুদৃঢ়  এর মাধ্যমে যুগোপযোগী শিক্ষা, চিন্তাভাবনা, ব্যাক্তিত্ব ও কর্মদক্ষতা বৃদ্ধিতে অগ্রণী ভূমিকা পালন করবে এবং সামাজিক কাঠামোর প্রতি অধিকতর মনোযোগী হয়ে দেশ ও সমাজের কল্যাণে নিজেদেরকে তৈরী করা।

মোট ১৭ সদস্য বিশিষ্ট নতুন এ কার্যনির্বাহী কমিটি আগামী ১ বছর দায়িত্ব পালন করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

প্রতি মিনিটে গুগলের আয় কত জানেন?

দখিনের সময় ডেস্ক: বিশ্বের অন্যতম জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল। প্রতিনিয়ত কোনো না কোনো কিছু গুগলে সার্চ করছেন। আপনি ফ্রিতে তো গুগল ব্যবহার করেন কিন্তু জানেন...

অ্যাপলের নতুন আইপ্যাড, ম্যাজিক কি-বোর্ড ও পেনসিল প্রো, দাম কত?

দখিনের সময় ডেস্ক: বিশ্বজুড়ে ব্যবহারকারীরা অ্যাপল ইভেন্টের দিকে তাকিয়ে থাকেন। এবার সব অপেক্ষার অবসান ঘটিয়ে মঙ্গলবার ‘লেট লুজ’ ইভেন্টে একাধিক নতুন প্রোডাক্ট লঞ্চ হয়েছে। এর...

নতুন যে চমক নিয়ে আসছে ইনস্টাগ্রাম 

দখিনের সময় ডেস্ক: বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে ফেসবুকের বাইরে আলাদা জনপ্রিয়তা তৈরি করেছে ইনস্টাগ্রাম। ফেসবুকের পাশাপাশি ইনস্টাগ্রামেও নিজেদের দৈনন্দিন জীবনের নানা খুঁটিনাটি তারা...

উৎসবমুখর বেসিস নির্বাচনে বিজয়ী হলেন যারা

দখিনের সময় ডেস্ক: আনন্দমুখর এবং অংশগ্রহণমূলকভাবে সম্পন্ন হলো দেশের তথ্যপ্রযুক্তি খাতের জাতীয় বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) ২০২৪-২৬ মেয়াদের কার্যনির্বাহী...

Recent Comments