Home নির্বাচিত খবর সালমা রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত

সালমা রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত

দখিনের সময় ডেস্ক:

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী সালমা রহমান হ্যাপী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আজ সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে তাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন পিরোজপুরের জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ জাহেদুর রহমান।

সালমা রহমান আওয়ামী লীগ মনোনীত একমাত্র নারী প্রার্থী। তিনি পিরোজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমানের স্ত্রী এবং জাতীয় মহিলা পরিষদের সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সদস্য।

জানা যায়, শনিবার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে মহিউদ্দিন মহারাজের বৈঠক হয়। পরে রোববার দুপুরে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে নিজের প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেন। পরে চেয়ারম্যান পদে অন্যান্য প্রার্থী হাসিনা মনি, আমির হোসেন ও আবদুল্লাহ আল মাসুদ তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান বলেন, রোববার প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিল। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমা রহমান বাদে বাকি চার চেয়ারম্যান প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। তাই সালমা রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

পিরোজপুরের জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহেদুর রহমান বলেন, আওয়ামী লীগ মনোনীত নারী চেয়ারম্যান প্রার্থীর বিপক্ষের চেয়ারম্যান প্রার্থীরা নিজেদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। তাই সালমা রহমান পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে একজন চেয়ারম্যান, সাত উপজেলায় সাতজন সাধারণ সদস্য ও তিনজন সংরক্ষিত নারী সদস্য নির্বাচিত হবেন। জেলায় মোট ভোটার ৭৪৭ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা শিগগিরই: শিবির সভাপতি

দখিনের সময় ডেস্ক ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, দু-একদিনের মধ্যে সেক্রেটারিসহ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। গতকাল শনিবার রাতে গণমাধ্যমকে...

সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরীকে রাজধানীর আদাবর থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। আজ রবিবার রাজধানীর...

শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দখিনের সময় ডেস্ক: কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে বাড়ির সামনে থেকে তাহমিনা আক্তারের (৭) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত...

স্ত্রীকে কুপিয়ে হত্যা, থানায় এসে স্বামীর আত্মসমর্পণ

দখিনের সময় ডেস্ক: রাজধানীর পল্লবীতে শামসুন্নাহার (৫২) নামের এক নারীকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। ঘাতক স্বামীর নাম মোখলেছুর রহমান (৫২)।...

Recent Comments