Home শীর্ষ খবর পুলিশের সামনেই সাংবাদিককে পিটালো দুর্বৃত্তরা, ওসি প্রত্যাহার দাবিতে থানা ঘেরাও

পুলিশের সামনেই সাংবাদিককে পিটালো দুর্বৃত্তরা, ওসি প্রত্যাহার দাবিতে থানা ঘেরাও

দখিনের সময় ডেস্ক:
রাজশাহীতে পুলিশের সামনেই এক জ্যেষ্ঠ সাংবাদিককে মাটিতে ফেলে দিয়ে পিটিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় দুর্বৃত্তদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে পুলিশ তাদের রক্ষার চেষ্টা করছে বলে অভিযোগ পুলিশের। এর প্রতিবাদে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) রাজপাড়া থানা ঘেরাও কর্মসূচি পালন করেছেন সাংবাদিকরা।
আজ শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল ৪টা থেকে তারা এ কর্মসূচি পালন করেন। সাংবাদিকরা থানার সামনের রাস্তায় বসেছিলেন। তারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সিদ্দিকুর রহমানকে প্রত্যাহারের দাবি জানান।
এর আগে আজ সকালে রাজপাড়া থানা পাশেই অবস্থিত ‘হোটেল এক্স’ নামের একটি আবাসিক হোটেলে সংবাদ সংগ্রহে গিয়ে হেনস্থার শিকার হন দৈনিক ইত্তেফাকের রাজশাহীর নিজস্ব প্রতিবেদক মো. আনিসুজ্জামান। বিতর্কিত এই হোটেলে দুটি কোচিং সেন্টার রাজশাহীর সরকারি প্রমথনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের নিয়ে গিয়ে একটি অনুষ্ঠান করছিল। সম্প্রতি এই হোটেলে ডিজে পার্টির অশ্লীল নৃত্যের দৃশ্য সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল। এ নিয়ে ব্যাপক সমালোচনা হয়।
এই বিতর্কিত আবাসিক হোটেলে স্কুলের শিক্ষার্থীদের কেন নেওয়া হয়েছে সে ব্যাপারে একজন অভিভাবক সাংবাদিক আনিসুজ্জামানকে ফোন করে জানালে তিনি তা দেখতে গিয়েছিলেন। এ সময় তিনি দেখেন, হোটেলের দোতলায় ছাত্রীদের নিয়ে নাচগানের অনুষ্ঠান চলছে। সাংবাদিক আনিসুজ্জামান এ দৃশ্যের একটি ছবি তুলে বের হচ্ছিলেন। তখন হোটেলের কর্মীরা তাকে আটকে রাখেন। তারা তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে তার ফোন থেকে ছবি ডিলিট করার চেষ্টা করেন।
খবর পেয়ে সেখানে ছুটে যান রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব রাশেদ রিপনসহ কয়েকজন সাংবাদিক। তারা প্রায় এক ঘণ্টা অবরুদ্ধ থাকা সাংবাদিক আনিসুজ্জামানকে পুলিশের উপস্থিতিতে উদ্ধার করে হোটেল থেকে বের হচ্ছিলেন। তখন হোটেলের কর্মীরা আবারও পুলিশের সামনেই সাংবাদিক আনিসুজ্জামানকে মাটিতে ফেলে পেটান। পুলিশ তখন নির্বিকার ছিল।
এ সময় ওই এলাকার এক সন্ত্রাসীকে হোটেল কর্তৃপক্ষের পক্ষ নিয়ে সাংবাদিকদের প্রকাশ্যেই হত্যার হুমকি দিতে দেখা যায়। পুলিশের সামনেই ফোন করে অন্য সন্ত্রাসীদের অস্ত্র নিয়ে ঘটনাস্থলে ডাকতেও দেখা যায় ওই সন্ত্রাসীকে। পরে সাংবাদিকরা ‘হোটেল এক্স’-এর সামনে অবস্থান নিয়ে অভিযুক্তদের আটকের দাবি জানালে পুলিশ দুজনকে থানায় নেয়। কিন্তু থানায় নেওয়ার পর আইনি ব্যবস্থা নিতে গড়িমসি করা এবং উল্টো ‘হোটেল এক্স’-এর পক্ষ নিয়ে কথা বলতে শুরু করেন ওসি এ এস এম সিদ্দিকুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

ভিক্ষা করে দেশের মানুষ চলবে না: প্রধানমন্ত্রী

দখিনের সময় ডেস্ক: কারও কাছে ভিক্ষা করে দেশের মানুষ চলবে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু বলেছিলেন ভিক্ষুক জাতির...

শিশুদের সঙ্গে শিক্ষকের বিকৃতযৌনাচার, ৩০ ছাত্রকে বলাৎকার

দখিনের সময় ডেস্ক: দশ বছরের কম বয়সী ৩০ জন স্কুলছাত্রের সঙ্গে বিকৃত যৌনাচার করেছেন ৩৩ বছরের শিক্ষক মো. আব্দুল ওয়াকেল। শিশুদের বলাৎকার করে তিনি মোবাইলে...

রাজনীতিতে রনো ভাইরা আর নেই

রিকশায় না এসে প্রাইভেট কারে আসা এবং ধানমন্ডির ফ্ল্যাটে থাকার বিষয়ে রনো ভাইয়ের লজ্জিত হওয়ার বিষয়টি আমাকে বহু বছর ধরে বহুবার আন্দোলিত করেছে। ধরাধাম...

যা অছে ইইউ ট্যাক্স অবজারভেটরির রিপোর্টে

দখিনের সময় ডেস্ক: ইইউ ট্যাক্স অবজারভেটরির রিপোর্টের তথ্য অনুযায়ী ২০২২ সালে দুবাই শহরে সাড়ে বাইশ কোটি ডলারের সম্পদ কিনেছেন ৩৯৪ জন। তবে আরও বিভিন্ন তথ্যাদি...

Recent Comments