Home বরিশাল স্কুলছাত্রীকে ব্যক্তিগত ভিডিও পাঠিয়ে শারীরিক সর্ম্পক স্থাপনের প্রস্তাব,  এসআই মেহেদী গ্রেপ্তার

স্কুলছাত্রীকে ব্যক্তিগত ভিডিও পাঠিয়ে শারীরিক সর্ম্পক স্থাপনের প্রস্তাব,  এসআই মেহেদী গ্রেপ্তার

দখিনের সময় রিপোর্ট
স্কুলছাত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও পাঠিয়ে তার সঙ্গে শারীরিক সর্ম্পক স্থাপনের প্রস্তাব এবং ব্ল্যাকমেল করে টাকা আদায়ের ঘটনায় অভিযান উঠেছে এসআই মেহেদী হাসানের বিরুদ্ধে। মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে নগরীর বাকলার মোড়ের বাসা থেকে মেহেদী হাসানকে গ্রেপ্তার করা হয়।
বুধবার (১৬ নভেম্বর) দুপুরে সাময়িকভাবে বরখাস্ত হওয়া উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়।
জানা গেছে, ৮ নভেম্বর রাত পৌনে ৯টার দিকে সদ্য এসএসসি পরীক্ষা দেওয়া ওই কিশোরীর নাম্বারে কল করে এসআই মেহেদী হাসান। তবে তিনি তার পরিচয় গোপন রেখে জানায়, কিশোরীর একান্ত ব্যক্তিগত ছবি ও ভিডিও তার কাছে রয়েছে। এরপর কিশোরীর হোয়াটস্অ্যাপে সেই ছবি ও ভিডিও পাঠান। এসআই মেহেদী স্কুলছাত্রীর হোয়াটস্অ্যাপ নাম্বারে ফোন করে ও ম্যাসেজ দিয়ে আরও ব্যক্তিগত ভিডিও ধারণ করে পাঠাতে বলেন। এরপর বিভিন্ন সময়ে তিনি কিশোরীর হেয়াটস্অ্যাপে অশ্লীল ছবি ও ভিডিও পাঠাতে চাপ দিতে থাকেন। কিন্তু কিশোরী এতে রাজি না হলে তার বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনদের ভিডিও পাঠিয়ে দেবে বলে ভয়ভীতি দেখান। পাশাপাশি কিশোরীকে কু-প্রস্তাব দেন।
এই ধারাবাহিকতায় কিশোরীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে বিকাশের মাধ্যমে তার কাছ থেকে ১৫ নভেম্বর ১ হাজার টাকাও নেন এসআই মেহেদী। বিষয়টি ওই কিশোরীর পরিবার পুলিশকে জানালে তদন্তের পর অভিযান চালিয়ে মেহেদীকে আটক করা হয়।
প্রসঙ্গত, গ্রেপ্তার হওয়া এসআই মেহেদী হাসান ও আরেক এসআই  ইব্রাহিম খলিল দুজনেই কোতয়ালী মডেল থানায় দায়িত্বরত থাকা অবস্থায় গত ২৬ সেপ্টেম্বর পর্যটক আটকে ঘুষ নেওয়ার ঘটনায় সাময়িকভাবে বরখাস্ত হন। এছাড়া কোতয়ালী মডেল থানার একটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল বাশার অভিযোগ দিতে আসা বিধবাকে হোটেলে নিয়ে ধর্ষণ করায় ১৫ অক্টোবর গ্রেপ্তার হয়েছেন।
মেট্রো পুলিশের তিন মাসে পরপর তিনটি অপরাধে জড়ানোর খবরে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। বরিশালের বিশিষ্টজনরা বলছেন, তদারকির অভাবে ধারাবাহিকভাবে এমন ঘটনা ঘটছে। পরপর তিনটি ঘটনাকে বিচ্ছিন্ন বলার অবকাশ নেই বলে মনে করছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শ্রীলঙ্কার নতুন প্রেসিডেন্ট অনুড়া কুমারা দিশানায়েকে

দখিনের সময় ডেস্ক: শ্রীলঙ্কার প্রেসিডেন্ট নির্বাচনে দ্বিতীয়বারের মতো ভোট গণনায় জনতা বিমুক্তি পেরামুনা (জেভিপি) দলের নেতা ও ন্যাশনাল পিপলস পাওয়ার (এনপিপি) জোটের প্রার্থী অনুড়া দিশনায়েকে...

সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক: সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিমকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বরিশাল- ৫ আসনের সংসদ সদস্য ছিলেন। রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর...

ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু, হাসপাতালে নতুন ভর্তি ৯২৬

দখিনের সময় ডেস্ক: বর্ষা মৌসুম শুরুর পর থেকেই এডিস মশাবাহিত রোগটিতে আক্রান্তের হার বৃদ্ধির সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে মৃত্যুর ঘটনাও।গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আরও ৬...

বরিশালে দুই যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ!

দখিনের সময় ডেস্ক: বরিশাল নগরীর ৬ নং ওয়ার্ড গগন গলি এলাকায় ইসমাইল শিকদারের ছেলে সোহাগ মাহমুদ সিকদার ও তার ছোট ভাই প্রিন্স মাহমুদ সোহেল কে নির্মমভাবে কুপিয়ে...

Recent Comments