Home শীর্ষ খবর কর্মসূচির নামে বিশৃঙ্খলা করলেই মামলা, বিএনপিকে স্বরাষ্ট্রমন্ত্রী

কর্মসূচির নামে বিশৃঙ্খলা করলেই মামলা, বিএনপিকে স্বরাষ্ট্রমন্ত্রী

দখিনের সময় ডেস্ক:
রাজনৈতিক কর্মসূচির নামে বিশৃঙ্খলা সৃষ্টি করলে বিএনপির বিরুদ্ধে মামলা দেওয়া হবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর ঢাকায় গণমিছিল কর্মসূচির নামে বিএনপি যদি ভাঙচুর-অগ্নিসংযোগ এবং রাস্তা অবরোধ করে বিশৃঙ্খলা সৃষ্টি করে নিরাপত্তা বাহিনী কঠোর ব্যবস্থা নেবে এবং মামলাও হবে।
আজ বৃহস্পতিবার(২৯ডিসেম্বর) বিকেল ৪টায় ঠাকুরগাঁও সদর উপজেলায় নবগঠিত ভুল্লী থানা উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। ভুল্লী থানা উদ্বোধন শেষে ভুল্লীর কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আওয়ামী লীগের জনসভায় অংশগ্রহণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।
স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন,  বিএনপি একটা রাজনৈতিক দল। তারা শান্তিপূর্ণভাবে রাজনৈতিক কর্মসূচি করবে। এতে আমাদের কোনো আপত্তি ও বাধা নেই। তবে বিএনপি যদি কর্মসূচির নামে ভাঙচুর-অগ্নিসংযোগ করে, রাস্তায় ব্যারিকেড দেয় এবং রাস্তায় বসে অবরোধ করে তাহলে নিরাপত্তা বাহিনী বসে থাকবে না, নিরাপত্তা বাহিনী তাদের কাজ করবে।
সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর হত্যা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন,‘সীমান্তে আগ্নেয়াস্ত্র ব্যবহার না করার জন্য বাংলাদেশের সঙ্গে ভারতের একটা সমঝোতা চুক্তি রয়েছে। আমরা ভারত সরকারকে বলেছি সীমান্তবর্তী এলাকা থেকে ফেন্সিডিলের কারখানাগুলো অন্যত্র সরিয়ে নিয়ে যেতে। তারা এর মধ্যে অনেক কারখানা সরিয়ে নিয়েছে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁওয়ের জনগণকে কথা দিয়েছিল ভুল্লী থানা করবে। আজ সে থানা দৃশ্যমান, প্রধানমন্ত্রী তার কথা রেখেছেন। এই ভুল্লী থানা করার জন্য ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন সর্বোচ্চ চেষ্টা করেছেন। এজন্য আমি উনাকে ধন্যবাদ জানাই। ভুল্লীবাসীর দীর্ঘদিনের দাবি আজ আওয়ামী লীগ সরকারের জন্য পূরণ হলো।
এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, রংপুরের বিভাগীয় কমিশনার মো.সাবিরুল ইসলাম, রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল আলীম মাহমুদ,ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো.মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়,ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো.শাকিল আহমেদসহ সরকারি উর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্যাহ গ্রেফতার

দখিনের সময় ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে রাজধানীর গুলশান থেকে তাকে গ্রেফতার করা হয়। প্রসঙ্গত, ২০০১...

সীমান্তে আবারও মিয়ানমার থেকে গুলি, টেকনাফে আতঙ্ক

দখিনের সময় ডেস্ক: কক্সবাজারের টেকনাফ স্থলবন্দর লক্ষ্য করে মিয়ানমার থেকে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এ গোলাগুলির ঘটনায় গুলি এসে টেকনাফ স্থলবন্দরের একটি পণ্যবাহী ট্রাক ও স্থানীয়...

জাবি’র সাবেক ছাত্রলীগ নেতা শামীমকে মারধর, হাসপাতালে মৃত্যু

দখিনের সময় ডেস্ক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ গণপিটুনির শিকার হয়েছেন। পরে বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান...

ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৮৬৫

দখিনের সময় ডেস্ক: দেশব্যাপী ফের আতঙ্ক ছড়াচ্ছে ডেঙ্গু। বর্ষা মৌসুম শুরুর পর থেকেই এডিস মশাবাহিত রোগটিতে আক্রান্তের হার বৃদ্ধির সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে মৃত্যুর ঘটনাও।...

Recent Comments