Home শীর্ষ খবর মামলা তুলে নিতে এসআই স্ত্রীকে পেটালেন পুলিশ পরিদর্শক

মামলা তুলে নিতে এসআই স্ত্রীকে পেটালেন পুলিশ পরিদর্শক

দখিনের সময় ডেস্ক:
যশোরে শাহাজাদী আক্তার (৪০) নামের পুলিশের এক উপপরিদর্শককে (এসআই) নির্যাতনের অভিযোগ উঠেছে পুলিশ পরিদর্শক স্বামী কামরুজ্জামানের বিরুদ্ধে। গতকাল শুক্রবার রাতে যশোর শহরের খড়কি এলাকার বাড়িতে এ ঘটনা ঘটে।
এসআই শাহজাদী আক্তার যশোর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও সেকশনে কর্মরত আছেন। তার অভিযোগ, স্বামী পুলিশ পরিদর্শক কামরুজ্জামান ঝিনাইদহ পিবিআইয়ে কর্মরত আছেন। তিনি ছুটিতে বাড়ি এসে শাহজাদী আক্তারের ওপর নির্যাতন চালান। অভিযোগ অস্বীকার করেছেন কামরুজ্জামান।
শাহাজাদী আক্তার বলেন,  কামরুজ্জামানের সঙ্গে ২০০০ সালে আমার বিয়ে হয়। আমাদের দুই ছেলে স্কুল ও কলেজে লেখাপড়া করে। যৌতুকের দাবিতে স্বামী কামরুজ্জামান মাঝেমধ্যেই আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন চালান। এ কারণে তার বিরুদ্ধে যৌতুক আইনে মামলাও করেছি। ছুটিতে বাড়ি এসে কামরুজ্জামান ওই মামলা তুলে নিতে আমাকে চাপ দেন। তিনি আরও বলেন, যৌতুকের মামলা তুলে নিতে অস্বীকার করায় গতকাল শুক্রবার রাতে কামরুজ্জামান ছুরি দিয়ে আমাকে একের পর এক আঘাত করতে থাকেন। ঠেকাতে গেলে আমার মাথায়, হাতেসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে। পরে মেঝেতে ফেলে আমাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটানোর পাশাপাশি নিচে ফেলে জুতা পরে সারা শরীর পাড়িয়েছেন। পরে ছেলেরা ও কাজের মেয়ে টের পেলে তারা আমাকে রক্ষা করে। এরপর পরিবারের সদস্যরা আমাকে হাসপাতালে ভর্তি করেন। তিন বছর আগে তিনি দ্বিতীয় বিয়েও করেছেন।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আব্দুস সামাদ জানান, এসআই শাহাজাদীকে গুরুতর অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে জনতে চাইলে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন,  এসআই শাহাজাদীকে নির্যাতনের বিষয়ে আমরা এখনো কোনো অভিযোগ পাইনি। তবে বিষয়টি ‘ডিপার্টমেন্টাল’। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা বিষয়টি দেখছেন।
স্ত্রীকে নির্যাতনের অভিযোগ পুরোপুরি অস্বীকার করে পুলিশ পরিদর্শক কামরুজ্জামান বলেছেন, যে সময় এই ঘটনা ঘটেছে বলে দাবি করা হচ্ছে, তখন আমি বাড়ির বাইরে ছিলাম। শাহজাদী কুপ্রবৃত্তিতে আসক্ত। প্রতিবাদ করায় নানাভাবে আমাকে হেনস্তা করার চেষ্টা চালায়। এটিও তার সৃষ্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

ইনভার্টার নাকি নন-ইনভার্টার, কোনটিতে ভরসা রাখবেন?

দখিনের সময় ডেস্ক: এসি বা এয়ারকন্ডিশন এখন আর বিলাসতা নয় এটি এখন জনজীবনের অপরিহার্য অংশ হয়ে উঠেছে। বৈশাখের শুরু থেকে সীমাহীন গরমে এসি কেনার ঝোঁক...

হোয়াটসঅ্যাপে কেউ আপনাকে ব্লক করলে বুঝবেন যেভাবে

দখিনের সময় ডেস্ক: তাৎক্ষণিক বার্তা প্রেরণের জন্য বিশ্বের সবচেয়ে জনপ্রিয় অ্যাপ হোয়াটসঅ্যাপ। ব্যবহারকারীদের নিরাপত্তার জন্য কোম্পানি সময়ে সময়ে আপডেট এনে থাকে হোয়াটসঅ্যাপ। এতে অন্যান্য ফিচারের...

গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা

দখিনের সময় ডেস্ক: বিশ্বব্যাপী মানুষের ভরসার কথা মাথায় রেখে প্রসিদ্ধ টেক কোম্পানি অ্যাপল নানাবিধ পরিষেবা দিয়ে থাকে। আর এতে তাদের জনপ্রিয়তা এবং ব্যবসায়িক লাভ দুইই...

কোষ্ঠকাঠিন্য মোকাবিলার ৪ উপায়

দখিনের সময় ডেস্ক: কোষ্ঠকাঠিন্য সত্যিই হতাশাজনক হতে পারে! আশেপাশে এমন অনেক লোক আছে যারা প্রতিদিন সকালে মলত্যাগ করতে সমস্যায় পড়েন। আসলে টয়লেটে দীর্ঘ সময় কাটানো...

Recent Comments