Home শীর্ষ খবর বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত গ্রেফতার, কয়েক ঘন্টা পর মুক্তি

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত গ্রেফতার, কয়েক ঘন্টা পর মুক্তি

দখিনের সময় ডেস্ক:
বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার দায়ের করা অভিযোগের ভিত্তিতে মুম্বাইয়ের আম্বোলি থানায় আটক হন রাখি। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে খবরটি জানান অভিনেত্রী নিজে। শার্লিন টুইট করে জানান, মুম্বাই সেশন কোর্টে রাখি সাওয়ান্তের আগাম জামিনের আর্জি খারিজ হয়ে গিয়েছে। তারপরেই বৃহস্পতিবার রাখিকে আটক করে আম্বোলি থানার পুলিশ।
বেশ কিছুদিন ধরে খবরের শিরোনামে ভারতীয় বিতর্কিত মডেল ও অভিনেত্রী রাখি সাওয়ান্ত। প্রেমিক আদিল দুরানির সঙ্গে বিয়ে, ধর্মান্তর, গর্ভপাত নিয়ে চর্চার কেন্দ্রে সাবেক এই বিগ বস প্রতিযোগী। এবার শিরোনামে এলেন মুম্বাই পুলিশের হাতে আটক হয়ে।  বৃহস্পতিবার দুপুরে স্বামী আদিল দুরানির সঙ্গে নিজের নাচের অ্যাকাডেমি উদ্বোধন করার কথা ছিল রাখির। তার আগেই তাকে আটক করে পুলিশ।
গত বছর বলিউড পরিচালক ও প্রযোজক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেন শার্লিন চোপড়া। শুধু শার্লিন নন, বলিউডে ‘মিটু’ আন্দোলন চলাকালীন সাজিদ খানের বিরুদ্ধে সরব হন মোট ৯ জন মহিলা।
মুম্বাই পুলিশের কাছে সাজিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন শার্লিন। অভিনেত্রী এ-ও দাবি করেন, সাজিদ খান প্রভাবশালী হওয়ায় মুম্বাই পুলিশের কাছ থেকে কোনো সাহায্য পাচ্ছেন না তিনি। সেই সময় সাজিদের বিরুদ্ধে শার্লিনের অভিযোগ নিয়ে মুখ খোলেন রাখি সাওয়ান্ত।
কয়েক ঘণ্টা জেরার পর মুক্তি
পুলিশ গ্রেপ্তার করে বেশ কয়েক ঘণ্টা জেরা করার পর তাকে ছেড়ে দেয় আম্বোলি থানার পুলিশ। থানা থেকে বেরিয়ে সোজা গাড়িতে উঠে হাসপাতালে মাকে দেখতে পৌঁছে যান রাখি। হিজাব পরে গাড়ি থেকে নামতে দেখা যায় তাকে। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাখি জানান তার রক্তচাপ স্বাভাবিকের থেকে কম।
সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, তড়িঘড়ি গাড়ি থেকে নেমে হেঁটে চলেছেন। সেই সময় পাপারাজ্জিদের সঙ্গে কথা বলেন রাখি। আটক প্রসঙ্গে রাখি মুখ খোলেননি। তবে নিজের শারীরিক অবস্থা মোটেই স্থিতিশীল নেই সেই কথা বলেন রাখি। সারাদিন কিছু খাননি সেই কথাও বলেন। এরপর রাখিকে ‘জয় মহারাষ্ট্র, জয় ভারত’ স্লোগান দিতে শোনা যায়।
শার্লিন চোপড়ার অভিযোগ ছিল, রাখি সাওয়ান্ত সাংবাদিক বৈঠক ডেকে তার একটি অশ্লীল ভিডিও দেখিয়েছিলেন। কুরুচিপূর্ণ ভাষা এবং ইঙ্গিত করে রাখি সেই ভিডিও দেখান বলে অভিযোগ। শুধু শার্লিনই নন, রাখিও তার বিরুদ্ধে ওশিওয়ারা পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছিলেন। রাখি সাওয়ান্তের প্রেমিক বদল করা নিয়েই নাকি কুরুচিকর মন্তব্য করেছিলেন শার্লিন।
প্রসঙ্গত, প্রেমিক আদিল দুরানিকে বিয়ের পর ওমরাহ করার কথা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন রাখি। তার মতে, ওমরাহ করতে গেলে নিজেদের সম্পর্ক আরও মজবুত হবে। দুনিয়ার কোনো শক্তি তখন সেই সম্পর্ক আর ভাঙতে পারবে না।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

সুশাসন কি প্রতিষ্ঠিত হয়েছে?

সাধারণভাবে বলা হয়, আমলাতন্ত্রের মাধ্যমেই দেশ শাসিত হচ্ছে। কিন্তু চলমান ধারার ফলাফল এবং সুদূরপ্রসারী প্রভাব কী? জরুরি প্রশ্ন, সুশাসন কি প্রতিষ্ঠিত হয়েছে? স্বীকৃত বিষয়...

গুড় বেশি খেয়ে ফেলছেন? জেনে নিন কী হয়

দখিনের সময় ডেস্ক: গুড় দিয়ে তৈরির নানা পদের আয়োজন। পিঠা, পায়েস, সন্দেশ থাকে এই তালিকায়। গুড় স্বাস্থ্যকর খাবার হিসেবেই খাওয়া হয়। তবে কোনোকিছুই বেশি খাওয়া...

ঝগড়ার সময় যে কথাগুলো বলবেন না

দখিনের সময় ডেস্ক: রেগে গেলে আমরা বেশিরভাগ ক্ষেত্রেই এমন সব শব্দ ব্যবহার করি যেগুলো আসলে সম্পর্ক আরও খারাপের দিকে নিয়ে যায়। আবার ঝগড়ার সময় একটু...

আবেগ কমাতে চান?

দখিনের সময় ডেস্ক: আবেগ নিয়ন্ত্রণে রাখা মুশকিল। তবে এই গুণ থাকার অনেক সুবিধা রয়েছে। আপনার কমনীয়তা এবং আত্ম-নিয়ন্ত্রণের কারণে অন্যের কাছে প্রশংসিত হবেন। কঠিন সময়ে...

Recent Comments