Home নির্বাচিত খবর অভিনেত্রীর মৃত্যু, প্রেমিক গ্রেপ্তার

অভিনেত্রীর মৃত্যু, প্রেমিক গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক:
ভারতের অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মৃত্যুর ঘটনায়  প্রেমিক সমর সিংকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার  (৭ এপ্রিল) সকালে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আকাঙ্ক্ষার মৃত্যুতে সমর সিং ও তার ভাই সঞ্জয় সিংয়ের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা করেন অভিনেত্রীর মা। আকাঙ্ক্ষার মৃত্যুর পর থেকেই পলাতক ছিলেন সমর সিং। উত্তরপ্রদেশের বারাণসীর এক হোটেলে অভিনেত্রী আকাঙ্ক্ষার মৃত্যু হয়।
ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, মামলার অন্য আসামি সমর সিংয়ের ভাই সঞ্জয় সিংকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। সমরও ভারত ছাড়ার পরিকল্পনা করেছিলেন।বিষয়টি জানতে পেরে তিনি যাতে পালাতে না পারেন সে বিষয়ে বিমানবন্দর কর্তৃপক্ষকে জানিয়ে রেখেছিল পুলিশ।
এদিকে, আকাঙ্ক্ষা দুবের চাচা ও চাচির অভিযোগ, বহুদিন ধরেই আকাঙ্ক্ষাকে মেরে ফেলার হুমকি দিচ্ছিলেন সমর সিং ও সঞ্জয় সিং। আকাঙ্ক্ষার কাছ থেকে মোটা অঙ্কের টাকা ধার হিসাবে নিয়েছিলেন সমর। সেই টাকা ফেরত চাওয়ার পর থেকেই অভিনেত্রীকে খুনের হুমকি দেওয়া হচ্ছিল।
গত ২৬ মার্চ বারাণসীর হোটেল থেকে ঝুলন্ত অবস্থায় অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মরদেহ উদ্ধার করা হয়। তার মরদেহের ময়নাতদন্তের প্রতিবেদন সম্প্রতি পুলিশের হাতে এসেছে। সেই প্রতিবেদন অনুযায়ী, আকাঙ্ক্ষার পেটে মিলেছে বাদামি রঙের অজানা তরলের উপস্থিতি, এ ছাড়া তার কবজিতে মিলেছে আঘাতের চিহ্ন। যদিও আকাঙ্ক্ষার পেটে অন্য কোনো খাবার, পানীয় কিংবা অ্যালকোহলের উপস্থিতি পাওয়া যায়নি।
এদিকে, আকাঙ্ক্ষার মৃত্যুর কয়েক ঘণ্টা আগের সিসিটিভি ফুটেজও পুলিশের হাতে এসেছে। যেখানে সন্দীপ সিং নামের এক ব্যক্তিকে অভিনেত্রীর সঙ্গে সিঁড়ি দিয়ে উঠতে দেখা যায়। তার হাতে থাকা ব্যাগ থেকেই হোটেলের রুমের চাবি খুঁজছিলেন আকাঙ্ক্ষা। তিনি প্রায় ১৫-২০ মিনিট আকাঙ্ক্ষার কক্ষে ছিলেন, তারপর তিনি বের হয়ে যান।
আকাঙ্ক্ষার কক্ষে এতক্ষণ সন্দীপ সিং কী করছিলেন? তার পরিচয়-ই বা কী? তা খতিয়ে দেখছে পুলিশ। লিফটের বদলে অভিনেত্রী কেন সিঁড়ি দিয়ে উঠেছিলেন, তা নিয়েও প্রশ্ন উঠছে। এদিকে, মৃত্যুর ঠিক আগে ইনস্টাগ্রাম লাইভে কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছিল আকাঙ্ক্ষা দুবেকে। ঠিক কী ঘটেছিল? এসব প্রশ্নের উত্তর খুঁজছে উত্তরপ্রদেশ পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা শিগগিরই: শিবির সভাপতি

দখিনের সময় ডেস্ক ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, দু-একদিনের মধ্যে সেক্রেটারিসহ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। গতকাল শনিবার রাতে গণমাধ্যমকে...

সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরীকে রাজধানীর আদাবর থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। আজ রবিবার রাজধানীর...

শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দখিনের সময় ডেস্ক: কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে বাড়ির সামনে থেকে তাহমিনা আক্তারের (৭) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত...

স্ত্রীকে কুপিয়ে হত্যা, থানায় এসে স্বামীর আত্মসমর্পণ

দখিনের সময় ডেস্ক: রাজধানীর পল্লবীতে শামসুন্নাহার (৫২) নামের এক নারীকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। ঘাতক স্বামীর নাম মোখলেছুর রহমান (৫২)।...

Recent Comments