Home বরিশাল বরিশালকে তিলোত্তমা করে গড়ে তোলার প্রত্যয় খোকন সেরনিয়াবাতের

বরিশালকে তিলোত্তমা করে গড়ে তোলার প্রত্যয় খোকন সেরনিয়াবাতের

দখিনের সময় ডেস্ক:
বরিশাল সিটি করপোরেশনের নৌকা মনোনীত প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাত বলেছেন, জনগণের কষ্টের খবর জানি। আমি নির্বাচিত হলে এই শহর হবে নতুন ও শান্তিময় শহর। মুখ থুবড়ে পড়া বিধ্বস্ত বরিশালকে এক তিলোত্তমা নতুন বরিশাল হিসেবে গড়ে আপনাদের উপহার দেব।
বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন আবুল খায়ের আবদুল্লা। তিনি বলেন, বরিশালকে শান্তিময় ও নান্দনিক নগর হিসেবে গড়ে তুলব। আমি জীবিত থাকতে কোনো অনিয়ম অন্যায় করব না। জননেত্রী শেখ হাসিনার প্রার্থী হিসেবে আপনাদের কাছে এসেছি। এখানকার মানুষকে সেবা দেওয়ার অঙ্গীকার করছি। ইনশাল্লাহ শতভাগ দেওয়ার চেষ্টা করব। সবশেষে তিনি নগরবাসীর উদ্দেশ্যে বলেন, এখন থেকে নতুন আরেকটি শ্লোগান হবে ‘নতুন বরিশাল, জয় শেখ হাসিনা’।
সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, নৌকার প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহকে ভোট দিয়ে জয়ী করলে বরিশালকে তিলোত্তমা নগরী গড়ে দেবেন প্রধানমন্ত্রী। আবুল খায়ের আব্দুল্লাহ প্রধানমন্ত্রীর মনোনীত মেয়র প্রার্থী। তিনি আরও বলেন, তাকে বিজয়ী করলে সিটি করপোরেশনে বরাদ্দের কোনো ঘাটতি থাকবে না। বরিশাল হবে শান্তি ও উন্নয়নের শহর। আমি আজকে নগরীর চিত্র দেখে বলতে পারছি আগামী নির্বাচনে নগরপিতা হবেন আবুল খায়ের আবদুল্লাহ। তার হাত ধরে আগামী দিনের নগর ভবন হবে জনগণের নগর ভবন, সর্বসাধারণের নগর ভবন। এজন্য তিনি ঐক্যবদ্ধভাবে নির্বাচনে লড়াই করার আহ্বান জানান।
বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস প্রমুখ।
এর আগে বেলা ১১টায় সড়কপথে গৌরনদী হয়ে বরিশালে প্রবেশ করেন আবুল খায়ের আবদুল্লাহ। তাকে বরণ করে নিতে শত শত মোটরসাইকেল নিয়ে মহড়া দিয়ে বরিশালের রহমতপুর  যান নেতাকর্মীরা। সেখান থেকে তাকে মিছিল, স্লোগান আর ফুল ছিটিয়ে বরণ করে দুপুর ১টার দিকে দলীয় কার্যালয়ের সামনের মঞ্চে নিয়ে আসা হয়।
প্রসঙ্গত, ১৫ এপ্রিল আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাতকে নৌকার মনোনয়ন দেয় আওয়ামী লীগ। আগামী ১২ জুন ভোট অনুষ্ঠিত হবে বরিশালে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোথাও সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি, দেশকে অশান্ত করার ষড়যন্ত্র চলছে

দখিনের সময় ডেস্ক: সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি জানিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। তিনি বলেন, দেশের পাহাড়ি এলাকাতেও বহুমুখী ষড়যন্ত্র থেমে...

দ্রুত প্রণয়ন করা হবে বিচারক নিয়োগ নীতিমালা: প্রধান বিচারপতি

দখিনের সময় ডেস্ক: প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ বলেছেন, সুপ্রিম কোর্টে বিচারক নিয়োগে নীতিমালা দ্রুত প্রণয়ন করা হবে। একই সঙ্গে সুনির্দিষ্ট আইনও করা হবে বলে...

গায়েবি মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে: আসিফ নজরুল

দখিনের সময় ডেস্ক: অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। বিগত...

ইসরায়েলে মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে নিহত ৭০, আক্রান্ত ৯১৩

দখিনের সময় ডেস্ক: মধ্যপ্রাচ্যের দু’টি দেশ লেবানন ও ফিলিস্তিনে দাপিয়ে বেড়াচ্ছে ইসরায়েল। গাজায় যুদ্ধ শেষ করতে না করতেই, দেশটি নতুনভাবে লেবাননে যুদ্ধ শুরু করেছে। এদিকে, মশাবাহিত...

Recent Comments