Home চাকরির খবর ডিএসসিসিতে ১০ম ও ১৪তম গ্রেডে চাকরির সুযোগ

ডিএসসিসিতে ১০ম ও ১৪তম গ্রেডে চাকরির সুযোগ

দখিনের সময় ডেস্ক:
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) রাজস্ব খাতভুক্ত একাধিক শূন্য পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে দুই ক্যাটাগরির পদে ১০ম ও ১৪তম গ্রেডে ৬ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
১. পদের নাম: সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা
পদসংখ্যা: ৪
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য অনুষদের যেকোনো বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি।
বয়স: ১৮ থেকে ৩০ বছর
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)
২. পদের নাম: হিসাবরক্ষক
পদসংখ্যা: ২
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য অনুষদের যেকোনো বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। হিসাবসংক্রান্ত কাজে অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ১৮ থেকে ৩০ বছর
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)
বয়সসীমা
২০২৩ সালের ১ জুন প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।
আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য একই ওয়েবসাইট বা ডিএসসিসির ওয়েবসাইটে পাওয়া যাবে। প্রার্থী যেকোনো একটি পদে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে ১২১ নম্বরে কল অথবা vas.query@teletalk.com.bd ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।
আবেদন ফি
অনলাইনে আবেদন করার অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ নম্বর পদের জন্য ৭০০ টাকা ও ২ নম্বর পদের জন্য ৫০০ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।
আবেদনের সময়সীমা: ১৯ জুন থেকে ৯ জুলাই ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

সাবেক প্রবাসীকল্যাণ মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা

দখিনের সময় ডেস্ক: প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির চার ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা দিয়েছেন আদালত। তারা হলেন– মুজিবুর রহমান, জাহিদুল ইসলাম,...

হোয়াটসঅ্যাপে কেউ আপনাকে ব্লক করলে বুঝবেন যেভাবে

দখিনের সময় ডেস্ক: তাৎক্ষণিক বার্তা প্রেরণের জন্য বিশ্বের সবচেয়ে জনপ্রিয় অ্যাপ হোয়াটসঅ্যাপ। ব্যবহারকারীদের নিরাপত্তার জন্য কোম্পানি সময়ে সময়ে আপডেট এনে থাকে হোয়াটসঅ্যাপ। এতে অন্যান্য ফিচারের...

যে কারণে পাবলিক চার্জিং স্টেশনে ফোন চার্জ দেওয়া ঝুঁকিপূর্ণ

দখিনের সময় ডেস্ক: সম্প্রতি স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য সতর্কবার্তা জারি করেছে ভারত সরকার। এতে বলা হয়, সাধারণ মানুষ যেন চার্জিং পোর্ট ব্যবহার না করেন। অনেকেই বিমানবন্দর,...

ফোন পানিতে পড়ে গেলে করণীয়

দখিনের সময় ডেস্ক: দৈনন্দিন জীবনে অনেকেই স্মার্টফোনের ওপর নির্ভরশীল। বিভিন্ন কাজে আমরা ফোনের প্রয়োজনীয়তা অনুভব করি। তবে একটু অসতর্ক থাকলে যেকোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা।...

Recent Comments