Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি আসামির গাড়ি ব্যবহার করছেন এএসপি দম্পতি

আসামির গাড়ি ব্যবহার করছেন এএসপি দম্পতি

দখিনের সময় ডেক্স:

সদ্য প্রত্যাহার হওয়া সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আরিফুল ইসলাম সিদ্দিকী ও তার স্ত্রী ডা. শারমিন সুলতানা বিরুদ্ধে হত্যা মামলার আসামির দেওয়া প্রাইভেটকার ব্যবহারের অভিযোগ ওঠেছে। বগুড়ার শিবগঞ্জে ৮৮ বোতল ফেনসিডিল বিক্রির ঘটনায় মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের আটজনকে বদলি করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা এ আদেশ দেন। বদলির আদেশ মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে এসে পৌঁছেছে।

মামলার বাদীর অভিযোগ, আসামিদের কাছ থেকে প্রাইভেটকার ঘুষ হিসেবে নিয়েছেন এএসপি আরিফুল ইসলাম সিদ্দিকী। আর মামলার আসামি রাসেল মাহমুদ সবুজের দাবি, ঘুষ না, গাড়িটি ভাড়া দেওয়া হয়েছে এএসপি আরিফুল ইসলামের স্ত্রী ডা. শারমিন সুলতানাকে। আসামির দেওয়া গাড়ি ব্যবহার নিয়ে বগুড়ার শিবগঞ্জে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। এ কারণেই হত্যা মামলাটি পুলিশ সুপারের আদেশে শিবগঞ্জ থানা থেকে ডিবি পুলিশের কাছে স্থানান্তর করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ৮ ফেব্রুয়ারি রাতে শিবগঞ্জ উপজেলার দাড়িদহ বন্দরে হাইস্কুলের সামনে প্রতিপক্ষের মারপিটে আহত হন কৃষকলীগ নেতা আজহারুল ইসলাম নান্টু (৩৫)। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯ ফেব্রুয়ারি রাতে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের বাবা আব্দুল বাছেদ মন্ডল বাদী হয়ে ১০ ফেব্রুয়ারি শিবগঞ্জ  থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় বিএনপির নেতাকর্মীসহ ১৩ জনকে আসামি করা হয়।

বাদী অভিযোগ করেছেন, সার্কেল এএসপি আরিফুল ইসলাম এবং মামলার ২ নম্বর আসামি বিএনপি নেতা মাহবুবর আলম মানিক বগুড়ার উপশহরে একই ভবনে বসবাস করেন। সেই সুবাদে তাদের মধ্যে সখ্যতা রয়েছে। মামলার ৩ নম্বর আসামি রাসেল মাহমুদ সবুজ ২ নম্বর আসামির বিএনপি নেতা মাহবুবর আলম মানিকের ভাগ্নে। মামা ভাগ্নে যৌথভাবে সার্কেল এসপিকে সাড়ে আট লাখ টাকায় প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৫-১৮৫৪) কিনে দিয়েছেন। সেই গাড়িটি সার্কেল এএসপির স্ত্রী ব্যবহার করেন।

বাদী আব্দুল বাছেদ বলেন, ‘আসামিদের কাছ থেকে গাড়ি কিনে নেওয়ার বিষয়টি পুলিশ সুপারের সঙ্গে সাক্ষাৎ করে অভিযোগ দিয়েছি। সার্কেল এএসপি গাড়ি ঘুষ নিয়ে আসামিদের গ্রেপ্তার করতে দেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বিআরইউ’র সভাপতি আনিসুর, সম্পাদক খালিদ

নিজস্ব প্রতিবেদক : বরিশাল রিপোর্টার্স ইউনিটির (বিআরইউ) সভাপতি আনিসুর রহমান খান স্বপন (নিউ এইজ / ঢাকা ট্রিবিউন) আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন খালিদ সাইফুল্লাহ (নয়া...

চিরনিদ্রায় শায়িত হলেন গণপিটুনিতে নিহত তোফাজ্জল

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) শিক্ষার্থীদের গণপিটুনিতে নিহত মাসুদ কামাল তোফাজ্জলের জানাজা শেষে বরগুনার পাথরঘাটায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে...

অতিরিক্ত ডিআইজি মশিউর গ্রেফতার

দখিনের সময় ডেস্ক: চট্টগ্রাম থেকে বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) তাকে আটক করা হয়। নিউমার্কেট থানার...

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্র, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম...

Recent Comments