Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি ঝালকাঠিতে হত্যার উদ্যোশে স্কুল ছাত্রকে কুপিয়ে জখম

ঝালকাঠিতে হত্যার উদ্যোশে স্কুল ছাত্রকে কুপিয়ে জখম

মোঃ সাগর হাওলাদার ।

ঝালকাঠি সদর উপজেলার কীর্ত্তিপাশা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত স্কুলছাত্র তাওহীদ ইসলাম (১৮) কীর্ত্তিপাশা গ্রামের শাহজাহান হাওলাদালের ছেলে ও কীর্ত্তিপাশা প্রশন্ন কুমার মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরিক্ষায় অংশ নেয়ার কথা রয়েছে। আহত তাওহীদ ইসলামের বড় ভাই জসীম উদ্দিন জানান, গত শনিবার বিকেল সারে ৫ টার দিকে বন্ধুর বাসায় ইফতার করতে যাওয়ার সময় বেসাইনখান শহীদ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের সামনে বসে মনির হোসেন , নুরুজ্জামান ও মারুফ হোসেন অজ্ঞাত দুই / তিন জন যুবক নিয়ে অর্তকিত ভাবে তাওহীদ ইসলামের উপরে হামলা করে।

এসময় গাছ কাটা দাও দিয়ে তাওহীদ ইসলামের বাম হাতে কোপ দেয় এবং রট দিয়ে ডান হাতে আঘাত করে। হত্যার উদ্যোশে গলায় কোপ দেয়ার চেষ্ঠা করে কিন্তু অল্পের জন্য সে রক্ষা পায়। এসময় অজ্ঞান অবস্থায় তাওহীদ ইসলামকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান হয়।

জানাগেছে, কীর্ত্তিপাশা গ্রামের আইউব আলী হাওলাদার ও তার ভাই বারেক হাওলাদারের কাছ থেকে সাত বছর আগে ৪৫ কাটা জমি শাহজাহান হাওলাদার তার স্ত্রী আলেয়া বেগম এবং দুই ছেলে জসিম উদ্দিন ও তাওহীদ ইসলামের নামে ক্রয় করেন। এর পর থেকে নিয়মিত ভোগ দখল করে আসছিল তারা।

কিন্তু ২০১৯ সালের শেষের দিকে ভুয়া কাগজ বের করে মনির হোসেন ও তার ভাই নুরুজ্জামান এই জমি জোর পূর্বক ভোগ দখল করার চেষ্টা করে। কিন্তু পরবর্তীতে আদাল শাহজাহান হাওলাদারদের পক্ষে রায় দেয়। এর পর থেকে মনির হোসেন ও নুরুজ্জামানরা তাদের উপরে ক্ষিপ্ত ছিল । এব্যাপারে ঝালকাঠি সদর থানায় অভিযোগ দেয়া হয়েছে।

ঝালকাঠি সদর থানার এসআই নাজমুল জামান বলেন,‘ প্রাথমিক ভাবে হাসপাতালে গিয়ে অভিযোগের সত্যতা পাওয়া গেছে । এখন ঘটনাস্থলে গিয়ে অভিযোগের সত্যতা পেলে মামলা করা হবে। আমরা অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বিআরইউ’র সভাপতি আনিসুর, সম্পাদক খালিদ

নিজস্ব প্রতিবেদক : বরিশাল রিপোর্টার্স ইউনিটির (বিআরইউ) সভাপতি আনিসুর রহমান খান স্বপন (নিউ এইজ / ঢাকা ট্রিবিউন) আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন খালিদ সাইফুল্লাহ (নয়া...

চিরনিদ্রায় শায়িত হলেন গণপিটুনিতে নিহত তোফাজ্জল

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) শিক্ষার্থীদের গণপিটুনিতে নিহত মাসুদ কামাল তোফাজ্জলের জানাজা শেষে বরগুনার পাথরঘাটায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে...

অতিরিক্ত ডিআইজি মশিউর গ্রেফতার

দখিনের সময় ডেস্ক: চট্টগ্রাম থেকে বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) তাকে আটক করা হয়। নিউমার্কেট থানার...

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্র, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম...

Recent Comments