Home বরিশাল খেলা হবে বরিশাল সদর আসনে, রিপনের ট্রাকে সাদিকের অনুসারীরা

খেলা হবে বরিশাল সদর আসনে, রিপনের ট্রাকে সাদিকের অনুসারীরা

দখিনের সময় রিপোর্ট:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল সদর-৫ আসনে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা সতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপনের নির্বাচনী সভায় যোগ দেওয়ায় এ আসনে জমে উঠেছে নৌকা ও ট্রাক প্রতীকের নির্বাচনি লড়াই। তারা সকলে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিক আব্দুল্লাহর অনুসারীরা। এতে সহজেই জয় পাচ্ছেন না নৌকা প্রতীকের প্রার্থী পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।
বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে ব্রজমোহন বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় সাদিকপন্থীরা রিপনকে সমর্থন দেন। সমাবেশে সাদিক আব্দুল্লাহর বার্তা পৌঁছে দিয়ে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবর উদ্দিন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আবুল হাসানাত আব্দুল্লাহর সন্তান সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নেতৃত্বে আমরা আজকে এই জনসভায় এসেছি। আমি আহ্বান রাখছি আগামী ৭ জানুয়ারির নির্বাচনে ট্রাক প্রতীকের প্রার্থী সালাউদ্দিন রিপনকে বরিশাল মহানগর, সদর উপজেলার ১০টি ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরাসহ সাধারণ মানুষ ভোট দিয়ে জয়যুক্ত করে বরিশালের উন্নয়ন তরান্বিত করবে।
ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীমকে উদ্দেশ করে বলেন, বিগত পাঁচ বছর বরিশাল সদর আসনের যিনি সংসদ সদস্য ছিলেন (জাহিদ ফারুক) উনার বাড়ি বরগুনায়। উনার বাড়ি বরিশালে নয়। এজন্য উনি বরিশালের সকল স্তরের মানুষ, মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির সঙ্গে বিমাতাসুলভ আচরণ করছেন। তিনি ব্যালটের মাধ্যমে নয়, বুলেটের মাধ্যমে ক্ষমতায় যেতে চান।
সলাউদ্দিন রিপন বলেন, গত কয়েকদিন তিনি আমাকে জানোয়ার বলেছেন। রাজনীতিতে তার সৃষ্টি ২০০৮ সালে ওয়ান ইলেভেনের সময়ে। অথচ আমার রাজনীতির হাতেখড়ি ছাত্র রাজনীতির মধ্য দিয়ে। উনি একাত্তর সালে হানাদার বাহিনীর সহযোগী হিসেবে পাকিস্তানে ছিলেন। যে ব্যক্তি ১৯৭১ সালে হানাদার বাহিনীর সহযোগী ছিলেন, তিনি বরিশাল থেকে হায়েনা তাড়ানোর কথা বলেন। অথচ তিনি বরিশালবাসীর কাঁধে হায়েনা হয়ে ঝুলে আছেন। আমি স্পষ্ট বলে দিতে চাই, যিনি একাত্তরে পাকিস্তানি হানাদারের সহযোগী ছিলেন, বরিশাল থেকে আমরা তাকেই তাড়াবো। পাঁচ বছর আগে বলেছিলেন ভাই ভাই, গত পাঁচ বছরে ওনার খবর নাই।
কিন্তু আমি নির্বাচিত হতে পারলে আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করবো। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে সহায়ক ভূমিকা পালন করবো। বরিশাল হবে তারুণ্যের বরিশাল। বরিশাল হবে উন্নয়নের বরিশাল। এ সময় মঞ্চে মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নির্বাচনী সভা শুরুর পূর্বে বরিশাল মহানগরের ত্রিশটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক সহ শ্রমিক লীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সাধারন সদস্যরা বিশাল বিশাল মিছিল নিয়ে সমাবেশস্থল বিএমস্কুল মাঠে হাজির হন। নির্বাচনী সভায় আরও উপস্থিত হন আওয়ামী লীগ নেতা আরেফিন মোল্লা, সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও বর্তমান কাউন্সিলর এ্যাড. রফিকুল ইসলাম খোকন, কাউন্সিলর কেফায়েত হোসেন রনি, কাউন্সিলর মুন্না, মহানগর মৎস্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ বাবু, বরিশাল মহানগর শ্রমিক লীগ সভাপতি বাবু পরিমল চন্দ্র দাস, সাধারন সম্পাদক রইস আহমেদ মান্না, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুল্লাহ মুনিম, সাজ্জাদ সেরনিয়াবাত, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন খান, মহানগর পূজা উদ্যাপন পরিষদের সভাপতি তমাল মালাকার, সাধারন সম্পাদক চঞ্চল দাস পাপ্পা, মহিলা লীগ নেত্রী নিগার সুলতানা হনুফা, সাবেক কাউন্সিলর গায়েত্রী সরকার পাখিসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্র, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম...

মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান

দখিনের সময় ডেস্ক: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান হবিগঞ্জে মানহানির একটি মামলা থেকে খালাস পেয়েছেন । বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল আলীম...

সাবেক ছাত্রলীগ নেতাকে হত্যা: ৮ শিক্ষার্থী বহিষ্কার

দখিনের সময় ডেস্ক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা শামীম মোল্লাকে পিটিয়ে হত্যা করার ঘটনায় অভিযুক্ত বিশ্ববিদ্যালয়ের আটজন শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে কর্তৃপক্ষ। সাময়িক...

বাউফলে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে কালাইয়া-বাউফল ও বরিশাল সড়ক অবরোধ করেছেন কয়েকশ বিক্ষুব্ধ শিক্ষার্থী। আজ বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে দুপুর ১ পর্যন্ত দুই ঘন্টা দাশপাড়া...

Recent Comments