Home বিনোদন নিখোঁজ সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী, আলোচনায় শরীরচর্চা প্রশিক্ষক

নিখোঁজ সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী, আলোচনায় শরীরচর্চা প্রশিক্ষক

দখিনের সময় ডেক্স:
সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীরখোঁজ মিলছে না ।  কয়েকদিন আগে রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন সুশান্তের বাবা। জানা যায়, এরপর থেকেই খোঁজ পাওয়া যাচ্ছে না রিয়ার। এমনকি পাটনা পুলিশের পক্ষ থেকেও রিয়ার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে জানা যাচ্ছে। ইতিমধ্যে অভিনেত্রীর সন্ধান শুরু করেছে পুলিশ। কোথায় গিয়ে লুকিয়ে রয়েছেন রিয়া, তা জানতে শুরু হয়েছে তদন্ত।
এবার রিয়ার বিরুদ্ধে অভিযোগের তীরকে আরও তীক্ষ্ণ করল একটি ভারতীয় চ্যানেলের স্টিং অপারেশন। সেখানে চ্যানেলের সাংবাদিক পরিচয় গোপন করে কথা বলেছেন সুশান্তের শরীরচর্চা প্রশিক্ষক সমীর আহমেদের সঙ্গে। যত সময় এগোচ্ছে, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুরহস্যে ‘স্বজনপোষণ’-এর পাশাপাশি অভিযোগের আঙুল দৃঢ় হচ্ছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। এই পালাবদল স্পষ্ট করে ধরা পড়েছে সম্প্রতি সুশান্তের বাবা কে কে সিংহ পটনায় রিয়া এবং তাঁর পরিবারের সদস্য-সহ মোট ছয়জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করার পর।
এফআইআর-এ রিয়ার বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক দাবি করা হয়। আর্থিক প্রতারণা, মানসিক চাপ দেওয়াসহ একাধিক অভিযোগ ছিল তাতে। বলা হয় সুশান্তের আত্মহত্যার পিছনে ছিল রিয়াই। প্রবল অস্বস্তি বলিউডে। এই এফআইআর দায়েরের পর ৪ সদস্যের পটনা পুলিশ বুধবার মুম্বাইতে আসে বিষয়টির তদন্ত করতে।
জানা গেছে, রিয়ার ফ্ল্যাটে গিয়ে তারা দেখেন অভিনেত্রী নিখোঁজ। অন্য সূত্রের খবর, রিয়া গ্রেফতার হওয়ার ভয়ে বিহার পুলিশের সামনে আসেননি, আগাম জামিন চাইছেন তিনি। পুলিশ এখন তার সন্ধান করছে। তবে হঠাৎ করে কেন রিয়া নিখোঁজ হয়ে গেলেন তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।  কেউ কেউ বলছেন, যদি রিয়া দোষীই না হন তাহলে কেন পালিয়ে বেড়াবেন?
অন্যদিকে, সুশান্ত ও রিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুশান্তের সাবেক বান্ধবী অঙ্কিতা লোখান্ডে। অঙ্কিতা জানিয়েছেন, সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক নিয়ে কথা হয়েছিল তাদের মধ্যে। সুশান্ত জানিয়েছিলেন যে রিয়া তাকে হেনস্থা করত। রিয়ার সঙ্গে সম্পর্কে অসুখী ছিলেন তিনি এবং সেই সম্পর্ক শেষ করে দিতে চেয়েচিলেন বলেও জানিয়েছিলেন অঙ্কিতাকে।
উল্লেখ্য, সুশান্ত-অঙ্কিতার দীর্ঘদিনের সম্পর্ক ছিল। পরে সেই সম্পর্ক ভেঙে যায় ও কৃতি শ্যাননের সঙ্গে সুশান্তের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। পরে রিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। সুশান্তের মৃত্যুর পর দু’বার পাটনা গিয়েছেন অঙ্কিতা, দেখা করেছেন সুশান্তের পরিবারের সঙ্গে। সেখানে গিয়ে সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তিকে সেই চ্যাটও দেখান অঙ্কিতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

অনিয়ম-দুর্নীতিতে নিমজ্জিত হালিমা খাতুন স্কুল, ১৩ ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ

মামুনুর রশীদ নোমানী,বরিশাল: দখিনের সময় ডেস্ক: অনিয়ম ও দুর্নীতিতে চরম সংকটে পড়েছে বরিশালের ঐতিহ্যবাহী বরিশালের হালিমা খাতুন স্কুল। শিক্ষকরা নিয়োজিত কোচিং বানিজ্যে। স্কুলের শিক্ষক, অভিভাবকদের মধ্যে...

আধাঘণ্টায় ৫০ হাজার ইলেকট্রিক গাড়ির অর্ডার পেল শাওমি

দখিনের সময় ডেস্ক: নিজেদের প্রথম বৈদ্যুতিক গাড়ি (ইভি) বাজারে এনেছে চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান শাওমি। বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যায় এই গাড়ি উন্মোচন করা হয়। আর...

‘স্পেস স্যুট’ ছাড়া মহাকাশে কতক্ষণ বাঁচবেন নভোচারীরা?

দখিনের সময় ডেস্ক: ভীষণ কঠিন একটি কাজ মহাকাশ ভ্রমণ। যখনই একজন মহাকাশচারী যাত্রা শুরু করেন, তার আগে তাকে অনেক প্রস্তুতি নিতে হয়। পৃথিবীর বাইরের এমন...

মোবাইল ফোন চার্জের সময় যেসব বিষয় খেয়াল রাখবেন

দখিনের সময় ডেস্ক: মোবাইল ফোনের ব্যাটারিতে হঠাৎ বিস্ফোরণ বা আগুন ধরার কারণে প্রায়ই প্রাণহানি ও আহত হওয়ার ঘটনা ঘটছে। মোবাইল চার্জে থাকাকালীন এ ধরনের ঘটনা...

Recent Comments