Home বরিশাল বরিশালে ‘নাটকে আটক’ নগদ কর্মকর্তা

বরিশালে ‘নাটকে আটক’ নগদ কর্মকর্তা

দখিনের সময় ডেস্ক ।।

মোবাইল ব্যাংকিং কোম্পানি নগদ- এর টাকা আত্মসাৎ করে ছিনতাইয়ের নাটক সাজিয়ে থানায় মামলা করতে গিয়ে গ্রেফতার হয়েছেন নগদের কর্মকর্তা নুরুল্লাহ মোমেন।

রোববার দিবাগত রাতে বরিশাল কোতয়ালী মডেল থানায় ছিনতাই মামলা দায়ের করতে গেলে তাকে নিয়ে ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। এরপর নুরুল্লাহকে নিয়ে অভিযান শেষে পুলিশ ছিনতাইয়ের প্রমাণ না পাওয়ায় সোমবার দুপুরে তাকে গ্রেফতার দেখানো হয়।

এ ঘটনায় নগদ-এর বরিশাল অফিসের ম্যানেজার জাহিদুল ইসলাম রাজু বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি অর্থ আত্মসাৎ মামলা দায়ের করেছেন। গ্রেফতার নুরুল্লাহ মোমেন নগরীর কলেজ অ্যাভিনিউ এলাকার বাসিন্দা।

কোতয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, নগদ কোম্পানির কর্মকর্তা গ্রেফতার নুরুল্লাহ মোমেন রোববার দিবাগত রাতে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি ছিনতাই মামলা দায়ের করতে আসেন। তিনি জানান, কোম্পানির টাকা সংগ্রহ শেষে মোটরসাইকেলযোগে সিএ্যান্ডবি রোডের অফিসের যাওয়ার সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বৈদ্যপাড়ায় অবস্থানকালে ছিনতাইয়ের শিকার হন। এসময় কুপিয়ে ও মারধর করে নগদ আট লাখ টাকা নিয়ে পালিয়ে যায় তিন সদস্যের একটি ছিনতাইকারী দল।

অভিযোগে নুরুল্লাহকে কুপিয়ে জখমের কথা বললেও তার হাতে শুধু একটি আচড় দেখতে পান বলে জানান ওসি নুরুল ইসলাম।এতে সন্দেহ হওয়ায় ঘটনাস্থলের আশপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করা হয়। ফুটেজে নুরুল্লাহকে দেখতে না পাওয়ায় ব্যাপক জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের নাটক সাজানোর কথা স্বীকার করেন।

ওসি আরো বলেন, জিজ্ঞাসাবাদে নুরুল্লাহ জানান তাকে কেউ কুপিয়ে জখম করেনি। নিজেই ব্লেড দিয়ে হাত কেটে থানায় গিয়েছিলেন মামলা করতে। এরপর রাত সাড়ে ৪ টার দিকে তাকে নিয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে একটি ব্লেড ও টাকার বহনের ব্যাগ উদ্ধার করা হয়।

পুলিশকে নুরুল্লাহ প্রথমে আট লাখ টাকার ছিনতাইয়ের কথা বললেও ঋণগ্রস্ত থাকায় এক লাখ ৭৬ হাজার টাকা আত্মসাৎ এর কথা স্বীকার করেন। পরবর্তীতে আরো টাকা আত্মসাৎ করার সুযোগ রেখে তিনি আট লাখ টাকা ছিনতাই হয়েছে বলে প্রচার করেন।

এ ঘটনায় সোমবার দুপুরে নগদ বরিশালের ম্যানেজার জাহিদুল ইসলাম রাজু বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি অর্থ আত্মসাৎ মামলা দায়ের করেন। সেই মামলায় নুরুল্লাহকে গ্রেফতার দেখিয়ে কারাগারে প্রেরণ করা হয় বলে জানান ওসি নুরুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

আধাঘণ্টায় ৫০ হাজার ইলেকট্রিক গাড়ির অর্ডার পেল শাওমি

দখিনের সময় ডেস্ক: নিজেদের প্রথম বৈদ্যুতিক গাড়ি (ইভি) বাজারে এনেছে চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান শাওমি। বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যায় এই গাড়ি উন্মোচন করা হয়। আর...

‘স্পেস স্যুট’ ছাড়া মহাকাশে কতক্ষণ বাঁচবেন নভোচারীরা?

দখিনের সময় ডেস্ক: ভীষণ কঠিন একটি কাজ মহাকাশ ভ্রমণ। যখনই একজন মহাকাশচারী যাত্রা শুরু করেন, তার আগে তাকে অনেক প্রস্তুতি নিতে হয়। পৃথিবীর বাইরের এমন...

মোবাইল ফোন চার্জের সময় যেসব বিষয় খেয়াল রাখবেন

দখিনের সময় ডেস্ক: মোবাইল ফোনের ব্যাটারিতে হঠাৎ বিস্ফোরণ বা আগুন ধরার কারণে প্রায়ই প্রাণহানি ও আহত হওয়ার ঘটনা ঘটছে। মোবাইল চার্জে থাকাকালীন এ ধরনের ঘটনা...

গরমে পুদিনা ভেজানো পানি খাওয়ার উপকারিতা

দখিনের সময় ডেস্ক: গরমে সবার প্রাণই হাঁসফাঁস। কী করলে একটু স্বস্তি পাওয়া যাবে সেই প্রচেষ্টাই সবার। এমন গরমে শরীর ও মন ঠান্ডা রাখে এমন খাবারই...

Recent Comments