Home নির্বাচিত খবর বরিশালে করোনায় কর্মহীন-অসহায়-দুঃস্থ ৪১০ শ্রমিককে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা

বরিশালে করোনায় কর্মহীন-অসহায়-দুঃস্থ ৪১০ শ্রমিককে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা

দখিনের সময় ডেস্ক:

বরিশালে করোনাকালে কর্মহীন-অসহায়-দুঃস্থ ৪১০ জন শ্রমিককে খাদ্য সহায়তা দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ লিমিটেড এবং বসুন্ধরা মাল্টিফুড প্রোডাক্ট লিমিটেডের ব্যানারে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়। করোনা দুর্যোগে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা পেয়ে খুশি কর্মহীন মানুষ।

আজ বুধবার বেলা পৌনে ১২টায় নগরীর হাটখোলা রোডে স্বাস্থ্যবিধি মেনে ১৩০ জন কর্মহীন অসহায়-দুঃস্থ শ্রমিকের মাঝে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা বিতরণ করা হয়। বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ লিমিটেড এবং বসুন্ধরা মাল্টিফুড প্রোডাক্ট লিমিটেডের এরিয়া সেলস্ ম্যানেজার মো. শহীদুল ইসলাম শ্রমিকদের মাঝে এই খাদ্য সহায়তা বিতরণ করেন।

করোনা দুর্যোগে অসহায়-কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোয় বসুন্ধরা গ্রুপের প্রশংসা করেন বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় তিনি বরিশালের জন্য বসুন্ধরা গ্রুপের কাছে কিছু অক্সিজেন সিলিন্ডার এবং আরও ত্রাণ সহায়তা কামনা করেন। এই মানবিক সহায়তা দিয়ে বসুন্ধরা গ্রুপ জনগণের পাশে থাকবে বলে প্রত্যাশা করেন জেলা প্রশাসক।

আগামীতেও বসুন্ধরা গ্রুপের এই মানবিক সহায়তা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বসুন্ধরা ফুড এন্ড বেভারেজের এরিয়া সেলস্ ম্যানেজার মো. শহীদুল ইসলাম। কর্মহীন মানুষের মাঝে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা বিতরণের প্রশংসা করেছেন বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। বসুন্ধরা গ্রুপের খাদ্য উপহার পাওয়া বৃদ্ধ শ্রমিক মো. হারুন বলেন, করোনার কারণে কাজকর্ম নেই। কাজ না থাকায় আয় রোজগার বন্ধ। এ কারণে পরিবারের ৬ জন সদস্য নিয়ে কষ্টে দিন কাটছে। এ অবস্থায় বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা পেয়ে তার অনেক উপকার হয়েছে। আগামী দিনে যাতে বসুন্ধরা গ্রুপের আরও খাদ্য সাহায্য পেতে পারেন সে জন্য মহান সৃষ্টি কর্তার কাছে কৃপা কামনা করেন তিনি।

বরিশালে বসুন্ধরা গ্রুপের উপহার বিতরণের দায়িত্বপ্রাপ্ত বসুন্ধরা ফুড এন্ড বেভারেজের এরিয়া সেলস্ ম্যানেজার মো. শহীদুল ইসলাম বলেন, করোনাকালে সারা দেশে কর্মহীন, অসহায়-দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিচ্ছে বসুন্ধরা গ্রুপ। এই ধারাবাহিকতায় বরিশালে ৪১০জন শ্রমিকের মাঝে বসুন্ধরা গ্রুপের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীতেও বসুন্ধরা গ্রুপের এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

বরিশাল নগরী ছাড়াও আজ বুধবার জেলার বানারীপাড়া ও টরকী এবং ভোলায় খাদ্য সহায়তা দিয়েছে বসুন্ধরা গ্রুপ। প্রতিজনকে ১০ কেজি চাল, ২ কেজি আটা, ২ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবণ এবং মসলাসহ মোট ১৬ কেজির একটি করে প্যাকেট উপহার দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

তপ্ত রোদে ত্বক জ্বলছে, বরফ লাগালে জ্বালাভাব কমবে কি?

দখিনের সময় ডেস্ক: আবহাওয়ার সঙ্গে স্কিন কেয়ার রুটিনেও বদল আনতে হয়। কিন্তু কাঠফাটা রোদে যে ত্বক পুড়ে যাচ্ছে, তার সমাধান খুঁজে পেয়েছেন কি? সূর্যের অতিবেগুনি...

এই গরমে ডিম খাওয়া কি ভালো?

দখিনের সময় ডেস্ক: বাড়িতে যখন কোনো শাকসবজি নেই, মাছ-মাংসও শেষ। তখন একমাত্র ভরসা ডিম। পোচ, অমলেট হোক বা সেদ্ধ— পাতে ডিম থাকলে আর চিন্তা নেই।...

অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে : প্রধানমন্ত্রী

দখিনের সময় ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পদ্মা সেতুতে ইতোমধ্যে ১৫০০ কোটি টাকা টোল উঠেছে। বাংলাদেশ যে পারে এটাই তার প্রমাণ। তিনি বলেন, দেশে রাজনৈতিকভাবে...

দাম বাড়ল জ্বালানি তেলের

দখিনের সময় ডেস্ক: জ্বালানি তেলের দাম বাড়িয়ে প্রজ্ঞাপন প্রকাশ করেছে সরকার। গতকাল সোমবার বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপনে এ দাম...

Recent Comments